FreePrograms.me

ডাউনলোড করুন অনলাইন লুকান 4.9.11

হাইড অনলাইন হল একটি বাতিকপূর্ণ তৃতীয়-ব্যক্তি অ্যাকশন গেম যেখানে দুটি দল একটি বদ্ধ পরিবেশে মুখোমুখি হয়। একটি উত্তেজনাপূর্ণ বৈশিষ্ট্য হল যে একটি দল এমন বস্তু নিয়ে গঠিত যা বেঁচে থাকার জন্য পরিবেশে লুকিয়ে রাখতে পারে, অন্য দলটি স্বয়ংক্রিয় অস্ত্র সহ শিকারী।

ক্রিয়াকলাপ

হাইড অনলাইনে নিয়ন্ত্রণগুলি উভয় দলের জন্য প্রায় অভিন্ন: সরানোর জন্য একটি ভার্চুয়াল জয়স্টিক স্ক্রিনের বাম দিকে এবং বিভিন্ন ক্রিয়া সম্পাদনের জন্য ডানদিকে বোতাম রয়েছে৷ আপনি যদি শিকারী হিসাবে খেলতে পারেন তবে আপনি গ্রেনেডগুলি গুলি করতে এবং নিক্ষেপ করতে পারেন এবং আপনার যদি লুকানোর প্রয়োজন হয় তবে আপনি অন্যান্য বস্তুতে রূপান্তরিত করতে পারেন।

খেলা মোড

গেমপ্লেটি মূলত গ্যারি'স মোডে জনপ্রিয় গেম মোডের উপর ভিত্তি করে তৈরি। প্রকৃতপক্ষে, এটি ক্লাসিক শিশুদের লুকোচুরি খেলার একটি চমত্কার পাগল সংস্করণ। আরও সুনির্দিষ্টভাবে বলতে গেলে, এটি "দ্য থিং" চলচ্চিত্রের প্রাণীটির সাথে লুকোচুরি খেলার মতো।

হাইড অনলাইন একটি অস্বাভাবিক মাল্টিপ্লেয়ার অ্যাকশন গেম যা একটি খুব আকর্ষণীয় গেমিং অভিজ্ঞতা প্রদান করে। গেমটির ভিজ্যুয়াল ডিজাইন এর প্লটের থেকে নিকৃষ্ট নয়।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 


ডিসেম্বর 12, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন