FreePrograms.me

ইন্টেল র‌্যাপিড টেকনোলজি

Технология Intel Rapid
বর্তমানে, গোপনীয় ব্যক্তিগত ডেটার ভলিউম যা সমস্ত মানবতা প্রতিদিন মুখোমুখি হয় প্রতি মুহূর্তে বাড়ছে। প্রত্যেক ব্যক্তি সিনেমা দেখে, অনেক মূল্যবান ফটোগ্রাফ নেয় এবং কিছু নথি দেখে এবং সম্পাদনা করে। এবং এই ব্যক্তিগত তথ্যের একেবারে প্রতিটি অংশের জন্য একটি শক্তিশালী এবং প্রমাণিত নিরাপত্তা কমপ্লেক্স প্রয়োজন। এই উদ্দেশ্যেই ইন্টেল ডিজাইন করেছে Intel Rapid প্রযুক্তি। বিবরণ

তৈরি করা প্রযুক্তিটি উত্পাদনশীলতা, স্কেল এবং সুরক্ষার বৃহত্তর স্তরের জন্য অনুমতি দেয় যা অন্য কোম্পানিগুলি আগে অর্জন করতে পারেনি। ব্যবহৃত ড্রাইভের সংখ্যা বিবেচ্য নয়, যেহেতু ব্যক্তিগত ডেটার নিরাপত্তা নিশ্চিত করা হয় এমন গুণমান সম্পূর্ণ কার্যকারিতা এবং কম শক্তি খরচে থাকে। আরেকটি ইতিবাচক কারণ হল মেমরি ড্রাইভের সামান্যতম ব্যাঘাতের সাথেও, সিস্টেমটি এখনও তথ্যের ক্ষতি থেকে সবাইকে রক্ষা করবে। যে অ্যাপ্লিকেশনগুলি এই প্রযুক্তি ব্যবহার করে সেগুলির মধ্যে ফটো এবং ভিডিওগুলি দেখার এবং সম্পাদনা করার প্রোগ্রাম এবং প্রচুর পরিমাণে অফিস প্রোগ্রাম অন্তর্ভুক্ত রয়েছে।

Технология Intel Rapid


ইন্টেল র‌্যাপিড স্টোরেজ টেকনোলজি ইউজার ইন্টারফেস ব্যক্তিগত স্টোরেজ তৈরি এবং সমন্বয় করাকে সহজ এবং অনায়াস করে তোলে। Intel® র‍্যাপিড রিকভার টেকনোলজির সাহায্যে, আপনি শুধুমাত্র একটি বাহ্যিক ড্রাইভের মাধ্যমে ব্যক্তিগত তথ্য রক্ষা করতে পারেন ড্রাইভের ব্যর্থতা থেকে রক্ষা করা হয় RAID সমাধানের 3 স্তরের ক্ষতি প্রতিরোধের মধ্যে: RAID 1, RAID 5 বা RAID 10। স্টোরেজ ডুপ্লিকেট। এক বা একাধিক সহায়ক ড্রাইভের ব্যক্তিগত তথ্য আপনাকে ড্রাইভের কোনো লঙ্ঘনের ক্ষেত্রে তথ্যের ক্ষতি বা প্ল্যাটফর্ম ডাউনটাইম থেকে রক্ষা করতে দেয়। একবার একটি ব্যর্থ ড্রাইভ প্রতিস্থাপন করা হলে, ডেটা ব্যর্থতার স্থিতিস্থাপকতা সহজভাবে পুনরুদ্ধার করা হয় Intel Rapid স্টোরেজ স্ট্যান্ডার্ড ড্রাইভ-বর্ধিত পুনরুদ্ধার অ্যাপ্লিকেশনগুলির উত্পাদনশীলতা যেমন ব্যক্তিগত ভিডিও পোস্ট-এডিটিং। RAID 0 কনফিগারেশনে তিন থেকে সাতটি ড্রাইভ মিশ্রিত করে, একই সময়ে প্রতিটি ড্রাইভে তথ্য অ্যাক্সেস করা সম্ভব। এই কনফিগারেশন সম্পদ-নিবিড় অ্যাপ্লিকেশনের জন্য প্রতিক্রিয়াশীলতা উন্নত করে। উপরন্তু, RAID 1 এর সাথে প্ল্যাটফর্মে স্বয়ংক্রিয় লোড ব্যালেন্সিংয়ের কারণে, বর্ধিত ডাউনলোডের সুবিধা অর্জন করা সম্ভব এবং ইন্টেল র‌্যাপিড স্টোরেজ প্রযুক্তি একক ড্রাইভের সাথে গ্রাহকদের জন্য শ্রেষ্ঠত্ব প্রদান করে। AHCI এর মাধ্যমে, স্টোরেজ মডিউলগুলির উত্পাদনশীলতা উন্নত করা হয়েছে। উপরন্তু, LPM স্ট্যান্ডার্ডের সাথে কাজ করার সময় AHCI ব্যাটারি লাইফকে উন্নত করে, যা চিপসেট এবং সিরিয়াল ATA (SATA) ড্রাইভ পাওয়ার খরচ কমায়।

Intel® Rapid Storage Technology ডেস্কটপ এবং মোবাইল পার্সোনাল কম্পিউটিং সিস্টেমের পোর্টফোলিওতে সর্বশেষ নিরাপত্তা, কর্মক্ষমতা, এবং সম্প্রসারণ বর্ধনের সাথে পরিচয় করিয়ে দেয়। এক বা একাধিক মেমরি ড্রাইভ ব্যবহার করার সময়, গ্রাহকরা বর্ধিত উত্পাদনশীলতা এবং কম শক্তি খরচের সুবিধা উপভোগ করতে পারেন। একাধিক স্টোরেজ ডিভাইস ব্যবহার করার সময়, ব্যবহৃত স্টোরেজ ডিভাইসটি অকার্যকর হলে ক্লায়েন্টের ব্যক্তিগত তথ্যের ক্ষতির বিরুদ্ধে সহায়ক সুরক্ষা কেনার সুযোগ থাকে।
নভেম্বর 01, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 21:12
    ভবিষ্যতের উন্নয়নের জন্য আকর্ষণীয় নিবন্ধ, আপনাকে ধন্যবাদ