FreePrograms.me

এডুরেন্স ডেড স্পেস ডাউনলোড করুন

এন্ডুরেন্স ডেড স্পেস নতুন সংস্করণ বিনামূল্যে ডাউনলোড করুন

 

Endurance Dead Space হল একটি উত্তেজনাপূর্ণ সাই-ফাই গেম যা জনপ্রিয় গেম Ailment এর প্রিক্যুয়েল। এই গেমটিতে আপনার একটি বিপজ্জনক যাত্রা হবে এবং জাহাজের ক্রুকে একটি বিপজ্জনক ভাইরাস থেকে বাঁচাতে অসংখ্য শত্রুদের সাথে যুদ্ধ করতে হবে। মহাকাশ অভিযানের উত্তেজনাপূর্ণ বিশ্বে নিজেকে নিমজ্জিত করুন এবং অবিশ্বাস্য চ্যালেঞ্জের জন্য প্রস্তুত হন।

একটি রহস্যময় ভাইরাস এবং একটি দুর্ভাগ্যজনক যাত্রা


ভার্চুয়াল ওয়ার্ল্ডগুলি বিভিন্ন বিপদ দ্বারা বাস করে এবং এন্ডুরেন্স ডেড স্পেসও এর ব্যতিক্রম নয়। এই উত্তেজনাপূর্ণ সাই-ফাই গেমটিতে, আপনি নিজেকে একটি মহাকাশযানে চড়ে দেখতে পাবেন যেটি একটি রহস্যময় এবং মারাত্মক ভাইরাসের শিকার হয়েছে। আপনার লক্ষ্য ক্রুদের বাঁচানো এবং এই বিপজ্জনক রোগের বিস্তার রোধ করা।

কল্পনা করুন যে আপনি মহাকাশের বিস্তীর্ণ বিস্তৃত অঞ্চলে যাত্রাকারী ক্রুদের জন্য শেষ ভরসা। আপনার জীবন পরিবর্তনের যাত্রা এখানে শুরু হয়। আপনাকে স্পেসশিপের অন্ধকার করিডোর এবং গোলকধাঁধার মধ্য দিয়ে যেতে হবে, রহস্যময় প্রাণীর মুখোমুখি হতে হবে এবং অনেক চ্যালেঞ্জ অতিক্রম করতে হবে।

বিপদ প্রতিটি পদক্ষেপে আপনার জন্য অপেক্ষা করছে। একটি রহস্যময় ভাইরাস দ্রুত ছড়িয়ে পড়ে, ক্রুদের নির্মম দানবগুলিতে পরিণত করে। এই হুমকি থেকে ক্রু এবং নিজেকে বাঁচাতে আপনাকে আপনার সমস্ত দক্ষতা, বুদ্ধিমত্তা এবং অস্ত্র ব্যবহার করতে হবে।

বেঁচে থাকার জন্য একটি উত্তেজনাপূর্ণ এবং বিপজ্জনক লড়াইয়ের জন্য প্রস্তুত হন। এন্ডুরেন্স ডেড স্পেসে, প্রতিটি সিদ্ধান্ত গুরুত্বপূর্ণ, প্রতিটি পদক্ষেপ মারাত্মক হতে পারে। আপনি কি রহস্যময় ভাইরাসের রহস্য উন্মোচন করতে পারেন এবং ক্রুকে নিশ্চিত মৃত্যুর হাত থেকে বাঁচাতে পারেন? সময় প্রদর্শন করা হবে।

একটি যাত্রার জন্য Endurance Dead Space-এ যোগ দিন যা বিজ্ঞান কল্পকাহিনী সম্পর্কে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করবে।

বিপজ্জনক বিরোধীরা: শেষ পর্যন্ত লড়াই করুন


এন্ডুরেন্স ডেড স্পেস স্পেসশিপের অন্ধকার করিডোরে, অসংখ্য শত্রুর আকারে মারাত্মক বিপদ আপনার জন্য অপেক্ষা করছে যারা আপনাকে ক্রুকে বাঁচানোর কোনও সুযোগ ছাড়বে না। এই মারাত্মক বিরোধীদের মোকাবেলা করার জন্য আপনাকে আপনার সমস্ত দক্ষতা এবং অস্ত্র ব্যবহার করতে হবে।

শত্রুর সাথে প্রতিটি বৈঠক আপনার শক্তি এবং দক্ষতার পরীক্ষা হবে। আপনার বিরোধীদের দুর্বল পয়েন্টগুলি খুঁজে পেতে এবং আপনার সুবিধার জন্য তাদের ব্যবহার করতে আপনাকে অন্তর্দৃষ্টি এবং কৌশলগত চিন্তাভাবনা ব্যবহার করতে হবে। তীব্র সংকোচনের জন্য প্রস্তুত থাকুন যেখানে প্রতি সেকেন্ড গণনা করা হবে।

আপনার অস্ত্রাগার এই লড়াইয়ে আপনার সেরা বন্ধু হবে। আপনি শক্তিশালী শক্তি রাইফেল থেকে তীক্ষ্ণ স্পেস ব্লেড থেকে বিভিন্ন অস্ত্র থেকে চয়ন করতে পারেন। আপনার শত্রুদের সর্বাধিক ক্ষতি মোকাবেলা করার জন্য এটি বুদ্ধিমানের সাথে এবং সঠিকভাবে ব্যবহার করুন।

তবে, কেবল শক্তি এবং অস্ত্রই আপনার বিজয় নির্ধারণ করবে না। আপনার কৌশলগত চিন্তাভাবনা এবং প্রতিটি পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নেওয়ার ক্ষমতাও একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কৌশল বিকাশ করুন, আপনার সুবিধার জন্য পরিবেশ ব্যবহার করুন এবং আপনার সুরক্ষার বিষয়ে সচেতন হন।

এন্ডুরেন্স ডেড স্পেসে, প্রতিটি লড়াই আপনার ধৈর্য এবং সংকল্প পরীক্ষা করবে। শেষ পর্যন্ত লড়াই করুন, অসুবিধার মুখে থামবেন না এবং ক্রুদের বাঁচাতে এবং আপনার মিশনটি সম্পূর্ণ করতে সমস্ত বিপজ্জনক প্রতিপক্ষকে পরাস্ত করবেন না।

অস্ত্র এবং দক্ষতা বিভিন্ন: আপনার যুদ্ধ শৈলী খুঁজুন


এন্ডুরেন্স ডেড স্পেস আপনাকে আপনার শত্রুদের সাথে লড়াই করতে সহায়তা করার জন্য বিভিন্ন ধরণের অস্ত্র এবং দক্ষতা সরবরাহ করে। আপনার পছন্দের অস্ত্র চয়ন করুন, লেজার বন্দুক থেকে প্লাজমা রাইফেল পর্যন্ত, এবং ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে সত্যিকারের বিশেষজ্ঞ হওয়ার জন্য আপনার দক্ষতা বিকাশ করুন।

আপনি বিভিন্ন ধরণের অস্ত্র থেকে বেছে নিতে পারেন, প্রতিটির নিজস্ব স্বতন্ত্র বৈশিষ্ট্য এবং ক্ষমতা রয়েছে। লেজার কামানগুলি দীর্ঘ দূরত্বে নির্ভুল শটগুলির জন্য একটি নির্ভরযোগ্য পছন্দ হবে, যখন প্লাজমা রাইফেলগুলি আপনাকে শত্রুদের বড় দলগুলির উল্লেখযোগ্য ক্ষতি মোকাবেলা করতে দেবে।

এছাড়াও, এন্ডুরেন্স ডেড স্পেসে আপনি ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে আরও কার্যকর হওয়ার জন্য আপনার দক্ষতা বিকাশ করতে পারেন। আপনি শত্রুর আক্রমণ এড়াতে আপনার গতি এবং তত্পরতা উন্নত করতে সক্ষম হবেন এবং কার্যকর লড়াইয়ের কৌশল বিকাশের জন্য আপনার বুদ্ধিমত্তা এবং কৌশলগত চিন্তাভাবনা বিকাশ করতে পারবেন।

আপনার লড়াইয়ের শৈলী চয়ন করুন এবং ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে একজন সত্যিকারের বিশেষজ্ঞ হয়ে উঠুন। এন্ডুরেন্স ডেড স্পেসে, প্রতিটি খেলোয়াড় শত্রুদের সাথে লড়াই করার জন্য তাদের নিজস্ব অনন্য পদ্ধতি খুঁজে পেতে পারে এবং শুধুমাত্র আপনিই সিদ্ধান্ত নিতে পারেন কোন পথটি নিতে হবে।

রহস্যময় অবস্থান: মহাকাশযান অন্বেষণ


এন্ডুরেন্স ডেড স্পেসে আপনার যাত্রা আপনাকে জাহাজের বিভিন্ন রহস্যময় স্থানে নিয়ে যাবে, প্রতিটি তাদের নিজস্ব রহস্য এবং বিপদগুলি অফার করবে। ক্রুদের উদ্ধারের জন্য প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ আইটেম এবং তথ্য খুঁজে পেতে অন্ধকার করিডোর, পরীক্ষাগার এবং অন্যান্য জায়গাগুলি অন্বেষণ করুন।

প্রতিটি অবস্থান রহস্য এবং গোপনীয়তায় পূর্ণ হবে যা আপনাকে অবশ্যই উন্মোচন করতে হবে। আপনাকে ধাঁধা সমাধান করতে হবে, লুকানো প্যাসেজগুলি খুঁজে বের করতে হবে এবং অগ্রগতির জন্য মূল আইটেমগুলি সংগ্রহ করতে হবে। মনোযোগী এবং সতর্ক থাকুন, কারণ প্রতিটি অবস্থান বিপদ এবং শত্রুদের আড়াল করতে পারে।

