FreePrograms.me

পোর্টেবল মাল্টি-ইনস্টলার - ইনস্টলপ্যাক

কখনও কখনও একটি ভাল প্রোগ্রাম খুঁজে পেতে এবং এটি ইনস্টল করতে কয়েক ঘন্টা সময় লাগতে পারে। যদি আমরা একটি সম্পূর্ণ সফ্টওয়্যার আপডেট সম্পর্কে কথা বলি, তাহলে এটি একটি পুরো দিন সময় নিতে পারে। সৌভাগ্যবশত, আইটি সেক্টর স্থির থাকে না এবং ব্যবহারকারীদের জীবনকে অনেক সহজ করে তোলে। এখন আপনি কয়েক মিনিটের মধ্যে সমস্ত প্রয়োজনীয় প্রোগ্রাম ইনস্টল করা শুরু করতে শুধুমাত্র একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন। এটাকে InstallPack বলা হয় (প্যাক ইনস্টল করুন).

 

এটা কিভাবে কাজ করে?

 InstallPack ব্যবহারে জটিল কিছু নেই। প্রোগ্রামটি ব্যবহারকারীদের জীবন সহজ করার জন্য তৈরি করা হয়েছিল, তাই এমনকি একজন অনভিজ্ঞ ব্যবহারকারীও এটি বুঝতে পারে।

  1. প্রথমে, আপনার কম্পিউটারে প্রোগ্রামটি ডাউনলোড করুন এবং প্রক্রিয়াটি সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন।
  2. তারপর প্রোগ্রাম শর্টকাটে ক্লিক করুন এবং এটি লোড হওয়ার জন্য অপেক্ষা করুন। আপনাকে আপনার কম্পিউটারে ইউটিলিটি ইনস্টল করতে হবে না।
  3. আপনার সামনে কয়েক ডজন বিভিন্ন প্রোগ্রাম সহ একটি উইন্ডো খুলবে। আপনার প্রয়োজনীয়গুলি নির্বাচন করুন এবং ইনস্টলেশন শুরু করুন।

