FreePrograms.me

Stumble Guys 0.59.1 ডাউনলোড করুন

হোঁচট খেলো (স্টম্বল গাইস) একটি অ্যাকশন গেম। খেলোয়াড়দের এমন একটি বিশ্বে নিক্ষিপ্ত করা হয় যেখানে তাদের অনেক বাধা অতিক্রম করতে হবে এবং অন্যান্য খেলোয়াড়দের সাথে যুদ্ধে জয়ী হতে হবে। আপনি গেমটি ডাউনলোড করতে পারেন আমাদের ওয়েবসাইটে সম্পূর্ণ বিনামূল্যে APK ফাইল।

হোঁচট খাওয়া ছেলেদের বৈশিষ্ট্য:

  1. প্রচুর মাত্রা। গেমটিতে অনেক স্তর রয়েছে যা খেলোয়াড়রা সম্পূর্ণ করতে পারে। প্রতিটি স্তরের নিজস্ব অনন্য বাধা এবং চ্যালেঞ্জ রয়েছে যা অবশ্যই অতিক্রম করতে হবে।

  2. মাল্টিপ্লেয়ার মোড। Stumble Guys এর একটি মাল্টিপ্লেয়ার মোড আছে যেখানে খেলোয়াড়রা করতে পারে একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করুন. এটি গেমটিতে আরও মিথস্ক্রিয়া এবং মজা যোগ করে।

  3. বিভিন্ন চরিত্র। গেমটিতে অনেকগুলি চরিত্র রয়েছে, যার প্রত্যেকটির নিজস্ব অনন্য বৈশিষ্ট্য রয়েছে। এটি খেলোয়াড়দের তাদের খেলার স্টাইল এবং পছন্দ অনুসারে অক্ষর চয়ন করতে দেয়।

  4. সহজ নিয়ন্ত্রণ. ব্যবস্থাপনায় হোঁচট খেলো খুব সহজ, যা গেমটিকে সমস্ত বয়সের এবং গেমিং অভিজ্ঞতার স্তরের জন্য অ্যাক্সেসযোগ্য করে তোলে।

  5. মজার গ্রাফিক্স। গেমের গ্রাফিক্স খুব মজার এবং উজ্জ্বল, যা যোগ করে খেলায় আরো মজা এবং এটি খেলোয়াড়দের কাছে আরও আকর্ষণীয় করে তোলে।

উপসংহারে, Stumble Guys হল একটি মজার খেলা যা বিভিন্ন স্তর এবং অক্ষর, মাল্টিপ্লেয়ার মোড এবং সাধারণ নিয়ন্ত্রণগুলি অফার করে, যা মজা এবং শিথিলকরণের জন্য একটি গেম খুঁজছেন এমন যে কেউ এটিকে আদর্শ করে তোলে৷ APKPure-এ Stumble Guys ডাউনলোড করুন এবং মজাতে যোগ দিন!

সর্বশেষ সংস্করণ 0.59.1 27/10/2023 আপডেট করা নতুন কি

0.59.1 সংস্করণে নতুন কি: ওহ! এটা কি, এলিয়েনস?! ট্রিলজির চূড়ান্ত মানচিত্রটি দেখুন এবং তারপরে দেখা যাক আপনি কতক্ষণ বাইরের মহাকাশে থাকতে পারবেন! চলো, তাড়াতাড়ি নিয়ে যাও উপহার সহ আপনার ব্যাগ! নভেম্বর স্টুম্বল পাস: আপনার জন্য আমাদের কাছে থাকা বিস্ফোরক নতুন সামগ্রী এবং পুরষ্কারগুলি দেখুন।

ডাউনলোড করতে কিভাবে পদস্খলন বলছি বিনামূল্যে

আপনি Android এর জন্য APK ফাইল সহ আমাদের ওয়েবসাইটে Stumble Guys বিনামূল্যে ডাউনলোড করতে পারেন, নিচের লিঙ্কটি ডাউনলোড করুন।

ডাউনলোড Stumble Guys Android এ বিনামূল্যে

অক্টোবর 31, 2023 8
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ksenia_otvaga
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    টপি টপ গেম, আমার বয়ফ্রেন্ড এবং আমি একসাথে খেলি এবং রাউন্ডের মধ্য দিয়ে যাই! 
  2. ঝিবেক
    ঝিবেক
    2 ডিসেম্বর 2023 09:05
    আমার ভাগ্নের প্রিয় খেলা, সে অনেকক্ষণ ঝুলে থাকে। আমি এটি খেলার চেষ্টা করেছি, এটি আসক্তি। উজ্জ্বল গ্রাফিক্স, অনেক আকর্ষণীয় বাধা এবং স্তর। এটি দুর্দান্ত যে গেমটি অন্য লাইভ খেলোয়াড়দের সাথে রিয়েল টাইমে হয়। 
  3. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 21:44
    স্টুম্বল বন্ধুরা, চারপাশে দৌড়ানো এবং সহজে 1ম স্থান অর্জন করা মজাদার
  4. DeSvErTi
    DeSvErTi
    5 ডিসেম্বর 2023 15:03
    আপনি যদি আপনার বন্ধুদের সাথে মজা করতে চান তবে এই অ্যাপ্লিকেশনটি আপনার জন্য বিশেষভাবে উপযুক্ত 
  5. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    5 ডিসেম্বর 2023 16:26
    গেমটি আকর্ষণীয়, আপনি অন্যান্য খেলোয়াড়দের সাথে খেলতে পারেন, আপনি ঘন্টার জন্য আটকে যেতে পারেন।
  6. Diz1k
    Diz1k
    5 ডিসেম্বর 2023 23:56
    গেমটি দুর্দান্ত, যুদ্ধের রয়্যালের মতো দেখায়, এতে কী যুক্ত করা যায় সে সম্পর্কে আমাকে ভাবতে হবে
  7. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    6 ডিসেম্বর 2023 01:38
    একটি মজার মাল্টিপ্লেয়ার প্ল্যাটফর্মার গেম তৈরি করার জন্য ধন্যবাদ। খেলোয়াড়দের প্রথম স্থানের জন্য প্রতিযোগিতা করতে দিন।
  8. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 12:26
    ভাল খেলা, অনেক বাধা, সুন্দর এবং পরিষ্কার গ্রাফিক্স