FreePrograms.me

Windows 11-এ অবস্থান নিষ্ক্রিয় করুন

Windows 11 আপনার অবস্থান সনাক্ত করতে চান না? ঠিক আছে, ঠিক মোবাইলের মতো অ্যান্ড্রয়েড ডিভাইস এবং iOS, Microsoft-এর অপারেটিং সিস্টেম আপনাকে এই যোগাযোগ পরিষেবাটিকে সহজভাবে এবং দ্রুত নিষ্ক্রিয় করার ক্ষমতা প্রদান করে৷


আপনি কেন এই বৈশিষ্ট্যটি অক্ষম করতে চান তা বিবেচ্য নয়, এটি পরিষ্কার করা গুরুত্বপূর্ণ যে Windows 11 কম্পিউটারে অবস্থান নিষ্ক্রিয় করার ফলে সমস্যা হতে পারে৷

সমস্যাগুলো ঠিক কী কী? ঠিক আছে, আপনি কোথায় আছেন সে সম্পর্কে তথ্য পেতে সক্ষম হবেন না এবং কিছু অ্যাপ ক্র্যাশ হতে পারে (যদি তারা এই বৈশিষ্ট্যটি ব্যবহার করে)।

উইন্ডোজ 11-এ অবস্থান কীভাবে বন্ধ করবেন


আমরা আপনাকে যে পদক্ষেপগুলি গ্রহণ করতে হবে তা দেখানোর আগে, এটি স্পষ্ট করা গুরুত্বপূর্ণ যে অবস্থান বন্ধ করতে আপনাকে Windows 11 সক্রিয় করার প্রয়োজন নেই আমরা কিছু অ্যাপের জন্য অবস্থান বন্ধ করার পরামর্শ দিই, কারণ এটি Windows 11 ব্যবহার করার সময় কম দ্বন্দ্ব তৈরি করবে৷ আপনার কম্পিউটারে।

  

  1. প্রথমত, আপনাকে অনুসন্ধান বারে "সেটিংস" শব্দটি প্রবেশ করতে হবে। বেশ কয়েকটি বিকল্প সহ একটি উইন্ডো প্রদর্শিত হবে, "সেটিংস" এবং তারপরে "খুলুন" এ ক্লিক করুন।
  2. একবার আপনি সেটিংস উইন্ডোতে গেলে, আপনাকে গোপনীয়তা এবং নিরাপত্তা ট্যাবে যেতে হবে।
  3. তারপর "অবস্থান" বিভাগে যান।
  4. একটি চূড়ান্ত পদক্ষেপ হিসাবে, অবস্থান পরিষেবাগুলির পাশের বোতামে ক্লিক করুন, এটি নিশ্চিত করবে যে কোনও অ্যাপ আপনার অবস্থান অ্যাক্সেস করতে পারবে না।


যদি আপনার কম্পিউটার আপনাকে অবস্থান বন্ধ করার অনুমতি না দেয়, তাহলে আপনাকে প্রশাসক হিসেবে Windows 11-এ লগ ইন করতে হবে। এটি সবই নির্ভর করে যে ব্যবহারকারীর মাধ্যমে আপনি কম্পিউটারটি কীভাবে কনফিগার করেন তার উপর।

এ বিষয়ে আপনার কোন প্রশ্ন থাকলে কমেন্ট বক্সে জানাতে পারেন। আমরা আপনাকে সর্বশেষ Windows 11 আপডেটগুলি ডাউনলোড করার পরামর্শ দিই কারণ আপনার পিসির সফ্টওয়্যারটি পুরানো হলে এই বৈশিষ্ট্যটি "লুকানো" হতে পারে৷ আপনি কিভাবে জানতে হবে পর্দার রেজোলিউশন সামঞ্জস্য করুন.

21 এপ্রিল, 2023 8
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    3 ডিসেম্বর 2023 23:19
    খুব সুন্দর নিবন্ধ, সবকিছু পরিষ্কারভাবে এমনকি ডামিদের জন্য লেখা হয়।
  2. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 15:17
    আমি সবসময় আমার অবস্থান বন্ধ করে রাখি যাতে fbi আমাকে খুঁজে না পায়
  3. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    5 ডিসেম্বর 2023 22:03
    শান্ত! সবকিছু আমার জন্য কাজ করে, আমি অবস্থান বন্ধ.
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 12:26
    আমি পছন্দ করেছি কিভাবে সবকিছু পরিষ্কারভাবে ব্যাখ্যা করা হয়েছে, অবস্থানটি বন্ধ করা সহজ ছিল 
  5. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 17:34
    সবকিছু পরিষ্কারভাবে ব্যাখ্যা করা হয়েছে, প্রয়োজনীয় তথ্যের জন্য ধন্যবাদ