FreePrograms.me

শিশুদের বিশ্ব 9.7.5 ডাউনলোড করুন

একই নামের নেটওয়ার্কের দোকানে খেলনা, বই, উপহার সেট, খাবার, শিশুদের পোশাক এবং জুতা সহ শিশুদের জন্য বিভিন্ন পণ্য কেনার সুযোগ উন্মুক্ত করে৷ অ্যাপ্লিকেশনটির জন্য ধন্যবাদ, ব্যবহারকারীদের ডিসকাউন্টের সুবিধা নেওয়ার এবং অর্ডার দেওয়ার সময় বোনাস পয়েন্ট সংগ্রহ করার সুযোগ রয়েছে।

 

অ্যাপ্লিকেশন নকশা

অ্যাপ্লিকেশন ইন্টারফেস বিভিন্ন নেভিগেশন ট্যাব ব্যবহার করে গঠন করা হয়. মূল পৃষ্ঠাটি নতুন পণ্য, প্রচার এবং সেরা অফার উপস্থাপন করে। পণ্যের ক্যাটালগে শিশুদের পণ্যে বিশেষায়িত বিভাগ এবং উপশ্রেণী রয়েছে। সাধারণ বিভাগগুলি ছাড়াও, যেমন "খাদ্য", "জামাকাপড় এবং জুতা", এছাড়াও বিষয়ভিত্তিক বিভাগ রয়েছে, উদাহরণস্বরূপ "শিশুদের ঘর", "স্কুল", "মায়ের জন্য" এবং অন্যান্য। ব্যবহারকারীর সুবিধার জন্য, অন্তর্নির্মিত অনুসন্ধান এবং ভয়েস ডায়ালিং ফাংশন প্রদান করা হয়। উপশ্রেণিগুলিতে এমন ফিল্টার রয়েছে যা আপনাকে জনপ্রিয়তা, ছাড়, নতুন পণ্য, লিঙ্গ, বয়স, ব্র্যান্ড, সেইসাথে ঊর্ধ্বমুখী বা অবতরণ মূল্য অনুসারে পণ্যগুলিকে সাজাতে দেয়৷ এছাড়াও, অ্যাপ্লিকেশনটি একটি পৃথক বোতাম সরবরাহ করে যা আপনাকে একটি শহরের মানচিত্রে একটি নির্দিষ্ট দোকানে পণ্যের প্রাপ্যতা খুঁজে বের করতে দেয়।

পণ্যের বর্ণনা

ক্যাটালগের প্রতিটি পণ্যের জন্য, একটি সংক্ষিপ্ত বিবরণ প্রদান করা হয়, প্রযুক্তিগত বৈশিষ্ট্য যেমন মাত্রা, ওজন, প্যাকেজিংয়ের ধরন এবং অন্যান্য, সেইসাথে দেওয়া বোনাস পয়েন্টের সংখ্যা, বিতরণের বিকল্প, মূল্য এবং ছাড়ের তথ্য। এছাড়াও, অনেক জনপ্রিয় পণ্যের পর্যালোচনা এবং রেটিং অন্যান্য গ্রাহকরা রেখে গেছেন।

ব্যবহারের বৈশিষ্ট্য 

  1. অ্যাপ্লিকেশনটি পোশাক, স্বাস্থ্যবিধি পণ্য, খাবার, খেলনা এবং শিশুদের জন্য অন্যান্য পণ্য সহ বিভিন্ন শ্রেণীর পণ্য উপস্থাপন করে। এটি আপনাকে ঠিক সেই পণ্যগুলি বেছে নিতে দেয় যা প্রতিটি ক্রেতার চাহিদা এবং ক্ষমতা পূরণ করে।

  2. নিয়মিত প্রচার, গোপন প্রচারমূলক কোড এবং দুর্দান্ত ডিল: অ্যাপ্লিকেশনটি প্রচার এবং বিশেষ অফারগুলিতে অ্যাক্সেস সরবরাহ করে যা আপনাকে বাচ্চাদের জন্য পণ্য কেনার সময় অর্থ সঞ্চয় করতে দেয়। 

  3. ভাণ্ডার পদ্ধতিগত আপডেট: অ্যাপ্লিকেশন নিয়মিত নতুন পণ্য এবং অফার সঙ্গে আপডেট করা হয়.

  4. ব্যবহারকারীরা পণ্য গ্রহণের জন্য একটি সুবিধাজনক পদ্ধতি বেছে নিতে পারেন।

  5. অ্যাপ্লিকেশনটি ফিল্টারগুলি কাস্টমাইজ করার ক্ষমতা প্রদান করে, এটি নির্দিষ্ট পণ্যগুলির জন্য অনুসন্ধান করা সহজ করে তোলে। ব্যবহারকারী দ্রুত পছন্দসই পণ্য খুঁজে পেতে আকার, রঙ, বয়স বিভাগ এবং অন্যান্য প্যারামিটার নির্বাচন করতে পারেন।

  6. অ্যাপটি ব্যবহারকারীদের একটি মানচিত্রে তাদের সবচেয়ে কাছের দোকানটি নির্বাচন করতে এবং নির্বাচিত দোকানে একটি নির্দিষ্ট পণ্যের উপলব্ধতা পরীক্ষা করার অনুমতি দেয়। 

  7. অ্যাপ্লিকেশনটি একটি বোনাস কার্ডের ব্যবহার সমর্থন করে, যা আপনাকে ক্রয়ের জন্য অর্থপ্রদান করার সময় বোনাস জমা করতে এবং ব্যবহার করতে দেয়। 

  8. কার্ডে বোনাসের সুবিধাজনক ট্র্যাকিং এবং অ্যাকাউন্টিং: অ্যাপ্লিকেশনটি কার্ডে বোনাসগুলির জন্য ট্র্যাকিং এবং অ্যাকাউন্টিংয়ের জন্য একটি ফাংশন সরবরাহ করে।


আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 26, 2023 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. হার্ড_মুভিক :)
    8 জানুয়ারী, 2024 15:41
    অদ্ভুত কিছু, এটা ওজোন wb এবং alika মত একটি অ্যাপ্লিকেশন মত দেখায়
  2. আদিল
    8 জানুয়ারী, 2024 18:54
    আমি আমার ভাইয়ের জন্য বাচ্চাদের খেলনা অর্ডার করেছি। তিনি সবকিছু পছন্দ করেছেন, আমি আবার অর্ডার করব!