উপকারিতা

অনুরূপ প্রোগ্রামগুলির তুলনায় ইনস্টলপ্যাকের বেশ কয়েকটি সুবিধা রয়েছে।

  • অ্যাপ্লিকেশনটিতে বিভিন্ন কার্যকারিতার শতাধিক প্রোগ্রাম রয়েছে: ভিডিও সম্পাদক থেকে বৈদ্যুতিন ওয়ালেট পর্যন্ত। পছন্দ এমনকি সবচেয়ে দাবি ব্যবহারকারীদের সন্তুষ্ট হবে.
  • অনভিজ্ঞ ব্যবহারকারীদের জন্য, InstallPack "TOP-100" এবং "অবশ্যই" বিভাগ প্রদান করে। সবচেয়ে জনপ্রিয় এবং চাহিদা সম্পন্ন সফটওয়্যার সেখানে সংগ্রহ করা হয়।
  • প্রোগ্রামগুলির রেটিং সম্পর্কে কথা বলাও গুরুত্বপূর্ণ, যা তাদের নির্বাচনের পর্যায়ে প্রদর্শিত হয়। এটি আপনাকে তালিকা নেভিগেট করতে এবং সেরা সিদ্ধান্ত নিতে সহায়তা করে। অ-উন্নত ব্যবহারকারীদের জন্য বিশেষভাবে দরকারী।
  • প্রতিটি প্রোগ্রামের কার্যকারিতার একটি সংক্ষিপ্ত বিবরণও রয়েছে। আপনি যদি কোনও কম্পিউটার অপারেশন করার উপায় খুঁজছেন তবে আপনাকে ঠিক কী ডাউনলোড করতে হবে তা জানেন না, তবে এইরকম একটি দরকারী সামান্য জিনিস আপনাকে সাহায্য করবে।
  • InstallPack সম্পূর্ণ বিনামূল্যে। এটিতে কোনও লুকানো বৈশিষ্ট্য নেই যা কেনা যাবে। অ্যাপ্লিকেশনের ক্ষমতা সম্পূর্ণরূপে প্রত্যেকের জন্য উপলব্ধ. এমনকি এখানে অনুদানের ব্যবস্থাও নেই। বিকাশকারীরা অতিরিক্ত প্রোগ্রামের বিজ্ঞাপন দিয়ে অর্থ উপার্জন করে। এই উদ্দেশ্যে, ইনস্টলারের একটি পৃথক পর্যায় রয়েছে যেখানে এটি বিজ্ঞাপনদাতার পণ্য ডাউনলোড করার প্রস্তাব করা হয়েছে। এটি এখনই বলা উচিত যে এটি একটি স্বেচ্ছাসেবী ভিত্তিতে কাজ করে, অর্থাৎ, এটি ইনস্টল করা মোটেই প্রয়োজনীয় নয়। এটি প্রোগ্রামের অপারেশন বা অন্যান্য দিককে প্রভাবিত করবে না। যাইহোক, আপনি যদি বিকাশকারীদের সমর্থন করতে চান তবে আপনি ক্লিক করতে পারেন "গ্রহণ করতে».
  • এটি মনে রাখাও গুরুত্বপূর্ণ যে InstallPack একটি জীবন্ত ইউটিলিটি যা সক্রিয়ভাবে বিকাশ করছে এবং নিয়মিতভাবে প্রোগ্রাম সংস্করণ আপডেট করে। এটি ব্যবহার করে কোনো সফটওয়্যারের পুরনো সংস্করণ ডাউনলোড করা অসম্ভব। বিকাশকারীরা তাদের খ্যাতি সম্পর্কে উদ্বিগ্ন এবং নিয়মিত তাদের সৃষ্টিকে উন্নত করে।
  • ব্যবহারকারীরা প্রায়শই এই ইউটিলিটিটি সরানো হলে ইনস্টলপ্যাক ব্যবহার করে ডাউনলোড করা প্রোগ্রামগুলি হারিয়ে যাবে কিনা এই প্রশ্নে আগ্রহী। অ্যাপ্লিকেশনটির একটি গুরুত্বপূর্ণ সুবিধা হল এটি একটি পিসিতে ইনস্টল করার প্রয়োজন নেই। এর মানে হল যে আপনি InstallPack মুছে ফেললেও, এর মাধ্যমে ইনস্টল করা সমস্ত সফ্টওয়্যার অক্ষত থাকবে।

মাচা

ইউটিলিটিটি উইন্ডোজের জন্য তৈরি করা হয়েছিল এবং বর্তমানে শুধুমাত্র এই অপারেটিং সিস্টেমে কাজ করে। আপনি যেকোন প্রজন্মের সফ্টওয়্যারের জন্য এটি ডাউনলোড করতে পারেন, তবে ইনস্টলপ্যাক আধুনিক প্রোগ্রামগুলি উপস্থাপন করে যা কেবলমাত্র পুরানো উইন্ডোজ বা দুর্বল হার্ডওয়্যারে চালানো যায় না। দুর্ভাগ্যবশত, এটি প্রভাবিত করা অসম্ভব। অতএব, সংস্করণ 7 এর চেয়ে কম বয়সী উইন্ডোজের সাথে ইনস্টলপ্যাক ব্যবহার করার পরামর্শ দেওয়া হয় না।

এখানে কিছু প্রোগ্রাম রয়েছে যা ইনস্টলপ্যাক ব্যবহার করে ইনস্টল করা যেতে পারে:

