FreePrograms.me

ডেভেলপার লাইফ সিমুলেটর ডাউনলোড করুন 1.2.1

একটি অনন্য বিকাশকারী জীবন সিমুলেটর সহ সফ্টওয়্যার বিকাশের উত্তেজনাপূর্ণ বিশ্বে নিজেকে নিমজ্জিত করুন। একটি নন-লিনিয়ার গল্প, কাস্টমাইজেশন বিকল্প এবং ইন্টারেক্টিভ গেমপ্লে আবিষ্কার করুন।  

ডেভেলপার লাইফ সিমুলেটর হল Android এর জন্য একটি গেম যেখানে আপনি গেম, অ্যালগরিদম এবং অ্যাপ্লিকেশনের স্রষ্টার মতো অনুভব করতে পারেন৷ এই সিমুলেটরটিতে বিভিন্ন প্রান্ত উপলব্ধ রয়েছে, যা শুধুমাত্র আপনার এবং আপনার সিদ্ধান্তের উপর নির্ভর করবে। পরবর্তীতে আমরা আপনাকে বলব কিভাবে একজন হ্যাকার, প্রযোজক বা বিকাশকারী হতে হয়।

খেলা বৈশিষ্ট্য

  • একাধিক শেষ সহ আকর্ষণীয় গল্প
  • আপনার পছন্দ মত একটি চরিত্র তৈরি করুন
  • পছন্দের স্বাধীনতা এবং উন্মুক্ত বিশ্ব।

খেলা প্রক্রিয়া

গেম ডেভেলপারের লাইফ সিমুলেটরে আপনাকে কর্মের সম্পূর্ণ স্বাধীনতা দেওয়া হয়। আপনি আপনার স্বাদে একটি চরিত্র তৈরি করতে পারেন, তার দক্ষতা এবং বিভিন্ন ক্ষমতা বিকাশ করতে পারেন, তার ধরণের কার্যকলাপ এবং পেশা বেছে নিতে পারেন। এছাড়াও সর্বশেষ আপডেটে, বাগগুলি সরানো হয়েছে এবং এখন গেমপ্লেটি অনেক বেশি রঙিন এবং আকর্ষণীয় হয়ে উঠেছে।

উপসংহার

বিকাশকারী লাইফ সিমুলেটর অ্যান্ড্রয়েডের জন্য একটি গেম যেখানে আপনি একটি গেম এবং অ্যাপ্লিকেশন বিকাশকারীর মতো অনুভব করতে পারেন৷ এই সিমুলেটরটিতে বিভিন্ন প্রান্ত উপলব্ধ রয়েছে, যা শুধুমাত্র আপনার সিদ্ধান্তের উপর নির্ভর করবে। আমাদের ওয়েবসাইট থেকে গেমটি ডাউনলোড করুন এবং নিজে চেষ্টা করুন।

 


 

 

ডাউনলোড বিকাশকারী জীবন সিমুলেটর

অ্যাপটি ডাউনলোড করুন বিকাশকারী জীবন সিমুলেটর সরাসরি আমাদের ওয়েবসাইট থেকে। শুধু নীচের লিঙ্কে যান এবং ইনস্টল করতে নির্দেশাবলী অনুসরণ করুন. আমাদের অ্যাপ্লিকেশনটি সমস্ত অ্যান্ড্রয়েড ডিভাইসে সমর্থিত।

 

ডিসেম্বর 21, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন