FreePrograms.me

শকওয়েভ ফ্ল্যাশ ক্র্যাশ ত্রুটি হয়েছে - ইয়ানডেক্স ব্রাউজারে এটি কীভাবে ঠিক করবেন?

Ошибка Shockwave flash has crashed - как исправить в яндекс браузере?

আজকের জন্য ওয়েব ব্রাউজার কি ব্যবহার করা হয়? অবশ্যই, বিভিন্ন উদ্দেশ্যে। কিন্তু প্রায়শই, ব্যবহারকারীরা ভিডিও, সিনেমা দেখতে, গান শুনতে, অনলাইন গেম খেলতে এবং অন্যান্য অনুরূপ জিনিসগুলি করতে ব্রাউজার ব্যবহার করে। যাইহোক, অনেক ব্রাউজারে মিল রয়েছে যে তারা ফ্ল্যাশ এবং শকওয়েভ প্লেয়ার ধারণ করে। এই ধরনের খেলোয়াড়দের খেলতে প্রয়োজন, উদাহরণস্বরূপ, ফ্ল্যাশ গেম। ফ্ল্যাশ এবং শকওয়েভ হল মাল্টিমিডিয়া প্লেয়ার। অনেক ব্যবহারকারী গুগল ক্রোম ব্রাউজার আপনি সম্ভবত "শকওয়েভ ফ্ল্যাশ ক্র্যাশ হয়েছে" ত্রুটির সাথে পরিচিত। শকওয়েভ ফ্ল্যাশ হল বিখ্যাত কোম্পানি Adobe থেকে প্লেয়ার. এবং আপনি ইতিমধ্যে বুঝতে পেরেছেন, এই প্লেয়ারকে ধন্যবাদ আপনি ফ্ল্যাশ অ্যাপ্লিকেশনগুলির সাথে কাজ করতে পারেন। গুগল ক্রোম ব্রাউজারের জন্য, এই ত্রুটিটি ঠিক করার একটি পদ্ধতি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে আলোচনা করা হয়েছে। আজ আমরা নিম্নলিখিত প্রশ্নটি বের করার চেষ্টা করব: ইয়ানডেক্স ব্রাউজারে কোনও ত্রুটি দেখা দিলে কী করবেন "শকওয়েভ ফ্ল্যাশ বিধ্বস্ত হয়েছে".

আপনার ব্রাউজার আপডেট করুন:
নিজেকে আপডেট করার জন্য এটি যথেষ্ট হতে পারে ইয়ানডেক্স ব্রাউজার এবং সমস্যাটি অদৃশ্য হয়ে যায়, কারণ সমস্ত ব্যবহৃত মডিউল ব্রাউজারের সাথে আপডেট করা হয়। বিশেষ করে যদি আপনার পুরানো সংস্করণ থাকে।

ভুলে যাবেন না যে এই ধরনের ত্রুটি এক-সময়ের ঘটনা হতে পারে। অতএব, আপনি সহজভাবে আপনার ব্রাউজার পুনরায় চালু করতে পারেন. এটি আপনার ব্রাউজার পুনরায় ইনস্টল করার জন্য সুপারিশ করা হয়. যদিও এগুলি আদিম ক্রিয়া, তারা প্রায়শই সাহায্য করে। ইয়ানডেক্স ব্রাউজারে না থাকলেও আপনার এই প্রকৃতির সমস্যা থাকলেও, আপনাকে প্রথমে এই 2টি সহজ পদক্ষেপ নিতে হবে।

যদি উপরের পদক্ষেপগুলি সাহায্য না করে তবে আপনাকে অন্যভাবে করতে হবে। প্রথমে আপনাকে মেনুতে যেতে হবে "Модулиইয়ানডেক্স ব্রাউজারে এটি এভাবে করা হয়। আইকনে ক্লিক করুন "সেটিংস" (এটি উপরের ডান কোণায়)।
Ошибка Shockwave flash has crashed - как исправить в яндекс браузере?


এর পরে, যে পৃষ্ঠাটি খোলে তার নীচে স্ক্রোল করুন এবং আইটেমটিতে ক্লিক করুন "অতিরিক্ত সেটিংস দেখান".


