FreePrograms.me

সঠিক প্রবাহ

Правильный стрим

একজন স্ট্রিমার কীভাবে জনপ্রিয়তা অর্জন করতে পারে?

অনেক লোক একজন শীর্ষ স্ট্রিমারের মর্যাদার স্বপ্ন দেখে, তবে যারা দর্শকের সহানুভূতি জাগিয়ে তুলতে পারে এবং তাদের আগ্রহ বজায় রাখতে পারে তারাই এটি অর্জন করতে পারে। একজন স্ট্রীমারের উচ্চ র‌্যাঙ্কিং পজিশনের কারণ নিছক ভাগ্য এই ধারণাটি ভুল।

আসলে, সাফল্যের পথ চলে ব্যক্তিগত প্রচেষ্টা এবং আত্ম-উন্নতির মাধ্যমে। আপনি এই নিবন্ধে ভিউ কিভাবে পেতে সুপারিশ পাবেন.

স্ট্রিমার জনপ্রিয়তার শর্তাবলী

নিম্নলিখিত পদ্ধতিগুলি আপনাকে অল্প সময়ের মধ্যে দর্শকদের কাছে পেতে সাহায্য করবে৷

  1. উপযুক্ত সরঞ্জাম ক্রয়। এখানে আপনার স্ট্রীমের প্রোফাইল বিবেচনা করা মূল্যবান। যদি এটি গেমপ্লে বা আইআরএল স্ট্রিম হয়, তাহলে আপনার শক্তিশালী সরঞ্জামের প্রয়োজন হবে না। আপনি যদি AAA গেম স্ট্রিমিং করতে যাচ্ছেন, তাহলে একটি স্ট্যান্ডার্ড ল্যাপটপ যথেষ্ট হবে না। উপরন্তু, আপনাকে একটি HD ওয়েবক্যাম এবং একটি শব্দ-বাতিল মাইক্রোফোন খুঁজে বের করতে হবে।
  2. প্রবাহের নিয়মিততা। পদ্ধতিগতভাবে এবং ঘন ঘন সম্প্রচারের মাধ্যমে, একজন নবাগত স্ট্রিমার দর্শকদের সাথে যোগাযোগ করার অভিজ্ঞতা অর্জন করে এবং লক্ষ্য করার আরও ভালো সুযোগ পায়। শব্দের গুণমান, চিত্র এবং সতর্কতার কাস্টমাইজেশনের দিকে মনোযোগ দেওয়া গুরুত্বপূর্ণ।
  3. যোগাযোগ কার্যকলাপ. চ্যাট, টুর্নামেন্ট এবং ইভেন্টগুলিতে অংশ নেওয়া শুরুর স্ট্রীমারদের জন্য এটি দরকারী - এটি তাদের আরও সমমনা ব্যক্তিদের খুঁজে পেতে দেয় যারা একটি নির্দিষ্ট গেমের প্রতি আবেগ ভাগ করে এবং চ্যানেলের বিকাশে অবদান রাখে।
  4. প্রতিযোগীদের ট্র্যাকিং এবং তাদের সাথে যোগাযোগ. সেরা স্ট্রীমারদের সাথে আপ টু ডেট থাকুন যারা আপনার গেম বা এর মতো গেম সম্প্রচার করছে। আপনার মত প্রায় একই সংখ্যক দর্শক আছে এমন স্ট্রীমারদের সাথে মতামত বিনিময় করা দরকারী - এটি আপনার উভয় চ্যানেলের অনলাইন ভিউ বাড়ানোর একটি নিশ্চিত উপায়।
  5. সেশন পছন্দ মধ্যে স্থায়িত্ব. সর্বোত্তম বিকল্প হল একটি গেমের উপর ফোকাস করা যা সবচেয়ে বিখ্যাত যুদ্ধের গ্রুপের অংশ। অন্যান্য গেমগুলিতে স্যুইচ করা তখনই উপযুক্ত যখন স্ট্রিমার মনে করে যে দর্শক ইতিমধ্যে বিরক্ত হয়ে গেছে।

একজন নতুন স্ট্রিমারের আর কি করা উচিত?

বিশেষজ্ঞরা একবারে একাধিক প্ল্যাটফর্ম ব্যবহার করে আপনার চ্যানেলের প্রচার করার পরামর্শ দেন। উদাহরণস্বরূপ, Facebook, YouTube এবং VKontakte প্ল্যাটফর্মগুলিতে Twitch-এ একটি সম্প্রচার পুনরাবৃত্তি করার পরামর্শ দেওয়া হয়। ইউটিউব ব্লগাররা তাদের চ্যানেলের বিজ্ঞাপন দিতে পারে - এটি আপনার দর্শক সংখ্যাকে প্রসারিত করবে।

দক্ষ স্ট্রীমারদের মতে, দর্শক বক্তৃতার অভিব্যক্তি দ্বারা আকৃষ্ট হয়। অতএব, আপনাকে স্বাভাবিকভাবে আচরণ করতে হবে, আপনার আবেগগুলিকে আটকে না রেখে, তবে অপ্রত্যাশিত এবং কৌতূহলী দেখার চেষ্টা করুন।

আপনার পৃষ্ঠাটি নিরীক্ষণ করা এবং প্রতিদিন এর পরিসংখ্যান বিশ্লেষণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি বিবেচনা করা উচিত যে ভিউ সংখ্যা হ্রাসের কারণ হতে পারে গেমিং ডিসিপ্লিনে বিশ্ব-মানের টুর্নামেন্ট বা, উদাহরণস্বরূপ, ফুটবল ম্যাচ, যা টুইচ দর্শকরা পছন্দ করতে পারে।

স্ট্রীমগুলি অবশ্যই স্রষ্টাকে দেখতে হবে। প্রযুক্তি এবং যোগাযোগ উভয়ের ক্ষেত্রেই আপনার নিজের ভুল সম্পর্কে নিশ্চিত হওয়ার এটাই একমাত্র উপায়।


 

জুন 15, 2021 6
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 19:40
    নিবন্ধটি কীভাবে এবং কোথায় আপনার স্ট্রিম শুরু করবেন সে সম্পর্কে সবকিছু ব্যাখ্যা করে, ধন্যবাদ

  2. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 05:52
    সাধারণ উন্নয়নের জন্য একটি আকর্ষণীয় নিবন্ধ, এটি পড়া তথ্যপূর্ণ ছিল।
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 13:30
    হ্যাঁ, এটি নতুনদের জন্য একটি দরকারী নিবন্ধ, আপনাকে নিজেকে ভাবতে হবে এবং চেষ্টা করতে হবে, সম্ভবত আমি সবচেয়ে জনপ্রিয় হব 
  4. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 15:40
    আমি প্রবাহে জনপ্রিয়তা পেতে শুরু করছি! অনুচ্ছেদটির জন্য ধন্যবাদ! 
  5. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 22:54
    ভিউ পেতে নিবন্ধটি খুবই প্রাসঙ্গিক, ধন্যবাদ