FreePrograms.me

ওয়েবস্টর্ম 222.4345.14 ডাউনলোড করুন


WebStorm হল একটি সমন্বিত উন্নয়ন পরিবেশ (IDE) যা ওয়েব অ্যাপ্লিকেশন বিকাশ এবং প্রোগ্রাম কোড সম্পাদনার জন্য ডিজাইন করা হয়েছে। এটি JetBrains দ্বারা বিকশিত জনপ্রিয় সরঞ্জামগুলির মধ্যে একটি এবং বিকাশকারীর উত্পাদনশীলতা উন্নত করতে বিস্তৃত বৈশিষ্ট্য এবং সরঞ্জাম সরবরাহ করে।

ওয়েবস্টর্মের প্রধান বৈশিষ্ট্য:

  1. ওয়েবস্টর্ম এইচটিএমএল, সিএসএস, জাভাস্ক্রিপ্ট, টাইপস্ক্রিপ্ট এবং অন্যান্য সহ বিভিন্ন প্রোগ্রামিং ভাষার জন্য সমর্থন প্রদান করে।

  2. ওয়েবস্টর্ম প্রকল্প ফাইল এবং কোডের মাধ্যমে নেভিগেট করার জন্য সুবিধাজনক সরঞ্জাম সরবরাহ করে। বিকাশকারীরা কীবোর্ড শর্টকাট এবং পরিষ্কার ইন্টারফেস উপাদানগুলি ব্যবহার করে ফাইল, ক্লাস এবং ফাংশনের মধ্যে সহজেই নেভিগেট করতে পারে।

  3. ওয়েবস্টর্ম স্ট্যাটিক কোড বিশ্লেষণ করে, প্রোগ্রাম কোডে সম্ভাব্য ত্রুটি এবং সমস্যা সনাক্ত করে।

  4. ওয়েবস্টর্ম অনেক জনপ্রিয় সংস্করণ নিয়ন্ত্রণ ব্যবস্থার সাথে একীভূত হয় যেমন গিট, এসভিএন এবং মার্কুরিয়াল। 

  5. ওয়েবস্টর্ম ডেভেলপারদের FTP (ফাইল ট্রান্সফার প্রোটোকল) ব্যবহার করে ফাইল এবং ডেটা স্থানান্তর করতে দেয়।

WebStorm অন্যান্য অনেক বৈশিষ্ট্য এবং সরঞ্জাম অফার করে যেমন কোড ডিবাগিং, স্বয়ংক্রিয় বিন্যাস, ফ্রেমওয়ার্ক এবং লাইব্রেরির সাথে একীকরণ, কোড পরীক্ষা এবং আরও অনেক কিছু। এটি ওয়েব অ্যাপ্লিকেশন ডেভেলপারদের জন্য ডিজাইন করা হয়েছে যাদের উৎপাদনশীলতা এবং কাজের দক্ষতা বাড়াতে ব্যাপক বৈশিষ্ট্য সহ একটি শক্তিশালী টুলের প্রয়োজন।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

উইন্ডোজ পিসি x32/64 এর জন্য বিনামূল্যে ওয়েবস্টর্ম ডাউনলোড করুন


ডিসেম্বর 13, 2023 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Masthev99
    9 জানুয়ারী, 2024 20:15
       এটি একটি ওয়েব অ্যাপ্লিকেশন তৈরিতে আমাকে অনেক সাহায্য করেছে, আমি জানি না এটি ছাড়া আমি কী করতাম। এটি ডাউনলোড করা হয়েছে, এটি কাজ করে))