FreePrograms.me

ত্রুটি সংশোধন করা হচ্ছে "BSvcProcessor কাজ করা বন্ধ করে দিয়েছে"

Исправление ошибки «Прекращена работа программы BSvcProcessor»
যদি একদিন আপনি আপনার কম্পিউটারে "BSvcProcessor প্রোগ্রাম কাজ করা বন্ধ করে দিয়েছে" পাঠ্য সহ একটি বার্তা দেখতে পান, তাহলে আপনার ভয়েসের শীর্ষে চিৎকার করার জন্য তাড়াহুড়া করবেন না এবং আতঙ্কিত হবেন না। প্রথমত, কম্পিউটারের হার্ডওয়্যারটি এই সমস্যার দ্বারা কোনওভাবেই ক্ষতিগ্রস্ত হয়নি এবং দ্বিতীয়ত, ত্রুটিটি খুব সহজভাবে "নিরাময়" করা যেতে পারে। কিন্তু এর ক্রম সবকিছু সম্পর্কে কথা বলা যাক. কারণসমূহ

আপনি যদি BSvcProcessor প্রোগ্রাম সম্পর্কে একটি ত্রুটি বার্তা দেখতে পান, তাহলে সম্ভবত আপনার কম্পিউটারে এই দুটি ইউটিলিটির মধ্যে একটি ইনস্টল করা আছে:
  • বিং বার
  • বিং ডেস্কটপ

উভয় অ্যাপ্লিকেশনই মাইক্রোসফ্ট পণ্য, কিন্তু এখন পর্যন্ত তারা ডিফল্টরূপে উইন্ডোজ অপারেটিং সিস্টেমের সাথে আসা প্রোগ্রামগুলির তালিকায় অন্তর্ভুক্ত ছিল না। উপরন্তু, Bing ইউটিলিটিগুলি প্রায়শই অন্যান্য প্রোগ্রামগুলির জন্য অতিরিক্ত সামগ্রী হিসাবে প্রচার করা হয়, যার মানে আপনি এমনকি জানেন না যে তাদের মধ্যে অন্তত একটি আপনার পিসিতে বিদ্যমান।

Исправление ошибки «Прекращена работа программы BSvcProcessor»


BSvcProcessor-এর সমস্যা সমাধান করতে, আপনাকে এই ইউটিলিটিগুলি খুঁজে বের করতে হবে এবং সেগুলি সরাতে হবে৷ আপনি যদি ভবিষ্যতে ব্যবহারের জন্য এগুলি রাখতে চান, তবে যেভাবেই হোক প্রোগ্রামগুলি আনইনস্টল করুন এবং সিস্টেম পরিষ্কার করার পরে, সেগুলি আবার ইনস্টল করুন, কেবল এটির মাধ্যমে করুন Bing অফিসিয়াল ওয়েবসাইট.

বিং ইউটিলিটিগুলি অপসারণের বিষয়ে, এটি উল্লেখ করা উচিত যে এটি করার সর্বোত্তম উপায় হল রেজিস্ট্রি পরিষ্কার করা এবং ইনস্টল করা প্রোগ্রামগুলি সম্পূর্ণরূপে স্ক্যান করা (অবাঞ্ছিত এবং সন্দেহজনক অ্যাপ্লিকেশনগুলির জন্য সিস্টেমটি পরীক্ষা করুন)। ইউটিলিটি আপনাকে এটি মোকাবেলা করতে সহায়তা করবে CCleaner.



এই সব ছাড়াও, উচ্চ মানের অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার আপনার ক্ষতি করবে না। একটি অ্যান্টিভাইরাস দিয়ে সিস্টেমের গভীর বিশ্লেষণ করুন এবং দূষিত ফাইলগুলি সরান। উপরন্তু, আপনি ইউটিলিটি ব্যবহার করতে পারেন AdwCleaner, যা দক্ষতার সাথে "ভাইরাল" বিষয়বস্তু অপসারণ করতে সক্ষম (অর্থাৎ প্রোগ্রাম যা ব্যবহারকারীকে অবহিত না করেই ইনস্টল করা হয়েছে এবং শুধুমাত্র বিজ্ঞাপনের উদ্দেশ্যে পরিবেশন করা হয়েছে)।

ফলাফল

উপরের নির্দেশাবলী অনুসরণ করে, আপনি সহজেই উদ্ভূত ত্রুটি থেকে পরিত্রাণ পেতে পারেন। আমরা আশা করি যে এই সংক্ষিপ্ত নির্দেশটি আপনাকে বুঝতে সাহায্য করেছে কিভাবে BSvcProcessor প্রোগ্রামের ত্রুটি ঠিক করতে হয়।
জুলাই 15, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 21:34
    আমার বন্ধুর এই ত্রুটি ছিল আমি জানি না তিনি কীভাবে এটি সমাধান করেছেন, তবে তিনি এটি সমাধান করেছেন।