FreePrograms.me

ডাউনলোড লজিক এবং ডিডাকশন 1.2.6.5

জনপ্রিয় ম্যাগাজিন দ্বারা অনুপ্রাণিত গোয়েন্দা ধাঁধাগুলির একটি উত্তেজনাপূর্ণ সংগ্রহের সাথে আপনার যুক্তি এবং ডিডাকশন বিকাশ করুন। বিভিন্ন অপরাধের ধাঁধা সমাধান করে আপনার মনোযোগ, বুদ্ধিমত্তা এবং যৌক্তিক চিন্তাভাবনার দক্ষতা উন্নত করুন। বিনামূল্যে ডাউনলোড এবং কাজগুলি সাজানোর ক্ষমতা এই গেমটিকে সময় কাটানোর এবং আপনার মন বিকাশের একটি দুর্দান্ত উপায় করে তোলে।

অ্যান্ড্রয়েডের জন্য লজিক এবং ডিডাকশন গেম যেখানে আপনি জনপ্রিয় ম্যাগাজিনের উপর ভিত্তি করে গোয়েন্দা পাজলের একটি সংগ্রহ পাবেন। এই গেমটি মনোযোগ, বুদ্ধিমত্তা, যুক্তি এবং বুদ্ধি বিকাশ করে। আপনি আমাদের ওয়েবসাইট থেকে বিনামূল্যে গেমটি ডাউনলোড করতে পারেন এবং অপরাধের ধাঁধা সমাধান করতে পারেন।

খেলা বৈশিষ্ট্য

  • জনপ্রিয় ম্যাগাজিন দ্বারা অনুপ্রাণিত গোয়েন্দা ধাঁধার একটি সংগ্রহ 
  • অপরাধমূলক ধাঁধা সমাধান করে মনোযোগ, বুদ্ধিমত্তা এবং যুক্তির বিকাশ
  • বিনামূল্যে ডাউনলোড এবং অনেক কার্যক্রম অ্যাক্সেস
  • আপনার জন্য সবচেয়ে উপযুক্ত বা আপনার অগ্রগতি ট্র্যাক করতে "বিকল্প" বোতাম ব্যবহার করে ধাঁধা সাজানোর ক্ষমতা।

উপসংহার

অ্যান্ড্রয়েডের জন্য লজিক এবং ডিডাকশন গেম যেখানে আপনি আপনার যৌক্তিক ক্ষমতা বিকাশ করতে পারেন এবং জনপ্রিয় ম্যাগাজিনগুলির উপর ভিত্তি করে গোয়েন্দা পাজলগুলি সমাধান করতে পারেন৷ আমাদের ওয়েবসাইট থেকে গেমটি ডাউনলোড করুন এবং নিজের জন্য দেখুন।

 


 

 



লজিক এবং ডিডাকশন ডাউনলোড করুন

আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি লজিক এবং ডিডাকশন অ্যাপ ডাউনলোড করুন। শুধু নীচের লিঙ্কে যান এবং ইনস্টল করতে নির্দেশাবলী অনুসরণ করুন. আমাদের অ্যাপ্লিকেশনটি সমস্ত অ্যান্ড্রয়েড ডিভাইসে সমর্থিত।

 

ডিসেম্বর 23, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন