FreePrograms.me

BlueSoleil 10.0.498.0 ডাউনলোড করুন

BlueSoleil হল একটি শেয়ারওয়্যার অ্যাপ্লিকেশন যা ব্লুটুথের মাধ্যমে একটি কম্পিউটার বা ল্যাপটপে মোবাইল ডিভাইসগুলিকে সংযুক্ত করার ক্ষমতা প্রদান করে৷ প্রোগ্রামটি আপনাকে একাধিক ডিভাইসের মধ্যে একটি নেটওয়ার্ক তৈরি করতে দেয়।

BlueSoleil প্রোগ্রাম নিম্নলিখিত কার্যকারিতা অফার করে

  1. আপনি ফোন, ট্যাবলেট, ক্যামেরা, ওয়্যারলেস কীবোর্ড, হেডসেট, টিভি এবং আপনার কম্পিউটারে ব্লুটুথ সমর্থন করে এমন অন্য যেকোনো ডিভাইস সংযোগ করতে পারেন।

  2. BlueSoleil আপনাকে আপনার কম্পিউটার ব্যবহার করে সংযুক্ত ডিভাইসগুলি নিয়ন্ত্রণ করতে দেয়। আপনি ফাইল স্থানান্তর এবং ডাউনলোড করতে পারেন, ডেটা কপি, সরাতে এবং মুছতে পারেন, মোবাইল ডিভাইসে সফ্টওয়্যার ইনস্টল করতে পারেন, পরিচিতিগুলি সম্পাদনা করতে এবং সংরক্ষণ করতে পারেন, অপারেটিং সিস্টেম ফ্ল্যাশ করার আগে ব্যাকআপ তৈরি করতে পারেন এবং ওয়েবক্যাম হিসাবে আপনার স্মার্টফোন বা ভিডিও ক্যামেরা ব্যবহার করতে পারেন৷

  3. আপনি আপনার কম্পিউটারের মাধ্যমে এসএমএস বার্তা লিখতে, সম্পাদনা করতে এবং পাঠাতে পারেন, সেইসাথে আপনার টিভি, অডিও এবং ভিডিও প্লেয়ারকে দূরবর্তীভাবে নিয়ন্ত্রণ করতে পারেন।

  4. BlueSoleil নেভিগেশন ডিভাইসে মানচিত্র ডাউনলোড করা, প্রিন্টারের মাধ্যমে ফাইল প্রিন্ট করা এবং কম্পিউটারে ডেস্কটপ বা ইউজার ইন্টারফেস প্রদর্শনের মতো ফাংশনগুলিকে সমর্থন করে।

BlueSoleil এর একটি সাধারণ ইন্টারফেস রয়েছে যা ব্যবহার করা এবং নেভিগেট করা সহজ। এটির জন্য আপনার কম্পিউটারে একটি ব্লুটুথ সংযোগ বা আপনার ডেস্কটপ কম্পিউটারে একটি বিশেষ ব্লুটুথ অ্যাডাপ্টার সংযুক্ত করা প্রয়োজন৷

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

উইন্ডোজ পিসি বিনামূল্যে x32/64-বিট সিস্টেমের জন্য ডাউনলোড করুন



ডিসেম্বর 11, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন