FreePrograms.me

নিউট্রিনো+ 7.1.8 ডাউনলোড করুন

ইনস্টাগ্রামে প্রচুর সংখ্যক ফলোয়ার এবং লাইক পাওয়া, সেইসাথে অনেক ব্র্যান্ডের দৃষ্টি আকর্ষণ করা (তারা প্রাসঙ্গিক বলে ধরে নেওয়া) ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের অন্যতম প্রধান লক্ষ্য।

অ্যাকাউন্ট প্রচার

নিউট্রিনো+-এর মতো অ্যাপ রয়েছে যা অ্যাকাউন্ট প্রচারের জন্য তৈরি করা হয়েছে এবং আপনি যদি এটিকে গুরুত্ব সহকারে নেন তাহলে এক সপ্তাহে এক হাজার পর্যন্ত ফলোয়ার পেতে পারেন। এই অ্যাপগুলি একটি পিয়ার-টু-পিয়ার পুরষ্কার সিস্টেমের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে যা ব্যবহারকারীদের যারা বড় হতে চায় তাদের সংযোগ করে৷

নিউট্রিনো প্লাস ব্যবহার করে ইনস্টাগ্রামে অনুগামীদের কীভাবে যুক্ত করবেন?

ধাপে ধাপে নির্দেশ:

  1. নিউট্রিনো APK ফাইলটি ডাউনলোড এবং ইনস্টল করুন এবং আপনার Instagram অ্যাকাউন্টে লগ ইন করুন।
  2. "ক্রিস্টাল" বোতামে ক্লিক করুন।
  3. যতটা সম্ভব স্ফটিক উপার্জন করতে এবং অন্যান্য Instagram ব্যবহারকারীদের সাহায্য করতে অ্যাপ্লিকেশনে তালিকাভুক্ত অ্যাকাউন্টগুলি অনুসরণ করুন।
  4. আপনার পর্যাপ্ত ক্রিস্টাল থাকলে, "ক্লিক টু স্টার্ট টু গেটিং ফলোয়ার" এ যান।
  5. নির্দিষ্ট সময়ের মধ্যে, আপনার অ্যাকাউন্ট Instagram ব্যবহারকারীদের তালিকায় প্রদর্শিত হবে, এবং অন্যান্য ব্যবহারকারীরা ক্রিস্টাল উপার্জন করতে আপনার প্রোফাইলে যেতে সক্ষম হবে।

মানসম্মত পোস্ট করুন

এই সমস্ত নতুন গ্রাহকরা পরের দিন আনসাবস্ক্রাইব করতে পারেন। তাদের ধরে রাখতে, আপনাকে আকর্ষণীয় এবং উচ্চ মানের পোস্ট এবং গল্প প্রকাশ করতে হবে। নিয়মিতভাবে বিষয়বস্তু পোস্ট করা, অন্য ব্যবহারকারীদের পোস্টে মন্তব্য করা এবং আপনার অ্যাকাউন্টে আরও লোকেদের আকৃষ্ট করতে হ্যাশট্যাগ ব্যবহার করা গুরুত্বপূর্ণ।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 13, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন