FreePrograms.me

ককটেল রেসিপি ডাউনলোড করুন 1.3

"ককটেল রেসিপিগুলির সংগ্রহ" হল একটি সুবিধাজনক অ্যাপ্লিকেশন যাতে আইবিএ অনুসারে অ্যালকোহলযুক্ত ককটেলগুলির জন্য বিশ্বের সেরা রেসিপি রয়েছে৷ প্রতিটি ককটেল প্রস্তুতির বিষয়ে আপনাকে বিস্তারিত তথ্য প্রদান করা হবে। এই অ্যাপ্লিকেশনটির জন্য ধন্যবাদ, আপনি সহজেই যেকোনো অনুষ্ঠানের জন্য একটি মদ্যপ মেনু নির্বাচন করতে পারেন।

 

প্রচুর রেসিপি

অ্যাপ্লিকেশনটি বিভিন্ন অ্যালকোহলযুক্ত পানীয়, যেমন জিন, ভদকা, রাম, টাকিলা, অ্যাবসিন্থ, মার্টিনি, ব্র্যান্ডি এবং অন্যান্যগুলির উপর ভিত্তি করে ককটেল রেসিপি অফার করে। আপনি আপনার পছন্দের ককটেলগুলিকে আপনার পছন্দের সাথে যুক্ত করে এবং ছুটির দিন বা পার্টির জন্য প্রস্তুত করে আপনার নিজের বার তৈরি করতে পারেন।

অ্যাপ্লিকেশনটি আপনাকে বারে যাওয়ার এবং পার্টির জন্য অ্যালকোহল বেছে নেওয়ার জন্য অর্থ সঞ্চয় করতে দেয়। সমস্ত ককটেল রেসিপি সরবরাহ করা হয়েছে যাতে আপনি সেগুলি বাড়িতে প্রস্তুত করতে পারেন। এখন আপনাকে বিশেষায়িত বারগুলি সন্ধান করতে বা ব্যয়বহুল পানীয়ের জন্য অর্থ ব্যয় করতে হবে না। আপনি মোজিটো, কসমোপলিটান, লং আইল্যান্ড, আইস টি, ব্লাডি মেরি, জন কলিন্স, নেগ্রোনি, ম্যানহাটন, মাই তাই, পিনা কোলাডা, ব্ল্যাক অ্যান্ড হোয়াইট রাশিয়ান, ব্যাকার্ডি, অ্যাপেরল স্প্রিটজ, সেক্স অন দ্য বিচ, ওল্ড ফ্যাশনের মতো চমৎকার ককটেল উপভোগ করতে পারেন। , মার্গারিটা, স্ক্রু ড্রাইভার এবং আরও অনেকে।

ভিডিও প্রদর্শন

এছাড়াও, অ্যাপ্লিকেশনটি এমন ভিডিও সরবরাহ করে যেখানে বিখ্যাত বারটেন্ডাররা ককটেল তৈরির প্রক্রিয়াটি প্রদর্শন করে। তারা শুধুমাত্র প্রতিটি ধাপ বিস্তারিতভাবে দেখায় না, কিন্তু তারা প্রতিটি ককটেলের পিছনের গল্পও বলে, প্রক্রিয়াটিকে আরও মজাদার করে তোলে।

ককটেল রেসিপি সংগ্রহ অ্যাপটি ককটেল প্রেমীদের জন্য একটি অপরিহার্য সহকারী হয়ে উঠবে, যা আপনাকে ঘরে বসেই বিভিন্ন সুস্বাদু পানীয় উপভোগ করতে দেয়।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 11, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন