FreePrograms.me

CheMax Rus 1.07 ডাউনলোড করুন

CheMax Rus হল রাশিয়ান ভাষায় কম্পিউটার গেমের জন্য চিট কোডের একটি ডাটাবেস। এটি পিসিতে 9200 টিরও বেশি গেমের জন্য চিট কোড, প্রশিক্ষক, ফাইল সংরক্ষণ এবং ওয়াকথ্রু সম্পর্কে তথ্য সরবরাহ করে। এছাড়াও আপনি ডেভেলপারের অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রশিক্ষক ডাউনলোড করতে, ফাইল সংরক্ষণ করতে এবং ওয়াকথ্রু করতে পারেন।

আরও ডাটাবেস

CheMax Rus ইন্সটল করার পর, প্রথমবার আপনি যখন শুরু করবেন তখন আপনাকে অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাটাবেস ডাউনলোড করতে হবে, যা প্রায় 4,5 MB সময় নেয়। এই ডাটাবেসে বিভিন্ন গেমের জন্য চিট কোড সম্পর্কে তথ্য রয়েছে এবং আপনাকে আপ-টু-ডেট তথ্য সরবরাহ করতে প্রোগ্রাম দ্বারা ব্যবহার করা হবে।

ডাটাবেস আপডেট

প্রোগ্রামটি বেশ কয়েকটি পাঠ্য প্রদর্শন বিকল্প সরবরাহ করে যাতে আপনি আপনার জন্য সবচেয়ে সুবিধাজনক একটি চয়ন করতে পারেন। অধিকন্তু, অন্তর্নির্মিত ডাটাবেস আপডেট বৈশিষ্ট্য আপনাকে সর্বশেষ ডেটা পেতে দেয় যখনই এটি অফিসিয়াল ওয়েবসাইটে উপলব্ধ হয়।

ব্যবহারে সহজ

CheMax Rus বিভিন্ন ধরনের কম্পিউটার গেমের জন্য চিট কোড এবং অন্যান্য অতিরিক্ত উপকরণ অ্যাক্সেস করার একটি সুবিধাজনক উপায় প্রদান করে, যা আপনাকে অতিরিক্ত সুবিধা পেতে এবং আপনার গেমিং অভিজ্ঞতা উন্নত করতে সাহায্য করতে পারে।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 10, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন