FreePrograms.me

মাই টকিং অ্যাঞ্জেলা 6.1.0.730 ডাউনলোড করুন

ভার্চুয়াল অ্যাঞ্জেলার সাথে কন্টেন্ট বিনোদনের জন্য একটি দুর্দান্ত খেলা। প্রকৃতপক্ষে, Outfit7 স্টুডিও টকিং টম চরিত্র এবং তার বন্ধুদের সাথে সম্পর্কিত অনেক গেম তৈরি করেছে, যার মধ্যে মাই টকিং অ্যাঞ্জেলা 2 নামে একটি গেম রয়েছে। এই গেমটিতে, খেলোয়াড়দের অ্যাঞ্জেলা বিড়াল সম্পর্কিত বিভিন্ন মিনি-গেম এবং মজার পরিস্থিতিতে অংশ নিতে আমন্ত্রণ জানানো হয়।

খেলা বিবরণ

গেমটিতে, খেলোয়াড়দের বিড়াল অ্যাঞ্জেলার যত্ন নেওয়ার এবং তার দৈনন্দিন জীবনে তাকে সাহায্য করার সুযোগ দেওয়া হয়। এর মধ্যে ব্যক্তিগত স্বাস্থ্যবিধি, পুষ্টি, পোশাক এবং মেকআপের সমস্যা রয়েছে। খেলোয়াড়রা শহরের চারপাশে ভ্রমণ করতে পারে এবং বিভিন্ন ক্রিয়াকলাপ উপভোগ করতে এবং বিভিন্ন আইটেম কেনার জন্য বিভিন্ন অবস্থান যেমন একটি ডান্স স্টুডিও, একটি ক্যান্ডি স্টোর এবং অন্যান্যগুলি অন্বেষণ করতে পারে।

ব্যবহারের বৈশিষ্ট্য

গেমটি টকিং সিরিজ গেমগুলির মেকানিক্স অনুসরণ করে, যাতে খেলোয়াড়রা অ্যাঞ্জেলা এবং তার পরিবেশের সাথে যোগাযোগ করতে পারে, সেইসাথে উপলব্ধ মিথস্ক্রিয়া বিকল্পগুলি বেছে নিতে পারে। গেমের প্রধান ফাংশন এবং বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে:

  • খেলোয়াড়রা শহরের বিভিন্ন স্থানে ভ্রমণ করতে পারে, যেমন একটি নাচের স্টুডিও বা একটি মিষ্টির দোকান, নতুন কার্যকলাপ এবং সুযোগগুলি আবিষ্কার করতে।

  • ব্যবহারকারীরা গেমটিতে অফার করা নতুন মিনি-গেমগুলি উপভোগ করতে পারে যা বৈচিত্র্য এবং বিনোদন যোগ করে।

  • খেলোয়াড়রা অ্যাঞ্জেলাকে তার পোশাক এবং মেকআপ শৈলী বেছে নিতে সাহায্য করতে পারে, তার চরিত্রের জন্য একটি অনন্য চেহারা তৈরি করে।

  • অ্যাঞ্জেলার সুস্থতা বজায় রাখার জন্য আপনাকে অবশ্যই তার মৌলিক চাহিদা যেমন স্বাস্থ্যবিধি, বিশ্রাম এবং পুষ্টি পূরণ করতে হবে।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

মাই টকিং অ্যাঞ্জেলা 2 খেলোয়াড়দের এই চরিত্রটির সাথে সময় কাটানোর এবং তার জীবনের বিভিন্ন দিকগুলিতে তার যত্ন নেওয়ার সুযোগ দেয়।

 

ডিসেম্বর 29, 2023 6
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. মারিনা
    6 জানুয়ারী, 2024 21:48
    আকর্ষণীয় খেলা. আপনি আপনার অবসর সময়ে খেলতে পারেন 
  2. egor
    6 জানুয়ারী, 2024 21:56
    দারুণ খেলা, আমার পুরো শৈশব কেটেছে এটা খেলে!
  3. আইরিন
    7 জানুয়ারী, 2024 21:04
    আমি আমার ফোনে অ্যাঞ্জেলা ডাউনলোড করেছি, আমি সত্যিই গেমটি পছন্দ করেছি, সবকিছুই বাস্তবসম্মত, চমৎকার গ্রাফিক্স, আমি সবার কাছে গেমটি সুপারিশ করছি
  4. মারিনা
    8 জানুয়ারী, 2024 16:10
    সবাইকে হ্যালো, প্রিয়জনরা আসলেই অ্যাঞ্জেলাকে নিজের যত্ন নিতে শেখায়
  5. আন্তন
    8 জানুয়ারী, 2024 19:01
    ওহ, আমি যখন ছোট ছিলাম, আমার বন্ধুরা এবং আমি এই গেমটি নন-স্টপ আহাহাহ খেলেছিলাম, এটি মনে রাখার মতো কিছু, গেমটির জন্য ধন্যবাদ
  6. Marinka
    9 জানুয়ারী, 2024 21:35
    শীর্ষ খেলা!!! আমার ছোট বোন ঘন্টার জন্য হ্যাং আউট, আমি অত্যন্ত সুপারিশ!)