FreePrograms.me

পারিবারিক জীবন ডাউনলোড করুন 1.0.32

নিজেকে অ্যান্ড্রয়েডের একটি উত্তেজনাপূর্ণ জীবন সিমুলেটরে নিমজ্জিত করুন, যেখানে আপনি শুধুমাত্র একটি চরিত্রই নয়, পুরো পরিবারকে নিয়ন্ত্রণ করেন। আপনার পারিবারিক গাছ বিকাশ করুন, সিদ্ধান্ত নিন, চরিত্রগুলির ভাগ্যকে প্রভাবিত করুন এবং অনন্য পারিবারিক গল্প তৈরি করুন। সম্ভাবনার একটি বিশ্ব আবিষ্কার করুন যেখানে প্রতিটি সিদ্ধান্ত গুরুত্বপূর্ণ এবং প্রতিটি চরিত্র গুরুত্বপূর্ণ। পারিবারিক জীবন বিনামূল্যে ডাউনলোড করুন এবং পারিবারিক সম্পর্ক এবং অ্যাডভেঞ্চারের জগতে আপনার উত্তেজনাপূর্ণ যাত্রা শুরু করুন। 

অ্যান্ড্রয়েডের ফ্যামিলি লাইফ হল একটি লাইফ সিমুলেটর গেম যেখানে আপনি শুধুমাত্র একটি চরিত্র নয়, পুরো পরিবারকে নিয়ন্ত্রণ করেন। গেমটিতে আপনাকে অবশ্যই ধীরে ধীরে আপনার পরিবারকে বিকাশ করতে হবে, পরিবারের প্রতিটি সদস্যের চরিত্র প্রকাশ করতে হবে এবং আপগ্রেড করতে এবং আরামদায়ক জীবনযাত্রার পরিস্থিতি তৈরি করতে কয়েন উপার্জন করতে হবে। আপনাকে চরিত্রগুলির বিভিন্ন বৈশিষ্ট্যগুলি সর্বাধিক বজায় রাখতে হবে, যেমন: সুখ, স্বাস্থ্য, কবজ এবং বুদ্ধিমত্তা। আপনি গেমের মাধ্যমে এগিয়ে যাওয়ার সাথে সাথে আপনার চরিত্রটি নতুন চরিত্রের সাথে দেখা করবে, যেমন একটি মেয়েকে সে বিয়ে করতে পারে।

খেলা বৈশিষ্ট্য

  • একবারে একাধিক অক্ষর নিয়ন্ত্রণ করার ক্ষমতা।
  • পারিবারিক জীবনের উন্নয়ন ও উন্নতি।
  • অনেক গল্প আছে যা আপনার সিদ্ধান্তের উপর নির্ভর করে।

উপসংহার

অ্যান্ড্রয়েডে ফ্যামিলি লাইফ হল একটি লাইফ সিমুলেটর গেম যেখানে আপনি আপনার পরিবারকে পরিচালনা করতে, এটিকে বিকাশ করতে, সিদ্ধান্ত নিতে এবং চরিত্রগুলির ভাগ্যকে প্রভাবিত করতে পারেন৷ গেমটিতে আপনি বিভিন্ন চরিত্রের সাথে যোগাযোগ করবেন, তবে আপনার পরিবারকে আপগ্রেড করতে ভুলবেন না। আমাদের ওয়েবসাইট থেকে গেমটি ডাউনলোড করুন এবং নিজে চেষ্টা করুন।

 

 

 

পারিবারিক জীবন ডাউনলোড করুন

আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি ফ্যামিলি লাইফ অ্যাপ ডাউনলোড করুন। শুধু নীচের লিঙ্কে যান এবং ইনস্টল করতে নির্দেশাবলী অনুসরণ করুন. আমাদের অ্যাপ্লিকেশনটি সমস্ত অ্যান্ড্রয়েড ডিভাইসে সমর্থিত।

 

ডিসেম্বর 27, 2023 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্থানীয় ভ্যানিটি বিশেষজ্ঞ
    1. আমি শুধুমাত্র এই সাইট থেকে গেম ডাউনলোড 
  2. লেডম্যান
    9 জানুয়ারী, 2024 20:24
    এমন একটি বহুমুখী গেম ফ্যামিলি লাইফের জন্য ডেভেলপারদের অনেক ধন্যবাদ, আমি সত্যিই এটি পছন্দ করেছি