FreePrograms.me

OziExplorer 1.36 ডাউনলোড করুন

OziExplorer অ্যাপ্লিকেশনটি GPS ডেটার সাথে রাস্টার মানচিত্রকে একত্রিত করার জন্য ডিজাইন করা হয়েছে, যা ইন্টারেক্টিভ নেভিগেশন ক্ষমতা প্রদান করে। এটি Garmin, Magellan, Lowrance, Eagle, Brunton/Silva, MLR GPS রিসিভারের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং BSB, USGS DRG, ECW, SID, TIF, PNG এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন মানচিত্র ফর্ম্যাট সমর্থন করে৷


ফাংশন প্রোগ্রামি

ব্যবহারকারী রেডিমেড কার্ড এবং স্ক্যান করা উভয়ই ব্যবহার করতে পারেন। মূল কার্যকারিতার মধ্যে মানচিত্র টীকা করা, বিভিন্ন প্রজেকশন এবং গ্রিড ব্যবহার করা এবং রিয়েল-টাইম GPS পজিশন দেখা অন্তর্ভুক্ত। OziExplorer ভূ-স্থানিক ডেটার সাথে কার্যকরভাবে কাজ করার জন্য বিস্তৃত সরঞ্জাম সরবরাহ করে।


নকশা

OziExplorer ইন্টারফেস ব্যবহারকারীকে বিভিন্ন ডেটার সমৃদ্ধ ভিউ প্রদান করে। পর্দা বর্তমান তারিখ এবং সময়, সঠিক স্থানাঙ্ক (অক্ষাংশ এবং দ্রাঘিমাংশ), ব্যাটারি স্তর এবং উচ্চতা প্রদর্শন করে। ব্যবহারকারীর ডিসপ্লের ডানদিকে অবস্থিত বোতামগুলি ব্যবহার করে মৌলিক পরিসংখ্যান পরিবর্তন করার ক্ষমতা রয়েছে।


স্ক্রিনের বেশিরভাগ অংশই নির্বাচিত মানচিত্র দ্বারা দখল করা হয়েছে, যার উপর একটি উজ্জ্বল তীর বর্তমান অবস্থান নির্দেশ করে। এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে অ্যাপ্লিকেশন ইন্টারফেসে রাশিয়ান ভাষা অনুবাদ নেই।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 13, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন