FreePrograms.me

EasyBCD 2.3 ডাউনলোড করুন


ইজিবিসিডি হল একাধিক অপারেটিং সিস্টেম, যেমন উইন্ডোজ, লিনাক্স বা ম্যাক ওএস এক্স সহ একটি কম্পিউটার বুট করার জন্য একটি সুবিধাজনক টুল। এটি বিভিন্ন অপারেটিং সিস্টেমের মধ্যে স্যুইচ করার সমস্যার সমাধান করে, এটি খোলা ছাড়াই পছন্দসই অপারেটিং সিস্টেম নির্বাচন এবং বুট করা সহজ করে তোলে। প্রতিবার বুট মেনু এবং অগ্রাধিকার একটি অপারেটিং সিস্টেম নির্বাচন করুন।"

 

ক্রিয়াকলাপ

  1. প্রোগ্রামটি অপ্রয়োজনীয় মধ্যবর্তী পদক্ষেপ ছাড়াই পছন্দসই অপারেটিং সিস্টেমের দ্রুত লোডিং নিশ্চিত করে।

  2. আপনি ডিফল্ট অপারেটিং সিস্টেম অগ্রাধিকার সেট করতে পারেন যাতে আপনি আপনার কম্পিউটার চালু করলে এটি স্বয়ংক্রিয়ভাবে বুট হয়।

  3. অগ্রাধিকার OS স্বয়ংক্রিয়ভাবে শুরু হওয়ার আগে EasyBCD আপনাকে বুট করার জন্য ম্যানুয়ালি একটি অপারেটিং সিস্টেম নির্বাচন করার সময় নির্ধারণ করতে দেয়।

  4. প্রোগ্রামটি অপারেটিং সিস্টেমের সাথে বুটযোগ্য ফ্ল্যাশ ড্রাইভ তৈরি করতে সমর্থন করে, যা একটি নতুন OS ইনস্টল করার সময় বা সিস্টেম পুনরুদ্ধার করার সময় কার্যকর হতে পারে।

  5. ইজিবিসিডি-তে বুট কনফিগারেশন রিপেয়ার (বিসিডি) এবং মাস্টার বুট রেকর্ড (এমবিআর) রিরাইট ফাংশন রয়েছে যা সমস্যার ক্ষেত্রে ওএস বুট পুনরুদ্ধার করতে সহায়তা করে।

  6. বিভিন্ন ওএসের জন্য সমর্থন: প্রোগ্রামটি XP থেকে 10 পর্যন্ত উইন্ডোজের সমস্ত সংস্করণ, সেইসাথে Mac OS X, Linux এবং NeoGrub সমর্থন করে।

  7. EasyBCD-তে OS বুট মেরামত, উইন্ডোজ লাইসেন্স সনাক্তকরণ, এবং উন্নত কনফিগারেশন এবং পরিচালনার জন্য একটি কমান্ড লাইন অন্তর্ভুক্ত রয়েছে।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 07, 2023 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. zapadnia
    zapadnia
    7 ডিসেম্বর 2023 18:44
    আমি একটি দ্বিতীয় সিস্টেম ইনস্টল করেছি, এটি সত্যিই কাজ করে
  2. নলডোর
    নলডোর
    7 ডিসেম্বর 2023 19:20
    পরিষ্কার প্রোগ্রাম! এক অপারেটিং সিস্টেম থেকে অন্য অপারেটিং সিস্টেমে সুবিধাজনক স্থানান্তর! খুব ঠান্ডা।