FreePrograms.me

ভিটিবি অনলাইন 18.5.1.7 ডাউনলোড করুন

VTB অনলাইন হল একটি আধুনিক মোবাইল অ্যাপ্লিকেশন যা আপনার আর্থিক লেনদেনের সুবিধার্থে তৈরি করা হয়েছে। এটির সাহায্যে, আপনি শুধুমাত্র আপনার ব্যালেন্স নিয়ন্ত্রণ করতে পারবেন না এবং তাৎক্ষণিকভাবে স্থানান্তর করতে পারবেন না, সাথে সাথে অর্থ প্রদান করতে পারবেন, কার্ডের লেনদেন পরিচালনা করতে পারবেন, সময় আমানত পরিচালনা করতে পারবেন এবং এমনকি বিনিয়োগ করতে পারবেন। নির্ভরযোগ্য ডেটা সুরক্ষা এবং একটি সাধারণ ইন্টারফেস অ্যাপ্লিকেশনটিকে আপনার অর্থের সুবিধাজনক এবং নিরাপদ ব্যবস্থাপনার জন্য একটি আদর্শ হাতিয়ার করে তোলে।

ফাঙ্কসিওনাল প্রিলোজেনিয়া

  • পরিষেবার জন্য স্থানান্তর এবং অর্থপ্রদান: ব্যবহারকারীরা সহজেই তাদের অ্যাকাউন্টের পাশাপাশি অন্যান্য ব্যাঙ্ক অ্যাকাউন্টে স্থানান্তর করতে পারে। ইউটিলিটি, মোবাইল যোগাযোগ, ইন্টারনেট এবং অন্যান্য পরিষেবার জন্য অর্থপ্রদান কয়েক ক্লিকে উপলব্ধ।
  • কার্ড ব্যবস্থাপনা: অ্যাপ্লিকেশনটি আপনাকে ব্যাঙ্ক কার্ডগুলি ব্লক এবং আনব্লক করতে, সীমা সেট করতে এবং প্রতিটি কার্ডের জন্য লেনদেনের ইতিহাস দেখতে দেয়৷
  • ভারসাম্য এবং আর্থিক নিয়ন্ত্রণ: ব্যবহারকারীরা রিয়েল টাইমে তাদের অ্যাকাউন্টে ব্যালেন্স নিরীক্ষণ করতে পারে। ব্যয় এবং আয় শ্রেণীবদ্ধ করে আর্থিক লেনদেন বিশ্লেষণ করা সহজ হয়ে যায়।

অতিরিক্ত সুবিধা:

একটি VTB সঞ্চয় অ্যাকাউন্ট খোলা: নতুন এবং বিদ্যমান গ্রাহকরা অ্যাপ্লিকেশনের মাধ্যমে 15% পর্যন্ত বর্ধিত হারে একটি সঞ্চয় অ্যাকাউন্ট খোলার সুযোগের সুবিধা নিতে পারেন।

বিনিয়োগ এবং আমানত: ব্যবহারকারীরা তাদের আমানত এবং বিনিয়োগ পরিচালনা করতে পারে, তাদের স্থিতি এবং লাভজনকতা নিরীক্ষণ করতে পারে এবং স্বয়ংক্রিয়ভাবে পুনরায় পূরণ করতে পারে।

VTB অনলাইন একটি শক্তিশালী টুল যা একটি মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে আর্থিক নিয়ন্ত্রণ এবং পরিচালনাকে সহজ করে। এর সাহায্যে, ব্যবহারকারীরা বিভিন্ন ধরনের আর্থিক লেনদেন করতে পারে - পরিষেবাগুলির জন্য স্থানান্তর এবং অর্থপ্রদান থেকে শুরু করে কার্ড পরিচালনা এবং ব্যালেন্স নিয়ন্ত্রণ।

VTB ব্যাঙ্কের একটি নতুন অফার - 15% পর্যন্ত বর্ধিত হারে একটি সঞ্চয় অ্যাকাউন্ট খোলা - এই অ্যাপ্লিকেশনটির সুবিধা নেওয়ার জন্য ক্লায়েন্টদের জন্য আরেকটি প্রণোদনা হয়ে ওঠে৷

 

অ্যান্ড্রয়েডে ভিটিবি অনলাইন বিনামূল্যে ডাউনলোড করুন

সুবিধাজনকভাবে এবং নিরাপদে আপনার আর্থিক পরিচালনা করতে, এখনই অ্যাপ্লিকেশন ব্যবহার করা শুরু করুন। স্থানান্তর করুন, পরিষেবাগুলির জন্য অর্থ প্রদান করুন, আপনার ব্যালেন্স নিয়ন্ত্রণ করুন এবং আপনার অ্যাকাউন্টগুলি পরিচালনা করুন - সবই একটি মোবাইল অ্যাপ্লিকেশনে৷ VTB অনলাইন আপনার অর্থের কার্যকরী ব্যবস্থাপনার জন্য বিস্তৃত কার্যকারিতা প্রদান করে। এখনই অ্যাপটি ডাউনলোড করুন এবং আপনার আর্থিক ব্যবস্থাপনার জন্য নতুন বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস পান।

জানুয়ারী 05, 2024 7
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. এক্ষেত্রে
    6 জানুয়ারী, 2024 21:47
    VTB অনলাইন টাকা পাঠানো এবং একটি অ্যাকাউন্ট খোলার জন্য একটি খুব সুবিধাজনক অ্যাপ্লিকেশন। আমি সবাইকে সুপারিশ!
  2. wladik
    7 জানুয়ারী, 2024 21:31
    VTB ব্যাঙ্ক সুবিধাজনকগুলির মধ্যে একটি, আমি এখন দুই বছর ধরে এটি ব্যবহার করছি। অবদান - রস
  3. এমআইএইচ
    8 জানুয়ারী, 2024 16:01
    আমি এই সাইট থেকে VTB অনলাইন ডাউনলোড করেছি। কৃষি-শিল্প কমপ্লেক্স সবকিছু ঠিকঠাক কাজ করে আমি প্রত্যেকের কাছে এটি সুপারিশ করি
  4. মারিনা
    8 জানুয়ারী, 2024 16:02
    দুর্দান্ত অ্যাপ। আপনি আপনার ঋণ পরিশোধ করতে পারেন
  5. রঙ 2020
    8 জানুয়ারী, 2024 16:05
    VTB অনলাইন সত্যিকারের শীর্ষ ব্যাঙ্ক যা আমি কখনও ব্যবহার করেছি, আমি মনে করি এটি নিছক নির্বোধ!
  6. স্ট্যাসন
    8 জানুয়ারী, 2024 17:22
    VTB অনলাইন একটি দরকারী অ্যাপ্লিকেশন, শীর্ষ ব্যাঙ্ক
  7. Diz1k
    9 জানুয়ারী, 2024 20:52
    আমি যখন কলেজে ছিলাম তখন আমার VTB অনলাইন ছিল, এটি একটি সুবিধাজনক ব্যাঙ্ক ছিল, খারাপ নয়