FreePrograms.me

Wippien 2.5.1.411 ডাউনলোড করুন

Wippien হল একটি সফ্টওয়্যার যা P2P প্রযুক্তি ব্যবহার করে কম্পিউটারের মধ্যে একটি ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক (VPN) তৈরি করতে, ব্যবহারকারীদের ফাইল শেয়ার করতে এবং ব্যক্তিগত কথোপকথন করতে দেয়।

তথ্য ভাগাভাগি

P2P ফাইল শেয়ারিং নেটওয়ার্ক বন্ধু বা নেটওয়ার্ক সদস্যদের মধ্যে ফাইল শেয়ার করার একটি সুবিধাজনক উপায় প্রদান করতে পারে। ব্যবহারকারীদের অন্য কম্পিউটারের সাথে সংযোগ করতে এবং মধ্যবর্তী সার্ভার ছাড়াই ডেটা বিনিময় করার অনুমতি দিন। কিছু নিরাপত্তা এবং ভাইরাস সুরক্ষা সমস্যা আছে যা সম্পর্কে সচেতন হতে হবে।

নিরাপত্তা

P2P নেটওয়ার্কগুলি সর্বদা ফাইলের নির্ভরযোগ্যতা প্রদান করে না, যেহেতু যেকোন ব্যবহারকারী পূর্বের যাচাইকরণ ছাড়াই ফাইল আপলোড এবং বিতরণ করতে পারে। এইভাবে, এটি ভাইরাস, ম্যালওয়্যার বা ডিকয় ফাইলের সংক্রমণ হতে পারে। অতএব, সতর্কতা অবলম্বন করা এবং শুধুমাত্র বিশ্বস্ত উত্স থেকে প্রাপ্ত ফাইলগুলিকে বিশ্বাস করা গুরুত্বপূর্ণ৷

P2P প্রযুক্তি

Wippien বন্ধুদের মধ্যে একটি নিরাপদ VPN নেটওয়ার্ক তৈরি করতে P2P প্রযুক্তি ব্যবহার করার পরামর্শ দেয়। ফাইল শেয়ার করা এবং ব্যক্তিগত কথোপকথন রাখা জন্য দরকারী.

যেকোনো P2P প্রোগ্রাম বা নেটওয়ার্ক ব্যবহার করার সময়, আপনাকে অবশ্যই নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করতে হবে যেমন অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার ইনস্টল করা, প্রোগ্রাম এবং অপারেটিং সিস্টেম আপডেট করা এবং শুধুমাত্র বিশ্বস্ত ফাইল এবং পরিচিতিগুলিকে বিশ্বাস করা।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 09, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন