FreePrograms.me

CryptoARM 5.4.4.43 ডাউনলোড করুন

CryptoARM হল একটি সার্বজনীন প্রোগ্রাম যা ফাইল এনক্রিপ্ট এবং ইলেকট্রনিকভাবে স্বাক্ষর করার জন্য ডিজাইন করা হয়েছে। এর প্রধান লক্ষ্য হল কর্পোরেট এবং ব্যক্তিগত উভয় পর্যায়ে ই-মেইল এবং অপসারণযোগ্য মিডিয়ার মাধ্যমে ইন্টারনেটের মাধ্যমে প্রেরিত তথ্যের নিরাপত্তা এবং সুরক্ষা নিশ্চিত করা।

ফাংশন সঙ্গে ইন্টারফেস

প্রোগ্রামটির একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস রয়েছে যা আপনাকে বিভিন্ন ক্রিপ্টো অপারেশন করতে দেয়, যেমন এনক্রিপশন এবং একটি ইলেকট্রনিক ডিজিটাল স্বাক্ষর তৈরি করতে। ডিজিটাল সার্টিফিকেট, সার্টিফিকেট প্রত্যাহার তালিকা, ক্রিপ্টো প্রদানকারী এবং নিরাপত্তা ব্যবস্থার অন্যান্য উপাদান পরিচালনার জন্য এটির ব্যাপক ক্ষমতা রয়েছে।

CryptoARM এর প্রধান বৈশিষ্ট্য:

  1. প্রোগ্রামটি আপনাকে ট্রান্সমিশনের সময় এর গোপনীয়তা নিশ্চিত করতে ডেটা এনক্রিপ্ট করতে দেয়। এটি আপনাকে এনক্রিপ্ট করা ডেটা ডিক্রিপ্ট করার অনুমতি দেয়।

  2. CryptoARM আপনাকে ইলেকট্রনিক ডিজিটাল স্বাক্ষর তৈরি করতে দেয় যা ইলেকট্রনিক নথির অখণ্ডতা এবং সত্যতা নিশ্চিত করে।

  3. প্রোগ্রামটি আপনাকে তার ইলেকট্রনিক ডিজিটাল স্বাক্ষরের উপর ভিত্তি করে একটি নথির সত্যতা এবং অখণ্ডতা যাচাই করতে দেয়।

  4. CryptoARM একই সাথে এনক্রিপশন ক্রিয়াকলাপ সম্পাদন করার এবং ইলেকট্রনিক ডেটার জন্য একটি ইলেকট্রনিক ডিজিটাল স্বাক্ষর তৈরি করার ক্ষমতা প্রদান করে।

  5. প্রোগ্রামটি আপনাকে একই সাথে এনক্রিপ্ট করা ডেটা ডিক্রিপ্ট করতে এবং ইলেকট্রনিক ডিজিটাল স্বাক্ষরের সঠিকতা যাচাই করতে দেয়।


আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 13, 2023 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. আন্তন
    8 জানুয়ারী, 2024 19:02
    সুন্দর অনুষ্ঠান, সবাইকে নতুন বছরের শুভেচ্ছা