  • অ্যান্টিভাইরাস: 360 মোট নিরাপত্তা, AVG অ্যান্টি-ভাইরাস বিনামূল্যে, AVZ
  • পাসওয়ার্ড ম্যানেজার: KeePass পাসওয়ার্ড নিরাপদ, LastPass
  • ব্রাউজার: গুগল ক্রোম, কমোডো ড্রাগন
  • সামগ্রী সংরক্ষণ: VideoGet, RealDownloader, Free Video Catcher
  • অনলাইন ওয়ালেট: বিটকয়েন ওয়ালেট, ওয়েবমানি কিপার ক্লাসিক
  •  ভিপিএন ক্লায়েন্ট: সাইবারঘোস্ট, ওপেনভিপিএন, হামাচি
  • অ্যাড ব্লকার: অ্যাড মুনচার, অ্যাডগার্ড, আনচেকি
  • ক্লাউড পরিষেবা: গুগল ড্রাইভ, মিডিয়াফায়ার
  • ভিডিও প্লেয়ার: Ace Stream Media, ArcSoft TotalMedia থিয়েটার
  • অডিও প্লেয়ার: এআইএমপি, ইভিল প্লেয়ার
  • অডিও সম্পাদক: অ্যাডোব অডিশন, এভিএস অডিও সম্পাদক
  • ভিডিও এডিটর: AVS ভিডিও এডিটর, Adobe After Effects
  • গ্রাফিক সম্পাদক: Adobe Photoshop, Anime Studio Pro
  • Archivers: 7-Zip, WinRAR, Hamster Free ZIP Archiver
  • অফিস এবং পাঠ্য: AbiWord, LibreOffice, Kingsoft Office Suite 2014

আপনি দেখতে পাচ্ছেন, ইন্সটলপ্যাকের অনেকগুলি ইতিবাচক গুণ রয়েছে যা ব্যবহারকারীদের জীবনকে সহজ করে তোলে এবং কম্পিউটারের সাথে কাজ করা আরও সহজ করে তোলে। তাদের মধ্যে বিভিন্ন প্রোগ্রামের একটি বড় নির্বাচন, তাদের সংক্ষিপ্ত বিবরণ, রেটিং ইত্যাদি। ইনস্টলেশন ইন্টারফেসটি স্বজ্ঞাত এবং সহজ, তাই উন্নত এবং অনভিজ্ঞ ব্যবহারকারী উভয়ই এই ইউটিলিটি ব্যবহার করতে পারেন। এখানে সবাই তাদের সুবিধা পাবেন।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 


নভেম্বর 12, 2023 7
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাসন
    স্ট্যাসন
    3 ডিসেম্বর 2023 19:58
    মাল্টি-ইনস্টলার, আপনার প্রয়োজনীয় অ্যাপ্লিকেশনগুলি দ্রুত ডাউনলোড করে
  2. ahhlov
    ahhlov
    4 ডিসেম্বর 2023 08:28
    নিবন্ধটি খুব দরকারী! অ্যাপ্লিকেশন সাহায্য! 
  3. Diz1k
    Diz1k
    4 ডিসেম্বর 2023 14:31
    চমৎকার প্রোগ্রাম, আপনি চান সবকিছু ইনস্টল
  4. স্বৈরশাসক
    4 ডিসেম্বর 2023 23:37
    অ্যাপ্লিকেশনটি দ্রুত ডাউনলোড হয়, আমি প্রত্যেকের কাছে এটি সুপারিশ করি
  5. বাস্কেটবল
    বাস্কেটবল
    5 ডিসেম্বর 2023 00:30
    আমি বর্ণনার মতো সবকিছু করেছি, অক্ষটি দ্রুত ডাউনলোড করেছি, এটি একটি ঠ্যাং দিয়ে কাজ করে! 
  6. শূন্য
    6 ডিসেম্বর 2023 06:53
    InstallPack একটি সফ্টওয়্যার ইনস্টলার যা আমার কম্পিউটারে সফ্টওয়্যার ইনস্টল করার ক্ষেত্রে জীবনকে সত্যিই সহজ করে তোলে।
  7. নলডোর
    নলডোর
    6 ডিসেম্বর 2023 16:33
    এই অ্যাপ্লিকেশন মহান! আমি এটি দীর্ঘদিন ধরে ব্যবহার করছি এবং এটি উপভোগ করছি