FreePrograms.me

আমরা SlimDrivers প্রোগ্রামের সাথে কম্পিউটার ড্রাইভার আপডেট করি

Обновляем драйвера компьютера с программой SlimDrivers

এই ধরনের ডিভাইসগুলি সঠিকভাবে কাজ করার জন্য, তাদের অবশ্যই সঠিকভাবে সংযুক্ত এবং কনফিগার করা আবশ্যক। বিশেষ করে, তাদের উপর বিশেষ ড্রাইভার ইনস্টল করা আবশ্যক। ড্রাইভার কি? সহজ কথায়, এটি এমন একটি প্রোগ্রাম যা কম্পিউটারকে সরঞ্জাম এবং ডিভাইসগুলির সাথে যোগাযোগ করতে দেয়। সঠিক ড্রাইভার ছাড়া, হার্ডওয়্যার এবং ডিভাইসগুলি সঠিকভাবে কাজ করবে না। উদাহরণস্বরূপ, যদি আপনার প্রিন্টারে ভুল বা পুরানো ড্রাইভার ইনস্টল করা থাকে তবে এটি মোটেও কাজ করবে না। এই কারণে আপনার ড্রাইভারদের আপ টু ডেট রাখা গুরুত্বপূর্ণ।

আপনি প্রস্তুতকারকের ওয়েবসাইটে আপডেট করে আপনার সমস্ত কম্পিউটারের ড্রাইভারের প্রাসঙ্গিকতা স্বাধীনভাবে নিরীক্ষণ করতে পারেন। তবে আপনাকে অবশ্যই স্বীকার করতে হবে যে এটি একটি ক্লান্তিকর এবং সময়সাপেক্ষ কাজ। এই ধরনের উদ্দেশ্যে, আপনি বিশেষ প্রোগ্রাম ব্যবহার করতে পারেন।

SlimDrivers - এটি ঠিক সেই প্রোগ্রাম যা আপনাকে দ্রুত এবং সহজেই আপনার কম্পিউটারের জন্য ড্রাইভারগুলির প্রাসঙ্গিকতা পরীক্ষা করার পাশাপাশি এই সফ্টওয়্যারটির সর্বশেষ সংস্করণগুলি সময়মত ইনস্টল করার অনুমতি দেবে।

আপনাকে যা করতে হবে তা হল প্রোগ্রামটি চালানো। একটি নির্দিষ্ট সময়ের জন্য, এটি আপনার কম্পিউটার স্ক্যান করে এবং তারপরে সমস্ত ডিভাইস এবং সর্বশেষ ড্রাইভারগুলির একটি তালিকা দেখায়৷ ড্রাইভার ইনস্টল করার পরে, আপনাকে যা করতে হবে তা হল সিস্টেম পুনরায় চালু করুনপরিবর্তনগুলি কার্যকর হওয়ার জন্য। একটি উচ্চ মানের জন্য, কিন্তু একই সময়ে সিস্টেম ড্রাইভারের সহজ আপডেট, আপনি বিশেষ প্রোগ্রাম ব্যবহার করতে পারেন। এর মধ্যে একটি হল SlimDrivers প্রোগ্রাম।

SlimDrivers বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.softportal.com/getsoft-20085-slimdrivers-2.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
19 মার্চ, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. কাদামাটি
    6 ডিসেম্বর 2023 12:06
    SlimDrivers আপনার পিসিতে ড্রাইভার আপডেট করার জন্য একটি চমৎকার প্রোগ্রাম। আমি এটি কাজে ব্যবহার করব, এটি খুব সুবিধাজনক।
  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:57
    অনেক ধন্যবাদ! খুব দ্রুত কম্পিউটার ড্রাইভার আপডেট! সবকিছু ভাল কাজ করে! 
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:20
    আমি আগে কখনও এই স্লিম ড্রাইভার প্রোগ্রামের কথা শুনিনি, আমাকে এটি চেষ্টা করে দেখতে হবে