FreePrograms.me

ম্যাক্রো রেকর্ডার - একটি প্রোগ্রাম যা ব্যবহারকারীর ক্রিয়াগুলি মনে রাখে

Macro Recorder - программа, запоминающая действия пользователя

এই জাতীয় প্রোগ্রামগুলিকে অটোক্লিকার বলা হয়। এই প্রোগ্রামের সারমর্ম কি? সহজ কথায়, এই জাতীয় প্রোগ্রামগুলি নির্দিষ্ট ক্রিয়াগুলি মনে রাখে, উদাহরণস্বরূপ, মাউস অ্যাকশন, যা ব্যবহারকারী নির্দিষ্ট সময়ে রেকর্ড করে। আজ আমরা একটি কম্পিউটার মাউসের জন্য একটি অটোক্লিকার সম্পর্কে কথা বলব। এই ধরনের প্রোগ্রাম বেশ অনেক আছে. তাদের অনেকের অপারেটিং নীতি একই রকম। অতএব, আমরা এই এলাকায় একটি খুব জনপ্রিয় প্রোগ্রাম দেখব, যাকে বলা হয় ম্যাক্রো রেকর্ডার। এই প্রোগ্রামটি ব্যবহার করে, আপনি উল্লেখযোগ্যভাবে ম্যাক্রো রেকর্ড করতে পারেন কাজের উত্পাদনশীলতা বৃদ্ধি করবেযখন আপনাকে একই ধরণের ক্রিয়া সম্পাদন করতে হবে।

ম্যাক্রো রেকর্ডার একটি খুব পরিষ্কার ব্যবহারকারী ইন্টারফেস আছে. রেকর্ড করার জন্য এবং তারপরে ক্রিয়াগুলি প্লে ব্যাক করার জন্য, ব্যবহারকারীকে ন্যূনতম সময় এবং প্রচেষ্টা ব্যয় করতে হবে।

এটি অবিলম্বে লক্ষ্য করার মতো যে ম্যাক্রো রেকর্ডারটি মাউস কার্সারের স্থানাঙ্ক দ্বারা পরিচালিত হয়। অর্থাৎ, এই প্রোগ্রামে রেকর্ড করা ম্যাক্রো চালানোর সময়, সমস্ত প্রোগ্রাম, উইন্ডো এবং ট্যাব রেকর্ডিংয়ের সময় একই অবস্থানে থাকা আবশ্যক।

ম্যাক্রো রেকর্ডার শুধুমাত্র মাউসের জন্য একটি অটোক্লিকার নয়। এই প্রোগ্রামের সাহায্যে আপনি অ্যাকশন এবং কীবোর্ড রেকর্ড করতে পারেন। আপনি আপনার কম্পিউটারে রেকর্ড করা ম্যাক্রো সংরক্ষণ করতে পারেন। ভবিষ্যতে, আপনি নতুন ম্যাক্রো রেকর্ড করতে পারবেন না, তবে বিদ্যমানগুলি ব্যবহার করুন। ম্যাক্রো রেকর্ডার আপনার মাউসের জন্য একটি চমৎকার অটোক্লিকার। এটির চমৎকার মানের এবং একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস রয়েছে এবং উইন্ডোজ ইনস্টল থাকা কম্পিউটারে সফলভাবে কাজ করে।

ম্যাক্রো রেকর্ডার বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://static.jitbit.com/MacroRecorderSetup.exe থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
07 আগস্ট, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 13:10
    আমি কি সঠিকভাবে বুঝতে পারি যে ম্যাক্রো রেকর্ডারটি একটি ক্লিকারের একটি অ্যানালগ?