FreePrograms.me

Google Earth বিনামূল্যে 7.1.8.3036

গুগল আর্থ প্রোগ্রাম (গুগল প্ল্যানেট আর্থ) ব্যবহার করে, আপনি পুরো গ্রহের চারপাশে ভ্রমণ করতে পারেন: বিভিন্ন স্থানের উপগ্রহ চিত্রগুলি দেখুন, ত্রিমাত্রিক চিত্রগুলিতে অঞ্চল এবং কাঠামোর মানচিত্র দেখুন, মহাকাশে উড়ে যান এবং সমুদ্রের তলদেশে ডুবে যান। . নতুন Google Ocean বৈশিষ্ট্যের সাথে, এখন সবাই সমুদ্রের তলদেশের টপোগ্রাফি দেখতে পারে না, তবে সেখানে কতগুলি প্রক্রিয়া ঘটে তাও বুঝতে পারে। আপনি বিমান বাহিনীর মত কোম্পানির দ্বারা করা অবিশ্বাস্য আবিষ্কারের সাক্ষী হবে.

আমরা যে বিশ্বে বাস করি তা এখন আপনার নখদর্পণে! গুগল তার সফ্টওয়্যার প্যাকেজের একটি নতুন সংস্করণ প্রকাশ করেছে যার নাম গুগল আর্থ। অ্যাপ্লিকেশনটি একই নামের পরিষেবার সাথে কাজ করার জন্য ডিজাইন করা হয়েছে, যা আপনাকে OpenGL প্রযুক্তি ব্যবহার করে 3D মোডে পৃথিবীর উপগ্রহের ছবি দেখতে দেয়। ঠিকানা এবং বস্তু দ্বারা অনুসন্ধানের জন্য ফাংশন আছে. সপ্তম সংস্করণে একটি সহজ ইন্টারফেস রয়েছে, পাশাপাশি কিছু বিল্ডিংকে তিনটি মাত্রায় প্রদর্শন করার ক্ষমতা রয়েছে। সাম্প্রতিক রিলিজে, অতিরিক্ত তথ্য স্তর এবং উচ্চ-সংজ্ঞা ভিডিও রেকর্ডিং ফাংশন ব্যবহার করা সম্ভব হয়েছে।

গুগল আর্থ এমন একটি সফ্টওয়্যার যার কোনো অ্যানালগ নেই এবং আগামী কয়েক বছরের জন্য এটি বিদ্যমান থাকবে না। বিকাশকারীরা দ্রুত এটির বিকাশ করছে, ইউটিলিটির কার্যকারিতা প্রসারিত করছে। কোম্পানি চেষ্টা করেছে এবং সব দেশ এবং শহর সহ আমাদের গ্রহের সবচেয়ে বিস্তারিত, ত্রিমাত্রিক মানচিত্র তৈরি করেছে। ইন্টারফেসটি একটি ন্যূনতম শৈলীতে তৈরি করা হয়েছে, যার অর্থ অপ্রয়োজনীয় এবং অপ্রয়োজনীয় উপাদানগুলির সম্পূর্ণ অনুপস্থিতি, সরঞ্জামগুলির কোনও বিশৃঙ্খলা নেই, আপনার যা প্রয়োজন তা সর্বদা হাতে থাকে। গুগল অনেক কাজ করেছে যাতে আপনি সহজেই আমাদের গ্রহের সমস্ত কোণে ভ্রমণ করতে পারেন।

নিচে থেকে Google Earth বিনামূল্যে 7.1.8.3036 ডাউনলোড করুন

পৃথিবী সম্পর্কে ঐতিহাসিক তথ্য আপনাকে সময়মতো ফিরে যেতে এবং শহরগুলি কীভাবে বৃদ্ধি পায়, তুষারময় শিখরগুলি গলে যায়, উপকূলরেখা ক্ষয় হয় এবং আরও অনেক কিছু দেখতে সাহায্য করবে৷ 

10 মার্চ, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন