FreePrograms.me

Navitel নেভিগেটর 11.11.1004 ডাউনলোড করুন

নেভিটেল নেভিগেটর সত্যিই অ্যান্ড্রয়েডের জন্য একটি শক্তিশালী জিপিএস অ্যাপ যা ইন্টারনেট অ্যাক্সেস ছাড়াই অফলাইন মোডেও নেভিগেশন প্রদান করে। আপনি যখন অ্যাপটি ইনস্টল করেন, তখন আপনি আপনার Android ডিভাইসে মানচিত্র ডাউনলোড এবং সংরক্ষণ করতে পারেন, যাতে আপনি সর্বদা আপনার অবস্থান জানতে পারেন এবং ইন্টারনেট সংযোগ না থাকলেও সর্বোত্তম রুট খুঁজে পেতে পারেন৷

ক্রিয়াকলাপ

আপনি আপনার গন্তব্যে প্রবেশ করতে পারেন এবং অ্যাপটিকে মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে দ্রুততম রুট নির্ধারণ করতে পারেন। অ্যাপটি বিভিন্ন বৈশিষ্ট্য যেমন স্পিড অ্যালার্ট এবং রিয়েল-টাইম ম্যাপ ভিউ নির্বাচন প্রদান করে। এছাড়াও আপনি আপনার পছন্দ অনুসারে জিপিএস কাস্টমাইজ করতে পারেন, যা দীর্ঘ ভ্রমণে বিশেষভাবে গুরুত্বপূর্ণ।

পরিষেবার জন্য অনুসন্ধান করুন

নেভিটেল নেভিগেটরের আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল কাছাকাছি বস্তু এবং পরিষেবাগুলির জন্য অনুসন্ধান ফাংশন। আপনি কেবল অনুসন্ধান ক্ষেত্রে ক্লিক করতে পারেন এবং কাছাকাছি গ্যাস স্টেশন, পার্কিং লট, সুপারমার্কেট, ব্যাঙ্ক, পাবলিক ট্রান্সপোর্ট এবং অন্যান্য জায়গাগুলি অনুসন্ধান করতে আইকনগুলির একটি তালিকা দেখতে পারেন৷ আপনি অফলাইনে থাকলেও এটি যেকোনো শহর বা এলাকায় আপনার প্রয়োজনীয় পরিষেবাগুলি খুঁজে পাওয়া সহজ করে তোলে৷

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

অ্যান্ড্রয়েড ডিভাইসগুলির জন্য একটি GPS নেভিগেশন অ্যাপ্লিকেশন যা আপনাকে বিশ্বের কোথাও ইন্টারনেট সংযোগ ছাড়াই আরামে নেভিগেট করতে দেয়৷ আপনার ডিভাইসে সরাসরি মানচিত্র সংরক্ষণ করার ক্ষমতা সহ, আপনি সর্বদা জানতে পারবেন আপনি কোথায় যাচ্ছেন, এমনকি খারাপ সংকেত মানের এলাকায়ও।

 

ডিসেম্বর 30, 2023 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. এলসা
    9 জানুয়ারী, 2024 20:08
    নেভিটেল নেভিগেটর একটি দরকারী অ্যাপ্লিকেশন যা আপনাকে দেখাবে কোথায় সবকিছু আছে এবং আপনাকে হতাশ করবে না 😊