এখন আমরা ব্লক খুঁজছি "ব্যক্তিগত তথ্য সুরক্ষা"এবং এতে আইটেমটিতে ক্লিক করুন"Nastroyki soderzhimogo". এটা এই মত দেখায়.


একটি নতুন উইন্ডো খুলবে, যা আপনাকে আইটেমটি না পাওয়া পর্যন্ত স্ক্রোল করতে হবে "প্লাগ-ইনএখানে আপনাকে উপ-আইটেমে ক্লিক করতে হবে "পৃথক মডিউল পরিচালনা"উপরে নির্দেশিত সমস্ত ধাপ সম্পূর্ণ করার পর, আপনাকে মেনুতে নিয়ে যাওয়া হবে"প্লাগ-ইন"এবং এখানে আমরা একটি মডিউল খুঁজছি"অ্যাডোবি ফ্ল্যাশ প্লেয়ার"। এটি করার আগে, উইন্ডোর উপরের ডানদিকে, আইটেমের পাশে প্লাস চিহ্নে ক্লিক করুন "আরো পড়ুনএখন Adobe Flash Player-এ যাওয়া যাক।


স্ক্রিনশট থেকে আপনি দেখতে পাচ্ছেন যে এই মডিউলটির উপাদানগুলি সক্ষম করা হয়েছে এবং ইয়ানডেক্স ব্রাউজারে কাজ করে। এটা উপায়। "শকওয়েভ ফ্ল্যাশ ক্র্যাশ হয়েছে" ত্রুটি ঘটতে পারে কারণ Adobe Flash Player উপাদানগুলি সক্ষম করা হয়নি৷ সুতরাং আপনাকে এটি পরীক্ষা করতে হবে এবং প্রয়োজনে সেগুলি সক্ষম করতে হবে।

এমন পরিস্থিতিও রয়েছে যখন মডিউলটির স্বয়ংক্রিয় আপডেটে ব্যর্থতার কারণে "শকওয়েভ ফ্ল্যাশ ক্র্যাশ হয়েছে" ত্রুটি দেখা দেয়। যদি তাই হয়, তাহলে এই মেনুতে আপনি অনুরূপ বিষয়বস্তু সহ মডিউলের বিপরীতে একটি শিলালিপি দেখতে পাবেন "প্রয়োজনীয় আপডেট ডাউনলোড করুন"। আপনার যা দরকার তা হল এই শিলালিপিতে ক্লিক করুন। ইয়ানডেক্স ব্রাউজারটি পরিচালনা করা এবং ব্যবহার করা খুব সহজ। মনে হবে যে জটিল ত্রুটি "শকওয়েভ ফ্ল্যাশ ক্র্যাশ হয়েছে" এটিতে বেশ দ্রুত সমাধান করা হয়েছে।
ফেব্রুয়ারী 19, 2016 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. 2433
    2433
    অক্টোবর 6, 2015 14:39
    আমি এই সবকিছু আগে করেছি এবং এটি সাহায্য করেনি!!!
  2. ইরিনা কে
    ইরিনা কে
    ফেব্রুয়ারি 6, 2016 21:11
    তথ্যের জন্য ধন্যবাদ. আমরা আপনাকে ধন্যবাদ সবকিছু ঠিক করতে পরিচালিত.
  3. নিকোলাস
    নিকোলাস
    7 আগস্ট 2016 13:38
    একই বাজে কথা সাহায্য করে না। শুধুমাত্র মজিলায় কোন সমস্যা নেই, কিন্তু আমি এতে অভ্যস্ত নই
  4. Kait.15
    8 আগস্ট 2016 11:24
    নিকোলে, আপনি কি ব্রাউজারটির সম্পূর্ণ পুনরায় ইনস্টলেশন করেছেন? ফ্ল্যাশ প্লেয়ার ইয়ানডেক্স ব্রাউজারে তৈরি করা হয়েছে, তাই, একটি নিয়ম হিসাবে, সম্পূর্ণ পুনরায় ইনস্টলেশনের পরে সমস্যাটি সমাধান করা হয়।
  5. খেলনা বনি
    সেপ্টেম্বর 5, 2016 09:35
    সাহায্যের জন্য ধন্যবাদ! আমি একটি দীর্ঘ সময় আগে ত্রুটি মোকাবেলা :)!