FreePrograms.me

রুম 1.09 ডাউনলোড করুন

দ্য রুম: গোপনীয়তা এবং উত্তেজনাপূর্ণ মাত্রা সহ Android এ একটি ধাঁধা খেলা। লক করা কক্ষগুলি অন্বেষণ করুন, জটিল প্রক্রিয়াগুলি উন্মোচন করুন এবং যুক্তি এবং বিশদে মনোযোগ দিয়ে ধাঁধার সমাধান করুন৷ একটি রহস্যময় বিশ্বের একটি উত্তেজনাপূর্ণ প্লট এবং বায়ুমণ্ডলে নিজেকে নিমজ্জিত করুন, ধ্রুবক সাসপেন্স এবং নতুন আবিষ্কারের প্রত্যাশায় থাকুন।

গেমপ্লে: লকড রুমের রহস্য উন্মোচন করুন

মূল কাজ হল কী, সাইফার বা ইলেকট্রনিক কোড ব্যবহার করে লক করা ঘর থেকে বেরিয়ে আসার পথ খুঁজে বের করা। অসামান্য ক্ষমতা আমাদের নায়ককে সাহায্য করবে না, তাই আমাদের যুক্তি এবং একাগ্রতার উপর নির্ভর করতে হবে। সূত্র, দরকারী আইটেম এবং যৌক্তিক সমাধান খোঁজা আপনার প্রধান কাজ হবে.

সহজ নিয়ন্ত্রণ: বিজয়ের জন্য আলতো চাপুন

গেমের নিয়ন্ত্রণ অত্যন্ত সহজ - সমস্ত ক্রিয়া ট্যাপ দ্বারা সঞ্চালিত হয়। আপনার আঙুল আলতো চাপুন এবং ক্যামেরাটি পছন্দসই স্থানে চলে যাবে। এটি আপনাকে ঘরের প্রতিটি কোণে অন্বেষণ করতে, টেবিলের নীচে বা খোলা ড্রয়ারগুলি দেখতে দেয়।

টিপস এবং বৈশিষ্ট্য

আপনার যদি স্তরগুলি সম্পূর্ণ করতে অসুবিধা হয় তবে একটি প্রশ্ন চিহ্ন আকারে ইঙ্গিতটিতে ক্লিক করুন। তিন ধরনের সূত্র - ইঙ্গিত থেকে স্পষ্ট নির্দেশাবলী - আপনাকে কঠিন মুহুর্তগুলি সমাধান করতে সাহায্য করবে।

রুম হল এমন একটি গেম যা আপনাকে গোপন ও ধাঁধার জগতে নিজেকে নিমজ্জিত করতে আমন্ত্রণ জানায়। লক করা কক্ষগুলি খুলুন, জটিল প্রক্রিয়াগুলি উন্মোচন করুন এবং যুক্তি এবং বিস্তারিত মনোযোগ ব্যবহার করে একটি আকর্ষণীয় গল্পে নিজেকে নিমজ্জিত করুন। উত্তেজনাপূর্ণ অ্যাডভেঞ্চারের পরিবেশ অনুভব করার সুযোগটি মিস করবেন না - আমাদের ওয়েবসাইট থেকে এখনই দ্য রুম ডাউনলোড করুন!

আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি রুম অ্যাপ ডাউনলোড করুন। শুধু নীচের লিঙ্কে যান এবং ইনস্টল করতে নির্দেশাবলী অনুসরণ করুন. আমাদের অ্যাপ্লিকেশনটি সমস্ত অ্যান্ড্রয়েড ডিভাইসে সমর্থিত।

 

ডিসেম্বর 11, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন