FreePrograms.me

Star Wars™ ডাউনলোড করুন: Galaxy of Heroes 0.33.1

অনন্য Star Wars™ মহাবিশ্বে একটি মহাকাব্যিক যুদ্ধে যোগ দিন। আপনার দল সংগ্রহ করুন, একটি কৌশল বিকাশ করুন এবং গ্র্যান্ড এরেনায় গৌরবের জন্য লড়াই করুন। আপনি কি চ্যালেঞ্জ পর্যন্ত?

 

Star Wars™: টার্ন-ভিত্তিক শোডাউনস হল Android এর জন্য একটি গেম যেখানে আপনি Star Wars™ মহাবিশ্ব থেকে আপনার প্রিয় নায়কদের একটি দলকে একত্রিত করেন। আপনার চরিত্রের ক্ষমতা আপগ্রেড করুন, কৌশল নিয়ে আসুন এবং গ্র্যান্ড এরিনা চ্যাম্পিয়নশিপে অংশ নিন। চ্যাম্পিয়নশিপ পয়েন্ট অর্জন করুন, কৃতিত্ব অর্জন করুন এবং লিডারবোর্ডে একটি স্থানের জন্য প্রতিযোগিতা করুন। 

খেলা বৈশিষ্ট্য

  • দল সমাবেশ: জেডি, সিথ, ট্রুপার এবং আরও অনেক কিছু সহ 100 টিরও বেশি Star Wars™ অক্ষর থেকে আপনার দলকে একত্রিত করুন।
  • গ্র্যান্ড এরিনা চ্যাম্পিয়নশিপ: গ্র্যান্ড অ্যারেনায় প্রতিযোগিতা করুন, চ্যাম্পিয়নশিপ পয়েন্ট অর্জন করুন এবং লিডারবোর্ডে দাগের জন্য প্রতিযোগিতা করুন।
  • পরীক্ষা: বিশেষ সময়ের চ্যালেঞ্জ গ্রহণ করুন এবং গৌরব এবং পুরষ্কারের জন্য লড়াই করুন।

উপসংহার

Star Wars™: টার্ন-ভিত্তিক শোডাউন মজাদার খেলার অফার করে এবং সেগুলিকে Star Wars™ এর জগতে নিয়ে যায়। একটি দল সংগ্রহ করা, একটি কৌশল তৈরি করা এবং চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করা। আমাদের ওয়েবসাইট থেকে গেমটি ডাউনলোড করুন এবং নিজে চেষ্টা করুন।

 

 

 

ডাউনলোড ডাউনলোড Star Wars™: Galaxy of Heroes

আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি Star Wars™: Galaxy of Heroes অ্যাপ ডাউনলোড করুন। শুধু নীচের লিঙ্কে যান এবং ইনস্টল করতে নির্দেশাবলী অনুসরণ করুন. আমাদের অ্যাপ্লিকেশনটি সমস্ত অ্যান্ড্রয়েড ডিভাইসে সমর্থিত।

 

ডিসেম্বর 22, 2023 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. এডুয়ার্ড
    8 জানুয়ারী, 2024 16:19
    Star Wars™: Galaxy of Heroes অ্যান্ড্রয়েডের জন্য দুর্দান্ত খেলা বেশ আঠালো
  2. Renat
    9 জানুয়ারী, 2024 19:49
    গেমটি ডাউনলোড করেছি sta​​​​r Wars™ চমৎকার, আমি এটি পছন্দ করেছি, আপডেটের জন্য উন্মুখ