FreePrograms.me

টকিং টম ওয়াটার ব্যাটেল 1.8.16 ডাউনলোড করুন

একটি উত্তেজনাপূর্ণ খেলা যেখানে আপনি আপনার জীবনের সেরা জল যুদ্ধে নিজেকে নিমজ্জিত করতে পারেন। মিশনটি সম্পূর্ণ করতে প্রস্তুত হন এবং একটি জলের পিস্তল দিয়ে আপনার সমস্ত প্রতিদ্বন্দ্বীকে হত্যা করুন। সোনার কয়েন এবং শক্তি সংগ্রহ করুন, কৌশলে একটি গোপন আক্রমণ নিয়ে আসুন। অ্যান্ড্রয়েডে একটি স্মার্টফোন ডাউনলোড করুন এবং আপনি ইতিমধ্যে দুর্দান্ত অস্ত্র ব্যবহার করতে পারেন।

যুদ্ধ মজা এবং অবিস্মরণীয় হতে নিশ্চিত করা হয়.

একটি ক্যাম্প তৈরি করুন

অন্য দলকে চমকে দেওয়ার জন্য যত তাড়াতাড়ি সম্ভব সম্পন্ন করুন। একটি শক্তি জেনারেটর, নায়কদের টাওয়ার, ব্যারাক এবং আরও অনেক কিছু তৈরি করুন। অ্যাপ্লিকেশনটিতে আপনি আরও শক্তিশালী অস্ত্র খুলতে এবং কমান্ডের জন্য অপেক্ষা করতে ক্যাম্পগুলিতে একটি নতুন মিনিভ্যান বন্দুক এবং একটি বিল্ডিং খোলা দেখতে সক্ষম হবেন।

প্রতিরক্ষা এবং আক্রমণ

প্রথম থেকেই, প্রতিরক্ষামূলক কাঠামোগুলি লক্ষ্য করুন এবং একটি কামান, একটি পুডল, একটি ক্যাটাপল্ট, একটি টাওয়ার, স্প্রিংকলার এবং অন্যান্য জিনিসপত্র রাখুন। তাই আমি সোনার কয়েন জমা করে এবং জলের যুদ্ধে খেলার নিজস্ব কৌশল এবং নিয়ম তৈরি করে আমার ভিত্তি বুঝতে পেরেছিলাম। আপনার খেলোয়াড়দের স্টক বাড়ান এবং বিজয়ের দিকে এগিয়ে যান।

জল যুদ্ধ জয়

আপনার যোদ্ধাকে একটি পিস্তল দিয়ে সজ্জিত করুন, আমি উইং স্যুট এবং আরেকটি যুদ্ধ ক্ষমা করব। কৌশলে চিন্তা করুন এবং অবিলম্বে কাজ শুরু করুন! একজন একক খেলোয়াড়ের সাথে আপনি প্রশিক্ষণের সময় আপনার দক্ষতা পরিপূর্ণতা পরীক্ষা করতে সক্ষম হবেন।

স্বর্ণ এবং শক্তি সংরক্ষণ করুন

কঠিন বিরোধীদের মধ্যে কিংবদন্তি যুদ্ধ জয় করুন, আপনি প্রচুর পরিমাণে সোনার মুদ্রা এবং শক্তি পেতে পারেন এবং আপনার শিবিরকে আরও শক্তিশালী করতে পারেন। Stylu পিছনে লুকিয়ে তাদের স্বর্ণ চুরি.

একটি উত্তেজনাপূর্ণ কাহিনী এবং উচ্চ-মানের গ্রাফিক স্ক্রীন চিত্রগুলির সাথে এক জল যুদ্ধে আপনার বন্ধু এবং পরিবারের সাথে একসাথে খেলুন।

খেলা এবং বিজ্ঞাপন বিনামূল্যে

বিনামূল্যে গেমটি বিভিন্ন স্তরের উত্তরণ সহ উপস্থাপন করা হয়েছে, আপনার সৈন্যদের বৈচিত্র্যময় করে তুলুন এবং দ্রুত অন্যদের শক্তি ক্যাপচার করুন, এইভাবে ভারসাম্য অর্জন করুন।

অ্যাপ্লিকেশনটির অসুবিধাগুলির মধ্যে রয়েছে বিজ্ঞাপনের উপস্থিতি এবং আপনি কেবলমাত্র অ্যাপ্লিকেশনটিতেই আসল অর্থের দান অক্ষম করতে পারেন।

ভাইরাস বা অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল সোর্স থেকে apk ফরম্যাটে আমাদের ওয়েবসাইট থেকে সমস্ত অ্যাপ্লিকেশন ডেটা ডাউনলোড করুন।

টকিং টম: ওয়াটার ব্যাটল

 

 

অক্টোবর 31, 2023 8
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাস
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    এটি একটি শিশুদের খেলার মত মনে হয়, কিন্তু এটি যে কোন বয়সে খেলতে মজাদার
  2. DeSvErTi
    DeSvErTi
    4 ডিসেম্বর 2023 19:36
    গেমটি খুব গতিশীল এবং সুন্দর গ্রাফিক্সের সাথে পরিণত হয়েছে। আপনি বন্ধুদের সাথে খেলতে পারেন এই বিষয়টি আমি বিশেষভাবে পছন্দ করেছি 
  3. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 21:04
    বাচ্চারা আমাদের টোম দিয়ে খেলার পরামর্শ দিয়েছে, এটি একটি নিয়মিত টমের চেয়ে সত্যিই অনেক ভাল
  4. DeSvErTi
    DeSvErTi
    5 ডিসেম্বর 2023 15:23
    আমার মনে আছে, আমি যখন 9 বছর বয়সী ছিলাম, আমি সারাদিন টম টম খেলতাম, তাকে খাওয়াতাম, জল দিয়েছিলাম ইত্যাদি।
  5. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    5 ডিসেম্বর 2023 16:07
    টকিং টমের সমস্ত সংস্করণ দুর্দান্ত, শিশুরা তার সাথে আনন্দিত।
  6. Diz1k
    Diz1k
    5 ডিসেম্বর 2023 23:39
    টকিং টম একটি শৈশব খেলা; এটি ক্লাসে অনেক খেলা হয়।
  7. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    6 ডিসেম্বর 2023 01:19
    টকিং টম চরিত্রের সাথে একটি মজাদার গেম তৈরি করার জন্য আপনাকে ধন্যবাদ। খেলোয়াড়দের জল যুদ্ধ উপভোগ করতে দিন।
  8. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 11:55
    আমি সবসময় টম খেলা, আকর্ষণীয় খেলা, কার্যকলাপ বিভিন্ন