FreePrograms.me

ডাউনলোড Toon Boom Harmony 21.0.1

Toon Boom Harmony এছাড়াও অডিও কার্যকারিতা অফার করে, যা আপনাকে সম্পূর্ণ অডিও ট্র্যাক তৈরি করতে এবং অ্যানিমেশনের সাথে সিঙ্ক্রোনাইজ করতে দেয়। আপনি অডিও ফাইল আমদানি করতে পারেন, ভয়েস ট্র্যাক রেকর্ড করতে পারেন বা আপনার অ্যানিমেশনকে প্রাণবন্ত করতে সাউন্ড ইফেক্ট যোগ করতে পারেন।

ক্রিয়াকলাপ

প্রোগ্রামটিতে সম্পাদনা এবং টাইমিং অ্যানিমেশনের জন্য শক্তিশালী সরঞ্জাম রয়েছে। আপনি সহজেই বস্তুর গতি সামঞ্জস্য করতে পারেন, মসৃণ রূপান্তর তৈরি করতে পারেন এবং সময়ের প্রভাবগুলি যোগ করতে পারেন যেমন ধীর বা গতি বাড়াতে।

প্রকল্প নিয়ে কাজ করা

টুন বুম হারমনি সহযোগিতাকে সমর্থন করে এবং একাধিক অ্যানিমেটরকে একই সময়ে একই প্রকল্পে কাজ করার অনুমতি দেয়। আপনি সহজেই ফাইল শেয়ার করতে পারেন, মন্তব্য করতে পারেন এবং অন্যান্য দলের সদস্যদের কাজ পর্যালোচনা করতে পারেন, অ্যানিমেশন তৈরির প্রক্রিয়াটিকে আরও দক্ষ এবং সহযোগিতামূলক করে তোলে।

এছাড়াও, Toon Boom Harmony বিভিন্ন প্লাগইন এবং এক্সটেনশন অফার করে যা প্রোগ্রামের ক্ষমতা বাড়ায় এবং আপনাকে অনন্য প্রভাব এবং অ্যানিমেশন শৈলী তৈরি করতে দেয়।

পেশাগতভাবে অনুশীলন করুন

আপনি কার্টুন, বিজ্ঞাপন, শর্ট ফিল্ম বা টিভি সিরিজ তৈরি করুন না কেন, টুন বুম হারমনি আপনাকে পেশাদার, উচ্চ-মানের অ্যানিমেশন তৈরি করার জন্য প্রয়োজনীয় সমস্ত সরঞ্জাম দেয়৷

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

উইন্ডোজ পিসির জন্য বিনামূল্যে ডাউনলোড করুন


ডিসেম্বর 09, 2023 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. হার্ড_মুভিক :)
    9 জানুয়ারী, 2024 22:31
    অডিও এবং ভিডিও প্রকল্পের ক্ষেত্রে সাউন্ড রেকর্ডিং এবং অন্যান্য কাজের জন্য আবেদন। পছন্দ হয়েছে! আমি এটা ব্যবহার করব!