FreePrograms.me

ডাউনলোড ম্যাজিক ফটো রিকভারি 6.6

ম্যাজিক ফটো রিকভারি হারানো ইমেজ ফাইল পুনরুদ্ধার করার একটি সুবিধাজনক উপায় অফার করে এবং একটি স্বজ্ঞাত ইউজার ইন্টারফেস আছে। যাইহোক, প্রোগ্রামটি ব্যবহার করার আগে, এটি সুপারিশ করা হয় যে আপনি এটির বৈশিষ্ট্য এবং সীমাবদ্ধতাগুলি ডেমো সংস্করণে পর্যালোচনা করুন যাতে এটি আপনার চাহিদা পূরণ করে।

 

ম্যাজিক ফটো রিকভারি এমন একটি অ্যাপ্লিকেশন যা বিশেষভাবে আপনার হার্ড ড্রাইভ থেকে হারিয়ে যাওয়া বা মুছে ফেলা ছবিগুলি পুনরুদ্ধার করার জন্য ডিজাইন করা হয়েছে।

প্রোগ্রাম সম্পর্কে অতিরিক্ত তথ্য:

  1. পুনরুদ্ধার প্রক্রিয়া শুরু করার সময়, আপনি ডিস্ক পার্টিশন বা পৃথক ডিরেক্টরি নির্বাচন করতে পারেন যেখানে হারিয়ে যাওয়া ছবিগুলি অবস্থিত ছিল।

  2. আপনি তাদের মধ্যে একটি বেছে নিতে পারেন বা একই সময়ে উভয় স্ক্যান করতে পারেন। "ডিপ" মোড কার্যকর হতে পারে যদি ফাইলগুলি অনেক আগে মুছে ফেলা হয় বা যদি নিয়মিত স্ক্যান পছন্দসই ফলাফল না দেয়।

  3. বিশ্লেষণ প্রক্রিয়ার গতি বাড়ানোর জন্য স্ক্যানিং মাস্ক এবং ফিল্টার সেট আপ করুন এবং পাওয়া ফাইলগুলির আরও ভিজ্যুয়াল তালিকা পান।

  4. স্ক্যানিং সম্পন্ন হওয়ার পরে, ম্যাজিক ফটো রিকভারি পাওয়া বস্তুর একটি তালিকা প্রদান করবে। আপনি সমস্ত পাওয়া ডেটা পুনরুদ্ধার বা পুনরুদ্ধার করতে আপনার প্রয়োজন শুধুমাত্র ফাইলগুলি নির্বাচন করতে পারেন৷ পুনরুদ্ধার করা ফাইলগুলি আপনার হার্ড ড্রাইভে সংরক্ষণ করা যেতে পারে, একটি সিডি বা ডিভিডিতে বার্ন করা যেতে পারে, একটি ISO ইমেজ হিসাবে তৈরি করা যেতে পারে, বা FTP এর মাধ্যমে একটি দূরবর্তী সার্ভারে আপলোড করা যেতে পারে। সংরক্ষণ করার সময়, মূল ফাইলের কাঠামো সংরক্ষণ করা সম্ভব।

  5. ম্যাজিক ফটো পুনরুদ্ধারের একটি ধাপে ধাপে উইজার্ড রয়েছে এবং এটি সম্পূর্ণরূপে রাশিয়ান ভাষায় অনুবাদ করা হয়েছে।

  6. এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে প্রোগ্রামটির ডেমো সংস্করণের সীমাবদ্ধতা থাকতে পারে। কিছু বৈশিষ্ট্য বা কার্যকারিতা উপলব্ধ নাও হতে পারে এবং ফাইল পুনরুদ্ধার একটি নির্দিষ্ট পরিমাণ ডেটার মধ্যে সীমাবদ্ধ হতে পারে। সমস্ত প্রোগ্রাম বৈশিষ্ট্য সম্পূর্ণ অ্যাক্সেস পেতে, আপনি একটি লাইসেন্স ক্রয় প্রয়োজন হতে পারে.

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 11, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন