FreePrograms.me

সিটি স্ম্যাশ 2 1.1.0 ডাউনলোড করুন

সিটি স্ম্যাশ 2, একটি উত্তেজনাপূর্ণ সিমুলেটর যেখানে আপনি ভার্চুয়াল মহানগরীতে মহাকাব্য অনুপাতের ধ্বংস তৈরি করতে পারেন তার সাথে ধ্বংস এবং অ্যাড্রেনালিন-পাম্পিং অ্যাকশনের জগতে নিজেকে নিমজ্জিত করুন। শহরটিকে সম্পূর্ণরূপে ধ্বংস করতে এবং বাস্তব অ্যাড্রেনালিনের অভিজ্ঞতা নিতে বিমান হামলা, সামরিক সরঞ্জাম এবং এমনকি একটি এলিয়েন জাহাজ ব্যবহার করুন। বাস্তবসম্মত শহরের রাস্তা, অনন্য পরিস্থিতি, সেইসাথে আপনার বৈশিষ্ট্যগুলি আপগ্রেড করার এবং আরও ধ্বংসাত্মক ক্রিয়াকলাপের জন্য অনন্য ক্ষমতা ব্যবহার করার সুযোগ উপভোগ করুন। অ্যান্ড্রয়েডে বিনামূল্যে ডাউনলোড করুন এবং মেগালোপলিসের প্রধান ধ্বংসকারী হয়ে উঠুন! 

সিটি স্ম্যাশ 2 একটি সিমুলেশন গেম যা আপনাকে একটি বড় শহরে বিশাল স্কেলে ধ্বংস তৈরি করতে দেয়। গেমটিতে আপনি শহরটিকে সম্পূর্ণরূপে ধ্বংস করতে বিভিন্ন পদ্ধতি এবং বিভিন্ন অস্ত্র ব্যবহার করতে পারেন। প্রচুর বিমান হামলা, সামরিক সরঞ্জাম এবং এলিয়েন জাহাজ। আমাদের ওয়েবসাইট থেকে অ্যান্ড্রয়েডে বিনামূল্যে সিটি স্ম্যাশ 2 ডাউনলোড করুন।

খেলা বৈশিষ্ট্য

  • মহাকাব্য ধ্বংস: বিশাল ধ্বংস গেমে আপনার জন্য অপেক্ষা করছে। শহরকে সম্পূর্ণরূপে ধ্বংস করার জন্য বিভিন্ন উপায় ব্যবহার করুন।
  • শ্যুটার: এই গেমটিতে আপনি ঘন্টার পর ঘন্টা মজা পাবেন এবং শহরটিকে ধ্বংস করার সময় আপনার আবেগগুলিকে ছেড়ে দিয়ে জমে থাকা চাপ থেকে মুক্তি পাওয়ার সুযোগ পাবেন।
  • বিনামুল্যে ডাউনলোড: গেমটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম সহ ডিভাইসগুলিতে বিনামূল্যে ডাউনলোড করা যেতে পারে, যা প্রত্যেককে গেমটি ইনস্টল করতে দেয়।

উপসংহার

সিটি স্ম্যাশ 2 অ্যান্ড্রয়েডের জন্য একটি গেম যেখানে আপনি একটি সম্পূর্ণ শহর ধ্বংস করার চেষ্টা করতে পারেন। সিটি স্ম্যাশ 2-এ মহানগরের ধ্বংসে নিজেকে পুরোপুরি নিমজ্জিত করার জন্য অনেক ধরণের অস্ত্র পাওয়া যায়। আমাদের ওয়েবসাইট থেকে বিনামূল্যে গেমটি ডাউনলোড করুন এবং নিজে চেষ্টা করুন।

 

 

 

সিটি স্ম্যাশ 2 ডাউনলোড করুন

সিটি স্ম্যাশ 2 অ্যাপটি সরাসরি আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করুন। শুধু নীচের লিঙ্কে যান এবং ইনস্টল করতে নির্দেশাবলী অনুসরণ করুন. আমাদের অ্যাপ্লিকেশনটি সমস্ত অ্যান্ড্রয়েড ডিভাইসে সমর্থিত।

 

ডিসেম্বর 29, 2023 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. উপন্যাস
    7 জানুয়ারী, 2024 21:31
    সাইটটি খুবই সুবিধাজনক, ভিতরে যাওয়া এবং তথ্য দেখতে সহজ, ভিতরে যান এবং নিজের জন্য দেখুন!
  2. ডেম্বিক
    8 জানুয়ারী, 2024 17:45
    আমি দীর্ঘদিন ধরে একটি গেমে আটকে থাকিনি আমি সবাইকে ডাউনলোড করে খেলতে পরামর্শ দিচ্ছি!
  3. উপন্যাস
    9 জানুয়ারী, 2024 20:01
    প্রকৃত, তাই কথা বলতে. ঠিক আছে, যারা খেলেননি তাদের জন্য খেলুন) মন্তব্য দ্বারা বিচার করলে আমার মনে হয় আমার বয়স 60 বছর
  4. লেডম্যান
    9 জানুয়ারী, 2024 20:22
    সিটি স্ম্যাশ 2 এই গেমটি সময় কাটাতে সাহায্য করেছে, এটি আসক্তি, তবে আপনি এটি দীর্ঘ সময়ের জন্য হারাবেন না