অন্ধকার করিডোরগুলি আপনার সাহস পরীক্ষা করবে, এবং পরীক্ষাগারগুলি আপনাকে বৈজ্ঞানিক ধাঁধাগুলি সমাধান করার জন্য আমন্ত্রণ জানাবে। আপনি বাইরের মহাকাশের শ্বাসরুদ্ধকর দৃশ্য বা রহস্যময় শিল্পকর্মে পূর্ণ অন্ধকার কক্ষের স্থানগুলিতে হোঁচট খেতে পারেন।

প্রতিটি অবস্থান সাবধানে অন্বেষণ করুন, বিশদে মনোযোগ দিন এবং আপনার ক্রু রেসকিউ মিশনের জন্য দরকারী হতে পারে এমন সবকিছু সংগ্রহ করুন। এন্ডুরেন্স ডেড স্পেসে, আকর্ষণীয় এবং রহস্যময় স্থানগুলি আপনার জন্য অপেক্ষা করছে, আপনার কাছে তাদের গোপনীয়তা প্রকাশ করতে প্রস্তুত।

 

সমাপ্তি: পরিত্রাণ নাকি পরাজয়?


এন্ডুরেন্স ডেড স্পেস গেমটিতে, আপনার লক্ষ্য হল স্পেসশিপ এন্ডুরেন্স ডেড স্পেস এর ক্রুদের উদ্ধার করা। আপনাকে অনেক বিপদের মধ্য দিয়ে যেতে হবে, অসংখ্য শত্রুর সাথে লড়াই করতে হবে এবং রহস্যময় অবস্থানগুলি অন্বেষণ করতে হবে।

আপনার সিদ্ধান্ত নেওয়ার এবং প্রতিটি পরিস্থিতির সাথে দ্রুত খাপ খাইয়ে নেওয়ার ক্ষমতা আপনার মিশনের ফলাফল নির্ধারণ করবে। আপনি কি ক্রু উদ্ধারের জন্য প্রয়োজনীয় সমস্ত মূল আইটেম এবং তথ্য খুঁজে পেতে পারেন? আপনি কি সমস্ত শত্রুদের পরাস্ত করতে এবং সমস্ত বিপদ কাটিয়ে উঠতে সক্ষম হবেন?

শেষ ফলাফল শুধুমাত্র আপনার উপর নির্ভর করে। অসুবিধার জন্য প্রস্তুত থাকুন, আপনার দক্ষতা এবং অস্ত্র বুদ্ধিমানের সাথে ব্যবহার করুন এবং আপনার নিরাপত্তার কথা ভুলে যাবেন না। আপনি কি মিশনটি সম্পূর্ণ করতে এবং ক্রুদের বাঁচাতে সক্ষম হবেন, নাকি আপনার মিশনটি পরাজয়ে শেষ হবে? সিদ্ধান্তটি তোমার।

 

 

বিনামূল্যের জন্য সহনশীল মৃত স্থান ডাউনলোড করুন


 

নভেম্বর 05, 2023 6
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাহিজাহন কোরবোনভ
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আমি শুধু এই খেলা যথেষ্ট পেতে পারি না! প্রতিদিন আমি নতুন এবং আকর্ষণীয় কিছু খুঁজে পাই। যেমন একটি আশ্চর্যজনক প্রকল্পের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

    এই খেলার জন্য ধন্যবাদ! কাজের পরে শিথিল করার এটি আমার প্রিয় উপায় হয়ে উঠেছে। দুর্দান্ত গ্রাফিক্স
  2. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 17:43
    ডেড স্পেস, গেমটিতে আপনার পুরো সিস্টেমটি জিততে একটু লোক দরকার, ঠিক আছে
  3. DeSvErTi
    DeSvErTi
    5 ডিসেম্বর 2023 15:42
    একটি আকর্ষণীয় প্লট সহ একটি ভাল খেলা, যেখানে আপনাকে একটি বিপজ্জনক ভাইরাস থেকে ক্রুদের প্রয়োজন 
  4. Diz1k
    Diz1k
    5 ডিসেম্বর 2023 18:11
    আমি একটি ভয়ানক মিউট্যান্টকে ভয় পাই যাকে হত্যা করা যায় না, হরর গেম 
  5. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    5 ডিসেম্বর 2023 23:16
    একটি উত্তেজনাপূর্ণ স্থান বেঁচে থাকার সিমুলেটর তৈরি করার জন্য আপনাকে ধন্যবাদ। চরম পরিস্থিতিতে একজন ব্যক্তি কী করতে সক্ষম তা দেখান।
  6. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 09:57
    গেমটি প্রথম মিনিট থেকে চিত্তাকর্ষক, আকর্ষণীয়, দুর্দান্ত