FreePrograms.me

Ingefest 2.0 ডাউনলোড করুন

Ingefest হল Windows অপারেটিং সিস্টেমের জন্য একটি ব্যবহারকারী-বান্ধব অ্যাপ্লিকেশন যা আপনাকে একাধিক তলা বিশিষ্ট বিল্ডিংগুলির জন্য বিশদ পরিকল্পনা তৈরি করতে সাহায্য করবে। এই অ্যাপ্লিকেশনটির জন্য ধন্যবাদ, আপনি সহজেই একটি অ্যাপার্টমেন্ট, অফিস, কটেজ বা বাণিজ্যিক প্রাঙ্গনের জন্য একটি গৃহসজ্জার নকশা তৈরি করতে পারেন।

বড় ক্যাটালগ

Ingefest অ্যাপ্লিকেশনে আপনি গৃহসজ্জার সামগ্রীর একটি বৃহৎ ক্যাটালগ পাবেন, সুবিধামত বিভাগগুলিতে বিভক্ত। আপনার প্রকল্পের জন্য নিখুঁত পরিবেশ তৈরি করতে আপনি বিভিন্ন ধরনের আসবাবপত্র, দরজা, জানালা এবং অন্যান্য উপাদান থেকে বেছে নিতে পারেন।

প্রকল্প তৈরি করুন

আপনি স্ক্র্যাচ থেকে একটি প্রকল্প তৈরি করতে পারেন, বা সময় বাঁচাতে প্রিসেট টেমপ্লেটগুলির একটি ব্যবহার করতে পারেন। প্রথম ধাপে, আপনাকে উপযুক্ত টুল ব্যবহার করে দেয়াল যোগ করে একটি মেঝে পরিকল্পনা আঁকতে হবে। তারপরে আপনি আপনার প্রকল্পকে প্রাণবন্ত করতে দরজা, জানালা, আসবাবপত্র এবং অন্যান্য আইটেম যোগ করতে পারেন।

নকশা

ইনজেফেস্ট আপনাকে আপনার পছন্দের চেহারা এবং অনুভূতি তৈরি করতে দেয়াল, দরজা এবং অন্যান্য উপাদানগুলির জন্য বিভিন্ন উপকরণ চয়ন করার অনুমতি দেয়। আপনি পছন্দসই নান্দনিক প্রভাব অর্জন করতে বিভিন্ন রং এবং টেক্সচার সঙ্গে পরীক্ষা করতে পারেন.

অনুসন্ধান এবং নির্বাচন করা সহজ করে তোলে:

  1. এখানে আপনি বিভিন্ন ধরণের সোফা, আর্মচেয়ার, অটোমান এবং অন্যান্য আইটেম পাবেন যা একটি আরামদায়ক পরিবেশ তৈরি করতে সহায়তা করবে।

  2. আমরা ক্লাসিক থেকে আধুনিক পর্যন্ত বিছানার বিভিন্ন বিকল্প অফার করি, যাতে আপনি আরাম এবং ঘুমানোর জন্য উপযুক্ত জায়গা বেছে নিতে পারেন।

  3. এখানে আপনি বিভিন্ন আকার এবং শৈলীতে বিস্তৃত ক্যাবিনেট পাবেন।

  4. টেবিলগুলি বিভিন্ন আকার এবং আকারে আসে, সেইসাথে একটি আরামদায়ক ওয়ার্কস্পেস বা ডাইনিং এলাকা তৈরি করতে চেয়ার।

  5. এখানে আপনি টেবিল, চেয়ার, তাক এবং অন্যান্য আসবাবপত্র পাবেন যা আপনার কর্মক্ষেত্রকে সংগঠিত করার জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।

  6. পছন্দসই পরিবেশ এবং কার্যকারিতা তৈরি করতে ঝাড়বাতি এবং স্কন্সেস থেকে টেবিল ল্যাম্প এবং ব্যাকলাইট পর্যন্ত বিভিন্ন ধরণের আলোর ফিক্সচার পাওয়া যায়।

  7. আপনি একটি কার্যকরী এবং আড়ম্বরপূর্ণ রান্নাঘর তৈরি করতে সাহায্য করার জন্য রান্নাঘরের ক্যাবিনেট, কাউন্টারটপ, যন্ত্রপাতি এবং আরও অনেক কিছু পাবেন।

  8. এই বিভাগে আপনি আপনার বাড়িতে আরাম এবং সুবিধা নিশ্চিত করতে বিভিন্ন ধরনের গৃহস্থালী যন্ত্রপাতি যেমন রেফ্রিজারেটর, চুলা, ডিশ ওয়াশার এবং অন্যান্য পাবেন।

এছাড়াও, ক্যাটালগ আপনার স্থান সংস্থার প্রয়োজন অনুসারে বিভিন্ন ধরণের দরজা, জানালা, খিলান, পার্টিশন এবং সিঁড়ি অন্তর্ভুক্ত করে।


আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

বিনামূল্যে জন্য Android এর জন্য APK ফরম্যাট ডাউনলোড করুন



ডিসেম্বর 11, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন