FreePrograms.me

ইউএসএসআর সিমুলেটর 1.51 ডাউনলোড করুন

ইউএসএসআর সিমুলেটর এমন একটি গেম যা কৌশল উপাদান সহ একটি টাইম কিলার ফর্ম্যাটে একটি অনন্য গেমিং অভিজ্ঞতা প্রদান করে। গেমটিতে, ইন-গেম রুবেল উপার্জন করতে আপনাকে অবিরামভাবে বোতাম টিপতে হবে। সোভিয়েত ইউনিয়নের একজন তরুণ রাজনীতিবিদ হিসেবে, আপনি যে অর্থ উপার্জন করবেন তা নাগরিকদের জীবন উন্নত করতে এবং বিশেষ কমিউনিজম পয়েন্ট অর্জনের জন্য ব্যয় করবেন।

ব্যবহারের বৈশিষ্ট্য:

  1. আপনি যত বেশি বোতামে ক্লিক করবেন, তত বেশি অর্থ উপার্জন করবেন। তারপরে আপনি এই অর্থ নাগরিকদের জীবনের বিভিন্ন দিক যেমন আবাসন, স্বাস্থ্যসেবা, শিক্ষা ইত্যাদির উন্নতিতে ব্যবহার করতে পারেন।

  2. আপনাকে পাঁচ বছরের অর্থনৈতিক উন্নয়ন পরিকল্পনাগুলি পূরণ করতে বলা হবে এবং আপনার কাজ এই পরিকল্পনাগুলিকে অতিক্রম করা।

  3. সোভিয়েত ইউনিয়নের একজন রাজনীতিবিদ হিসেবে, বিশ্বাসঘাতক এবং যারা আপনার পথের সাথে একমত নন তাদের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার বিষয়ে আপনাকে সিদ্ধান্ত নিতে হবে।

  4. গেমটিতে বিভিন্ন কাজ রয়েছে যা আপনি অতিরিক্ত পুরষ্কার এবং কৃতিত্ব পেতে সম্পূর্ণ করতে পারেন।

  5. কে সবচেয়ে বেশি অর্থ উপার্জন করতে পারে এবং সর্বোচ্চ স্কোর অর্জন করতে পারে তা দেখতে আপনি গেম লিডারবোর্ডে বন্ধু এবং অন্যান্য খেলোয়াড়দের সাথে প্রতিযোগিতা করতে পারেন।

ইউএসএসআর সিমুলেটর একটি উত্তেজনাপূর্ণ গেমিং অভিজ্ঞতা অফার করে যা আপনাকে সোভিয়েত ইউনিয়নে একজন রাজনীতিকের ভূমিকা নিতে এবং নাগরিকদের জীবন এবং অর্থনৈতিক উন্নয়নকে প্রভাবিত করে এমন সিদ্ধান্ত নিতে দেয়।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 09, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন