FreePrograms.me

স্কুইড গেম 1.1.0 ডাউনলোড করুন

স্কুইড গেম অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য একটি মোবাইল গেম আকারে বিখ্যাত টেলিভিশন সিরিজের একটি অভিযোজন। গেমটিতে, খেলোয়াড়দের একটি উত্তেজনাপূর্ণ এবং বিপজ্জনক বিশ্বে স্থানান্তরিত করা হয় যেখানে মূল লক্ষ্য গেমের চ্যালেঞ্জগুলির একটি সিরিজ বেঁচে থাকা এবং বিজয় অর্জন করা। সিরিজের মতো, স্কুইড গেম অংশগ্রহণকারীদের বিভিন্ন চ্যালেঞ্জ সম্পূর্ণ করার জন্য চ্যালেঞ্জ করে যেখানে কৌশল এবং যুক্তি একটি গুরুত্বপূর্ণ উপাদান। 

টেলিভিশন সিরিজ দ্য স্কুইড গেমের জনপ্রিয়তা

স্কুইড গেম সিরিজটি বিশ্বজুড়ে লক্ষ লক্ষ দর্শকের হৃদয় জয় করে একটি স্পষ্ট হিট হয়ে উঠেছে। এর থিম, তীব্র প্লট এবং ঘটনাগুলির অপ্রত্যাশিত মোড় একটি বাস্তব সংবেদন সৃষ্টি করেছিল। "স্কুইড গেম" শুধুমাত্র একটি টিভি সিরিজ নয়, আধুনিক সংস্কৃতির বিভিন্ন দিককে প্রভাবিত করে এমন একটি সাংস্কৃতিক ঘটনা হয়ে উঠেছে।

একটি মোবাইল গেম হিসাবে স্কুইড গেম

তাদের ডিভাইসে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে, খেলোয়াড়রা গেমপ্লেতে ডুবে থাকে যা সিরিজের মূল মুহুর্তগুলি পুনরাবৃত্তি করে। গেমটির অনন্য বৈশিষ্ট্যগুলি ব্যবহারকারীদের অন্যান্য খেলোয়াড়দের সাথে প্রতিযোগিতা করার সময় উত্তেজনা এবং বেঁচে থাকার লড়াইয়ের পরিবেশ অনুভব করতে দেয়।

ব্যবহারকারীদের জন্য গেমের সুবিধা

স্কুইড গেমটি শুধুমাত্র বিনোদন এবং উত্তেজনা প্রদান করে না, তবে আপনাকে টেলিভিশন সিরিজ দ্বারা তৈরি উত্তেজনাপূর্ণ বিশ্বে নিজেকে নিমজ্জিত করার অনুমতি দেয়। উপরন্তু, খেলোয়াড়দের গেমের মধ্যে অর্থ উপার্জনের সুযোগ থাকতে পারে, প্রক্রিয়াটিতে চক্রান্ত এবং আগ্রহ যোগ করে।

নীচের লিঙ্ক থেকে অ্যান্ড্রয়েডে বিনামূল্যে স্কুইড গেম ডাউনলোড করুন:

নভেম্বর 27, 2023 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    1 ডিসেম্বর 2023 13:28
    বাহ, এটি ডাউনলোড করুন, এটি একটি দুর্দান্ত খেলনা। সিনেমার উপর ভিত্তি করে।
  2. ঝিবেক
    1 ডিসেম্বর 2023 13:33
    আমি মনে করি স্কুইড গেম সিরিজের প্রতিটি ভক্ত এই ধরনের গেমগুলিতে নিজেদের চেষ্টা করতে চাইবে এবং এই মোবাইল গেমটির জন্য ধন্যবাদ আপনি গেমগুলির সিমুলেশনে ডুবে যেতে পারেন। গেমটি উত্তেজনাপূর্ণ এবং আপনার স্নায়ুকে কোথাও সুড়সুড়ি দেবে। আমি নিজেও এই গেমটি ডাউনলোড করে খেলতে পেরে খুশি হব। "
  3. ভাস্কোডাগামা
    ভাস্কোডাগামা
    4 ডিসেম্বর 2023 08:44
    একই নামের সিরিজের প্রচারের পরিপ্রেক্ষিতে তৈরি একটি খেলা, সংক্ষেপে কাঁচা খেলা
  4. DeSvErTi
    DeSvErTi
    6 ডিসেম্বর 2023 18:50
    একটি খুব মজার খেলা যা আপনার প্রতিক্রিয়া পরীক্ষা করবে এবং আপনি যদি বন্ধুদের সাথে খেলেন তাহলে আপনাকে হাসাতে হবে