FreePrograms.me

ZyXEL Keenetic Lite III রাউটার সংযোগ করা হচ্ছে

Подключаем роутер ZyXEL Keenetic Lite III

খুব জনপ্রিয় মডেল আছে ওয়াই-ফাই রাউটার, এবং কার্যত অজানা বেশী আছে. তবে আপনার কোন রাউটার আছে তা বিবেচ্য নয়, যেহেতু প্রথমে আপনাকে এটি কনফিগার এবং সংযোগ করতে হবে। এর পরেই এটি কাজ শুরু করবে এবং বেতার ইন্টারনেটের সমস্ত আনন্দের সাথে আপনাকে আনন্দিত করবে। আজ আমরা ZyXEL Keenetic Lite III রাউটার সম্পর্কে কথা বলব, যেমন এটি কীভাবে সংযোগ করতে হয় এবং এর প্রাথমিক সেটআপ। এটি এখনই লক্ষ্য করার মতো যে রাউটারের এই মডেলটিতে একটি উন্নত Wi-Fi অ্যান্টেনা রয়েছে। তারা সিগন্যাল রিসেপশন এবং ট্রান্সমিশনের পরিসর বাড়িয়েছে।

একদম শুরু থেকে শুরু করা যাক। নীচের ছবিতে আপনি এই রাউটারের পিছনের প্যানেল দেখতে পাবেন। আপনি যদি বাম থেকে ডান দিকে তাকান, মোড সুইচটি প্রথমে আসে। এটি প্রধান মোডে ছেড়ে দেওয়া প্রয়োজন। আপনাকে "পাওয়ার" লেবেলযুক্ত সংযোগকারীতে একটি পাওয়ার সাপ্লাই ঢোকাতে হবে।
Подключаем роутер ZyXEL Keenetic Lite III


তারপরে আপনাকে সংযোগকারীর পাশের বোতামটি টিপতে হবে। এই পদক্ষেপগুলির পরে, রাউটারের সামনে একটি পাওয়ার সূচক উপস্থিত হওয়া উচিত। সংযোগকারীতে"ইন্টারনেটের"আপনার ইন্টারনেট কেবল সংযুক্ত করুন। প্রায় অবিলম্বে, অন্য একটি আইকন রাউটারের সামনের প্যানেলে প্রদর্শিত হবে যা নির্দেশ করে যে ইন্টারনেট সংযুক্ত আছে। ভাল, শিলালিপি সহ সংযোগকারীগুলিতে "হোম নেটওয়ার্ক"(যে কোনোটিতে) আমরা রাউটারের সাথে আসা তারটি সন্নিবেশ করি। আমরা কম্পিউটারের নেটওয়ার্ক কার্ডের সংযোগকারীতে অন্য প্রান্তটি সন্নিবেশ করি।

এই সমস্ত পদক্ষেপের পরে আপনার প্রয়োজন রাউটার ওয়েব ইন্টারফেসে যান. এটি করতে, খুলুন যেকোনো ব্রাউজার এবং ঠিকানা লিখুন 192.168.1.1 অথবা আমাদের রাউটারের ক্ষেত্রে, আপনি ঠিকানায় যেতে পারেন my.keenetic.net. যেভাবেই হোক, স্বাগত পৃষ্ঠা খুলবে। এবং এখানে আপনাকে ওয়েব কনফিগারারের মাধ্যমে দ্রুত সেটআপ বা সেটআপ বেছে নিতে হবে। দ্রুত সেটিং বেছে নেওয়া সহজ, যেহেতু এই ক্ষেত্রে আপনাকে শুধুমাত্র "পরবর্তী" বোতামে ক্লিক করতে হবে। এবং আপনার ইন্টারনেট ডেটা কয়েকবার প্রবেশ করান।
প্রকৃতপক্ষে, এখানেই প্রধান এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ পর্যায়টি শেষ হয় - ZyXEL Keenetic Lite III রাউটার সংযোগ করা। আপনি দেখতে পারেন, সবকিছু বেশ সহজ।
29 এপ্রিল, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:14
    আমার কাছে একটি অজানা মডেলের রাউটার আছে, ঠিক আছে, আমি শুধু বলব না যে এটি সবচেয়ে জনপ্রিয়, তবে এটি বিশ্বে বিদ্যমান
  2. ইভান
    6 ডিসেম্বর 2023 23:35
    আমার ঠিক একই রাউটার আছে। আপনি আমাকে কিভাবে সাহায্য করেছেন, নইলে আমি কীভাবে এটি সংযোগ করব তা নিয়ে আমার মাথা খামচাচ্ছিলাম।