FreePrograms.me

অনলাইনে একটি ব্যবহৃত সার্ভার কেনা

কোম্পানীর একটি সার্ভার প্রয়োজন, কিন্তু, প্রায়ই ঘটছে, খুব বেশি উপলব্ধ তহবিল নেই এবং, হায়, স্বীকৃত ব্র্যান্ড থেকে নতুন সরঞ্জাম কেনার জন্য যথেষ্ট নয়। আপনার পাশের বাড়ির বেসমেন্টে, "আমাদের বেসমেন্ট থেকে সেরা সার্ভার" শারশকাতে যাওয়া উচিত নয়, তবে নির্ভরযোগ্য সরবরাহকারীদের থেকে স্বীকৃত ব্র্যান্ডগুলি থেকে ব্যবহৃত সরঞ্জামগুলি কেনার সম্ভাবনা বিবেচনা করা বোধগম্য।

আপনার কোম্পানির বাজেট খুব সীমিত হলেও, আপনার অজানা ব্র্যান্ডকে অগ্রাধিকার দেওয়া উচিত নয়। এই পরিস্থিতিতে, সর্বোত্তম সমাধান হ'ল ব্যবহৃত সার্ভারগুলি কেনা, যা কেবল কোথাও নয়, বিশ্বস্ত সরবরাহকারীদের কাছ থেকে কেনা উচিত।

শুধু বড় কর্পোরেশনই নয়, অল্প কর্মী সহ ছোট সংস্থাগুলিও আজ তাদের নিজস্ব সার্ভার সরঞ্জাম ছাড়া কাজ করা কঠিন বলে মনে করে। এই কৌশলটি আপনাকে বেশিরভাগ কাজের প্রক্রিয়াগুলিকে স্বয়ংক্রিয় করতে দেয়, উপরন্তু, ডিভাইসগুলি আপনাকে জটিল ইন্টারনেট প্রকল্পগুলি বাস্তবায়ন করতে এবং কাজের নেটওয়ার্কগুলিকে সংগঠিত করতে দেয়।

অনেকেই ভাবছেন কোন সার্ভার কম্পিউটার বেছে নেওয়া ভালো। এই প্রশ্নের কোন স্পষ্ট উত্তর নেই। এমন কোনও সার্বজনীন ডিভাইস নেই যা বিস্তৃত কাজের সাথে মানিয়ে নিতে পারে। এই কারণে, সরঞ্জাম কনফিগারেশন ব্যাপকভাবে পরিবর্তিত হতে পারে। উপরন্তু, আপনি যদি একটি বিদ্যমান নেটওয়ার্কে এটি যোগ করার জন্য একটি সার্ভার কিনছেন, তাহলে আপনাকে অবশ্যই পূর্বে ইনস্টল করা সমস্ত সরঞ্জাম বিবেচনা করতে হবে।

আপনার পছন্দে ভুল না করার জন্য, নিম্নলিখিত প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলি বিবেচনা করুন:

1. প্রসেসর। ফ্রিকোয়েন্সি এবং কোরের সংখ্যার মতো গুরুত্বপূর্ণ সূচকগুলিতে মনোযোগ দিন।

2. RAM। RAM নির্বাচন করার সময়, অবিলম্বে আপনি কোন সফ্টওয়্যার ব্যবহার করবেন এবং আপনি কোন সম্পদ-নিবিড় অ্যাপ্লিকেশন ব্যবহার করবেন কিনা তা নিয়ে ভাবুন। এছাড়াও এই প্রোগ্রামগুলির সাথে কাজ করবে এমন ব্যবহারকারীদের সংখ্যা বিবেচনা করুন।

 3. ডিস্ক ড্রাইভ। হার্ড ড্রাইভগুলিকে RAID অ্যারেতে একত্রিত করার পরামর্শ দেওয়া হয়। এইভাবে আপনি পুরো সাবসিস্টেমের ক্রিয়াকলাপ দ্রুত করতে পারেন।

 এছাড়াও, অর্ডার দেওয়ার আগে, আপনি ঠিক কোথায় সরঞ্জাম ইনস্টল করতে চান তা ঠিক করুন। ইনস্টলেশনের উপর নির্ভর করে, ডিভাইসের ধরন নির্বাচন করুন। আজ আপনি কিনতে পারেন:

1. ব্লেড সার্ভার। এটি বিবেচনা করা গুরুত্বপূর্ণ যে এই সিস্টেমগুলিতে সমস্ত শীতল এবং শক্তি উপাদানগুলি একটি বিশেষ আবাসনে স্থাপন করা আবশ্যক।

 2. তাক-মাউন্ট করা. কম্প্যাক্ট ডিভাইস যা একটি তাক মধ্যে মাউন্ট. সরঞ্জাম একটি উল্লম্ব ইনস্টলেশন পদ্ধতি আছে.

 আপনি যদি একটি উচ্চ-মানের সার্ভার কম্পিউটার খুঁজছেন, আমরা আপনাকে MskServer অনলাইন স্টোরে মনোযোগ দেওয়ার পরামর্শ দিচ্ছি। এখানে আপনি নতুন এবং ব্যবহৃত উভয় ডিভাইসই পাবেন। পরেরটির জন্য, চূড়ান্ত ক্রেতার কাছে পাঠানোর আগে সমস্ত সরঞ্জাম অগত্যা পরীক্ষা করা হয় এবং ব্যর্থ হওয়া সমস্ত অংশগুলি নতুন উপাদান দিয়ে প্রতিস্থাপিত হয়। তারা রাশিয়া জুড়ে ডেলিভারি প্রদান করে।

সেপ্টেম্বর 17, 2021 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 18:00
    আমি নিজেকে কয়েকটি ব্যবহৃত সার্ভার কিনেছিলাম, কিন্তু তারা আমাকে স্ক্যামিং করে
  2. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    5 ডিসেম্বর 2023 22:53
    আকর্ষণীয় নিবন্ধ, সম্ভবত আমি যা পড়ি তা ভবিষ্যতে আমার কাজে লাগবে।
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 13:19
    এটি সম্ভবত সেরা ধারণা নয়, তারা সহজেই আপনাকে প্রতারিত করতে পারে, সময়-পরীক্ষিত সংস্থাগুলির সার্ভারগুলি নেওয়া ভাল
  4. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 22:24
    আমি এটির সাথে কী করব তা নিয়ে ভাবব, তবে তথ্যের জন্য ধন্যবাদ
  5. ফিলিমন
    6 ডিসেম্বর 2023 23:21
    আপনাকে ধন্যবাদ, সার্ভার সম্পর্কে একটি খুব ভাল ব্যাখ্যা, এখন আমি জানি আমার কি প্রয়োজন।