FreePrograms.me

ডাউনলোড ইনফিনিটোড 2 1.8.10

Infinitode 2 হল জনপ্রিয় কৌশলগত কৌশল গেমের ধারাবাহিকতা, যা এর সাথে আরও বেশি টাওয়ার, লেভেল এবং অফুরন্ত গেমপ্লে নিয়ে আসে। একই শৈলী এবং পরিবেশের সাথে একটি উত্তেজনাপূর্ণ দুঃসাহসিক কাজ শুরু করুন।

 

Infinitode 2 হল জনপ্রিয় টাওয়ার ডিফেন্স গেমের সিক্যুয়াল যা Google Play-তে এক মিলিয়নেরও বেশি ডাউনলোড করেছে। এই গেমটিতে আপনি আরও বেশি টাওয়ার এবং লেভেল দেখতে পারেন।

খেলা প্রক্রিয়া

ইনফিনিটোড 2-এ আপনি প্রধান সৈনিক হবেন যারা আক্রমণ করবে এমন শত্রুদের থেকে বেসটিকে রক্ষা করতে হবে। আপনাকে মানচিত্রে টাওয়ারগুলিকে এমনভাবে স্থাপন করতে হবে যাতে তারা আপনার ঘাঁটিতে পৌঁছানোর আগে শত্রুদের ধ্বংস করতে পারে।

আপনাকে অবশ্যই আপনার সংস্থানগুলি পরিচালনা করতে হবে এবং নতুন টাওয়ার তৈরি করতে হবে এবং তাদের শক্তি বাড়াতে বিদ্যমানগুলিকে উন্নত করতে হবে। 

গেম আপডেট

Infinitode 2 ক্রমাগত ডেভেলপারদের দ্বারা আপডেট করা হয়, যা খেলোয়াড়দের ঘন ঘন নতুন স্তর, টাওয়ার এবং বৈশিষ্ট্য পেতে দেয়। গেমটিতে ট্রফি এবং কৃতিত্বের একটি সিস্টেম রয়েছে যা আপনাকে গেমটিকে আরও আকর্ষণীয় করতে সহায়তা করবে।

  

 

উপসংহার

ইনফিনিটোড 2 হল একটি টাওয়ার প্রতিরক্ষা গেম যেখানে টন লেভেল এবং টাওয়ার রয়েছে, সেইসাথে যারা তাদের শক্তি পরীক্ষা করতে চান তাদের জন্য একটি অন্তহীন মোড। আমাদের ওয়েবসাইট থেকে নতুন সংস্করণ সহ গেমটি ডাউনলোড করুন এবং আজই খেলা শুরু করুন।

Infinitode 2 ডাউনলোড করুন

আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি Infinitode 2 অ্যাপটি ডাউনলোড করুন। শুধু নীচের লিঙ্কে যান এবং ইনস্টল করতে নির্দেশাবলী অনুসরণ করুন. আমাদের অ্যাপ্লিকেশনটি সমস্ত অ্যান্ড্রয়েড ডিভাইসে সমর্থিত।

 

ডিসেম্বর 08, 2023 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Stas
    9 জানুয়ারী, 2024 23:37
    [স্পয়লার][/স্পয়লার][স্পয়লার][/স্পয়লার
    অনেক স্তরের পাশাপাশি একটি অন্তহীন মোড সহ একটি দুর্দান্ত পাম্পিং সিস্টেম সহ বর্ণনা অনুসারে একটি আকর্ষণীয় গেম, আমি মনে করি আমি এই গেমটি চেষ্টা করব এবং আপনাকে এটি সুপারিশ করব