FreePrograms.me

কিন্ডল 2.3.70673

Amazon Kindle হল সেরা ই-বুক সফটওয়্যার। বই প্রেমীদের জন্য তৈরি, Kindle অ্যাপটি আপনার নখদর্পণে লক্ষ লক্ষ ই-বুক রাখে, যার মধ্যে ইংরেজি এবং অন্যান্য অনেক ভাষায় পাঠ্যপুস্তক এবং কমিক্স রয়েছে। এই ইবুক রিডার টুলটি আপনাকে একটি বইয়ের মধ্যে এমন একটি বিষয়, চরিত্র বা বিভাগ যা আপনি দেখতে চান তা অনুসন্ধান করতে দেয়৷

ই-রিডারের ব্যবহার পড়া উত্সাহীদের মধ্যে ক্রমবর্ধমান সাধারণ হয়ে উঠছে, অনেকেই এখন তাদের জন্য বিশেষভাবে ডিজাইন করা ডিভাইসগুলি ব্যবহার করে৷ যাইহোক, এগুলি এখনও কিছুটা ব্যয়বহুল এবং সেই কারণেই এখনও অনেকে Windows এর জন্য একটি ইবুক রিডার দিয়ে সেগুলি কেনার সামর্থ্য রাখে না, আপনি অ্যান্ড্রয়েড এবং iOS সরঞ্জামগুলির মতোই আপনার ডিজিটাল বুকশেলফ অ্যাক্সেস করতে পারেন৷ এটি করার জন্য, আপনার অ্যামাজন অ্যাকাউন্ট ব্যবহার করে সাইন ইন করুন এবং সমস্ত বই, পিডিএফ ফাইল এবং ম্যাগাজিনগুলি যথারীতি প্রদর্শিত হবে এবং সহজেই পরিচালনা করা যেতে পারে।
Kindle আংশিকভাবে এই ত্রুটির সমাধান করে কারণ এটি আপনাকে কোম্পানির কাছ থেকে কোনও শারীরিক ডিভাইস না কিনেই আপনার ব্যক্তিগত কম্পিউটারে Amazon Kindle ই-বুক পড়তে দেয়৷

আপনার কেনা বইগুলি ডাউনলোড করতে প্রোগ্রামটি আপনার অ্যামাজন অ্যাকাউন্টের সাথে সিঙ্ক করে এবং আপনাকে সেগুলি অবাধে ব্রাউজ করার অনুমতি দেয়। বইটি ডাউনলোড করার পরে, আপনি ভার্চুয়াল নোট এবং বুকমার্ক ব্যবহার করতে পারেন এবং ফন্টের আকার এবং প্রতি লাইনে শব্দের সংখ্যা সামঞ্জস্য করে এটি আরামে পড়তে পারেন।

আপনি নীচে কিন্ডল প্রোগ্রাম সংস্করণ 2.3.70673 ডাউনলোড করতে পারেন

কিন্ডল একটি অ্যামাজন কিন্ডল ডিভাইসের সাথে সিঙ্ক করা যেতে পারে। এর মানে হল যেকোনও রিডিং ডিভাইসে আপনি যেখান থেকে রেখেছিলেন সেখান থেকে শুরু করতে পারবেন!

12 এপ্রিল, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন