FreePrograms.me

My Spar 1.65.0 ডাউনলোড করুন

SPAR অ্যাপটি SPAR এবং EUROSPAR সুপারমার্কেট ক্রেতাদের জন্য সুবিধাজনক বৈশিষ্ট্য এবং পরিষেবা প্রদান করে।

 

মূল বৈশিষ্ট্য:

  1. আপনি একটি ভার্চুয়াল SPAR ক্লাব কার্ড ইস্যু করতে পারেন বা আপনার প্লাস্টিক কার্ডটিকে একটি ভার্চুয়াল ফর্ম্যাটে রূপান্তর করতে পারেন৷ অ্যাপ থেকে আপনার SPAR ক্লাব কার্ড উপস্থাপন করে, আপনি প্রতিটি কেনাকাটায় বোনাস উপার্জন করতে পারেন এবং চালানের পরিমাণের 100% পর্যন্ত অর্থ প্রদান করতে ব্যবহার করতে পারেন।

  2. EUROSPAR সুপারমার্কেটের তাক থেকে 10টিরও বেশি পণ্য পাওয়া যায়। আপনি অ্যাপ্লিকেশনের মাধ্যমে তাজা ফল, সবজি, বাড়িতে তৈরি খাবার, তাজা বেকড পণ্য, শিশুদের পণ্য এবং পরিবারের রাসায়নিক অর্ডার করতে পারেন।

  3. একটি দ্রুত এবং সুবিধাজনক অর্ডার পদ্ধতি যা আপনাকে আপনার নির্দিষ্ট সময়ে আপনার ক্রয়গুলি গ্রহণ করতে দেয়৷ আপনার অর্ডার সংগ্রহ করা হবে এবং সম্পূর্ণ বিনামূল্যে অর্ডার এবং সংগ্রহ পয়েন্টে সংগ্রহের জন্য প্রস্তুত করা হবে।

  4. আপনি অনলাইন পেমেন্ট ব্যবহার করে সরাসরি অ্যাপ্লিকেশনে পণ্যের ডেলিভারি এবং "অর্ডার এবং সংগ্রহ করুন" পরিষেবার জন্য অর্থ প্রদান করতে পারেন বা প্রাপ্তির পরে নগদ বা ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে কুরিয়ারকে অর্থ প্রদান করতে বেছে নিতে পারেন।

  5. অ্যাপ্লিকেশনটিতে আপনি বিকাশ দলের সাথে যোগাযোগ করতে পারেন এবং আপনার প্রতিক্রিয়া জানাতে পারেন।

আপনার SPAR অ্যাপ গ্রাহকদের জন্য সুবিধাজনক বৈশিষ্ট্য অফার করে, কেনাকাটা এবং পণ্য গ্রহণকে আরও সুবিধাজনক এবং নমনীয় করে তোলে।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

APK ফরম্যাটে Android এর জন্য ডাউনলোড করুন

ডিসেম্বর 09, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন