FreePrograms.me

কাগজপত্র ডাউনলোড করুন, দয়া করে

কাগজপত্র ডাউনলোড করুন, Android এর জন্য বিনামূল্যে নতুন সংস্করণ 

 

পেপারস, প্লিজ একটি উত্তেজনাপূর্ণ ডিস্টোপিয়ান থ্রিলার গেম যেখানে আপনি আর্স্টটজকে কাল্পনিক দেশটিতে সীমান্ত পরিদর্শকের ভূমিকা পালন করেন। গেম সংস্করণ 1.4.12 মোবাইল ডিভাইসে খেলার জন্য উপলব্ধ এবং এর আকার 48.4 MB।

এই গেমটিতে আপনি আপনার কর্তব্য এবং মানবিক নীতিগুলির মধ্যে একটি কঠিন পছন্দের মুখোমুখি হবেন। আপনাকে যারা দেশে প্রবেশ করছে তাদের নথিপত্র পরীক্ষা করতে হবে এবং কারা প্রবেশ করতে পারবে এবং কারা পারবে না সে বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে। কিন্তু আপনার প্রতিটি সিদ্ধান্ত শুধুমাত্র অভিবাসীদের নয়, আপনার নিজের পরিবারের ভাগ্যকেও প্রভাবিত করতে পারে।

এই নিবন্ধে, আমরা পেপারস, অনুগ্রহ করে, এর গেমপ্লে এবং গল্পের বৈশিষ্ট্যগুলি দেখব এবং কেন এই গেমটি আপনার মনোযোগের যোগ্য সে সম্পর্কে আমাদের মতামত শেয়ার করব৷

খেলা বিবরণ

পেপারস, প্লিজ একটি উত্তেজনাপূর্ণ খেলা যা আপনাকে একটি ডাইস্টোপিয়ান থ্রিলারের অন্ধকার এবং বায়ুমণ্ডলীয় জগতে নিয়ে যাবে। আপনি Arstotzke এর কাল্পনিক দেশে একটি সীমান্ত পরিদর্শকের ভূমিকা নিতে. আপনার কাজ হল যারা দেশে প্রবেশ করছে তাদের নথিপত্র পরীক্ষা করা এবং কারা প্রবেশ করতে পারবে এবং কারা পারবে না সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া।

গেমটি একটি অনন্য গেমপ্লে অফার করে যা কৌশল, পাজল এবং থ্রিলারের উপাদানগুলিকে একত্রিত করে। ভুল বা অনুপস্থিত অবৈধ অভিবাসী এড়াতে আপনাকে দ্রুত এবং নির্ভুলভাবে নথি পরীক্ষা করতে হবে। একই সময়ে, আপনাকে আপনার পরিবারের দেখাশোনা করতে হবে এবং আপনার কাজ এবং ব্যক্তিগত জীবনে ভারসাম্য রাখতে হবে।

আপনার প্রতিটি সিদ্ধান্তের ফলাফল আছে। আপনি যখন আপনার দায়িত্ব পালন বা অভাবী লোকেদের সাহায্য করার মধ্যে একটি বেছে নিতে হবে তখন আপনি নৈতিক দ্বিধাগুলির সম্মুখীন হতে পারেন। অভিবাসীদের প্রতি আপনার মনোভাব এবং গৃহীত সিদ্ধান্তের সঠিকতা গেমের প্লট এবং এর বিকাশকে প্রভাবিত করবে।

পেপারস, অনুগ্রহ করে একটি আকর্ষণীয় গল্প অফার করুন যা গেমে আপনার সিদ্ধান্ত এবং কর্মের উপর ভিত্তি করে বিকশিত হয়। আপনি বিভিন্ন চরিত্র এবং ইভেন্টের মুখোমুখি হবেন যা আপনাকে আপনার কর্ম এবং পরিণতি সম্পর্কে ভাবতে বাধ্য করবে। আপনার মনোযোগ দেওয়ার এবং কঠিন সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা গেমের ফলাফল নির্ধারণ করবে।

আপনি যদি একটি আকর্ষণীয় গল্প, নৈতিক দ্বিধা এবং অনন্য গেমপ্লে সহ একটি গেম খুঁজছেন, তাহলে পেপারস, দয়া করে আপনার জন্য একটি দুর্দান্ত পছন্দ। একজন সীমান্ত পরিদর্শকের অন্ধকার জগতে ডুবে যান এবং আপনার জানালার সামনে দাঁড়িয়ে থাকা লোকদের ভাগ্যের জন্য সম্পূর্ণ দায়বদ্ধতা অনুভব করুন।

খেলা বৈশিষ্ট্য

1. অনন্য গেমপ্লে এবং বায়ুমণ্ডল
পেপারস, অনুগ্রহ করে অনন্য এবং আসক্তিপূর্ণ গেমপ্লে অফার করে যা আপনাকে সীমান্ত পরিদর্শকের জীবন অনুভব করতে দেয়। আপনি বিস্তারিত নথি পর্যালোচনা পরিচালনা করবেন, তথ্য বিশ্লেষণ করবেন এবং এমন সিদ্ধান্ত নেবেন যা গুরুতর পরিণতি হতে পারে।

2. নৈতিক দ্বিধা
গেমটি আপনাকে নৈতিক দ্বিধাগুলির সাথে উপস্থাপন করে যেখানে আপনাকে আপনার কর্তব্য এবং লোকেদের সাহায্য করার মধ্যে একটি বেছে নিতে হবে। আপনার সিদ্ধান্তগুলি গেমের প্লট এবং আপনার প্রতি আশেপাশের চরিত্রগুলির মনোভাবকে প্রভাবিত করবে।

3. চরিত্র এবং ঘটনা বৈচিত্র্য
পেপারস, অনুগ্রহ করে বিস্তৃত অক্ষরের বৈশিষ্ট্য, প্রতিটি তাদের নিজস্ব গল্প এবং প্রেরণা সহ। আপনি বিভিন্ন ইভেন্টের মুখোমুখি হবেন যা আপনাকে আপনার কর্ম এবং পরিণতি সম্পর্কে চিন্তা করতে বাধ্য করবে।

4. ব্রাঞ্চিং প্লট
গেমটি আপনার সিদ্ধান্ত এবং কর্মের উপর নির্ভর করে বিকাশ করে। আপনার পছন্দগুলি প্লটের বিকাশ এবং গেমের চূড়ান্ত ফলাফলের উপর প্রভাব ফেলবে।

5. বায়ুমণ্ডলীয় শব্দ নকশা এবং চাক্ষুষ শৈলী
কাগজপত্র, দয়া করে তার শব্দ নকশা এবং অনন্য পিক্সেলেড ভিজ্যুয়াল শৈলীর মাধ্যমে সর্বগ্রাসী রাষ্ট্রের পরিবেশ তৈরি করে।

6. একাধিক শেষ
গেমটি আপনার ক্রিয়া এবং সিদ্ধান্তের উপর নির্ভর করে অনেকগুলি বিভিন্ন সমাপ্তি অফার করে। আপনার দক্ষতা এবং সিদ্ধান্ত গেমের ফলাফল নির্ধারণ করবে।

পেপারস, প্লিজ এমন একটি খেলা যা খেলোয়াড়কে নৈতিকতা, নৈতিকতা এবং সিদ্ধান্তের পরিণতি সম্পর্কে চিন্তা করতে বাধ্য করে। এটি একটি অনন্য গেমিং অভিজ্ঞতা প্রদান করে যা একটি অবিস্মরণীয় ছাপ রেখে যাবে।


উপসংহার

কাগজপত্র, দয়া করে একটি আসক্তিমূলক খেলা যা একটি অনন্য এবং বায়ুমণ্ডলীয় সীমান্ত পরিদর্শক অভিজ্ঞতা প্রদান করে। কৌশল, ধাঁধা এবং থ্রিলারের সমন্বয় এই গেমটিকে মজাদার করে তোলে এবং আপনাকে নৈতিক দ্বিধা সম্পর্কে ভাবতে বাধ্য করে।

গেমটি তার শাখাযুক্ত প্লট এবং সিদ্ধান্ত নেওয়ার মাধ্যমে এর বিকাশকে প্রভাবিত করার ক্ষমতা দিয়ে আকর্ষণ করে। আপনার নেওয়া প্রতিটি পদক্ষেপের ফলাফল রয়েছে এবং আপনি নৈতিক পছন্দগুলির মুখোমুখি হন যা পার্শ্ববর্তী চরিত্রগুলির মনোভাব এবং গেমের ফলাফলকে প্রভাবিত করে।

গেমটির বায়ুমণ্ডলীয় সাউন্ড ডিজাইন এবং ভিজ্যুয়াল স্টাইল আপনাকে আর্স্টটজকের অন্ধকার এবং বায়ুমণ্ডলীয় জগতে নিমজ্জিত করতে সহায়তা করে।

আপনি যদি এমন একটি গেম খুঁজছেন যা আপনার আবেগকে আলোড়িত করবে এবং আপনাকে আপনার ক্রিয়াকলাপ সম্পর্কে ভাবতে বাধ্য করবে, তাহলে পেপারস, অনুগ্রহ করে দেখুন। এই ডিস্টোপিয়ান থ্রিলারে নিজেকে নিমজ্জিত করুন এবং একজন সীমান্ত পরিদর্শকের চ্যালেঞ্জ গ্রহণ করুন।

 

 

কাগজপত্র ডাউনলোড করুন, দয়া করে

 

নভেম্বর 08, 2023 14
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাস
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    কাগজপত্র, দয়া করে একটি দুর্দান্ত থ্রিলার গেম, আমি 5 মিনিট খেলেছি এবং এটি পছন্দ করেছি
  2. ইরিনানি
    ইরিনানি
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    হ্যালো, আমি এটি কম্পিউটারে খেলেছি, একটি মনোযোগের খেলা, আরস্টটজকা 
  3. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 01:51
     কাগজপত্র, দয়া করে, গোয়েন্দা খেলা, সত্যিই, আপনি যদি গোয়েন্দা হতে চান তবে আপনি এখানে চেষ্টা করতে পারেন
  4. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    4 ডিসেম্বর 2023 18:40
    এটি একটি সাধারণ খেলনা, আমি বলব না যে আমি আনন্দিত, তবে আপনি এটির সাথে খেলতে পারেন।
  5. Diz1k
    Diz1k
    5 ডিসেম্বর 2023 01:02
    একটি সাধারণ কর্মী হিসাবে বেঁচে থাকার জন্য দুর্দান্ত খেলা, সীমান্তে নথি পরীক্ষা করা
  6. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    5 ডিসেম্বর 2023 04:00
    সীমান্তে একজন অফিসারের জন্য একটি আবেগপূর্ণ সিমুলেশন গেম। গভীর চক্রান্ত এবং নৈতিক দ্বিধা জন্য ধন্যবাদ.
  7. বাস্কেটবল
    বাস্কেটবল
    5 ডিসেম্বর 2023 17:07
    আকর্ষণীয় গেম, ডাউনলোডের জন্য উপলব্ধ, দ্রুত ইনস্টল করুন এবং খেলা উপভোগ করুন
  8. স্বৈরশাসক
    5 ডিসেম্বর 2023 18:15
    গেমটি দুর্দান্ত, আপনি যখন বিরক্ত হন তখন আপনি এটি খেলতে পারেন, আমি এটি সুপারিশ করি
  9. DeSvErTi
    DeSvErTi
    5 ডিসেম্বর 2023 20:00
    ওহ, এটা আমার প্রিয় খেলা. আমি এটি খেলতে পছন্দ করতাম, এমনকি আমি এটির উপর ভিত্তি করে লেটস প্লে দেখেছি। তিনি দুর্দান্ত, আমি তাকে সুপারিশ করি 
  10. GodyVody
    GodyVody
    6 ডিসেম্বর 2023 19:08
    আসক্তি এবং দুর্দান্ত গেমপ্লে, দুর্দান্ত ডিজাইন, আমি প্রত্যেকের কাছে এটি সুপারিশ করি