FreePrograms.me

ইয়ানডেক্স ব্রাউজারে VkOpt এক্সটেনশন ইনস্টল এবং ব্যবহার করা হচ্ছে

Установка и использование расширения VkOpt в Яндекс.Браузере

VkOpt হল VK সোশ্যাল নেটওয়ার্কের ব্যবহারকারীদের জন্য সবচেয়ে দরকারী সংযোজন, যা বিভিন্ন ক্ষমতার একটি বড় প্যাকেজ সহ এই সামাজিক পরিষেবা প্রদান করে। আজ আমরা এই সত্যই আকর্ষণীয় সমাধানটি আরও বিশদে বিবেচনা করব।

ইয়ানডেক্স ব্রাউজারে VkOpt ইনস্টল করা হচ্ছে



এক্সটেনশন ব্যবহার শুরু হয়, অবশ্যই, এটি ব্রাউজারে ইনস্টল করার সাথে।

অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনাকে অবশ্যই ডেভেলপারের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার ব্রাউজারে অ্যাড-অন ডাউনলোড করতে হবে। আসল বিষয়টি হ'ল এই সমাধানটির জনপ্রিয়তার কারণে, ইন্টারনেটে প্রচুর ক্লোন উপস্থিত হয়েছে, যা আপনার কম্পিউটারের সুরক্ষার জন্য মারাত্মক হুমকি সৃষ্টি করতে পারে।

  1. VkOpt বিকাশকারীর অফিসিয়াল ওয়েবসাইটে নিবন্ধের শেষে লিঙ্কটি অনুসরণ করুন। Google Chrome ব্রাউজার আইকনের পাশের বোতামে ক্লিক করুন "ইনস্টল করুন".

    Установка и использование расширения VkOpt в Яндекс.Браузере


  2. পরবর্তীতে আপনাকে এক্সটেনশনের ইনস্টলেশন নিশ্চিত করতে হবে।




একবার ইনস্টলেশন সফলভাবে সম্পন্ন হলে, উপরের ডানদিকে একটি ছোট উইন্ডো পপ আপ হবে যা আপনাকে এই বিষয়ে অবহিত করবে।



VkOpt ব্যবহার করে



ইতিমধ্যেই এক্সটেনশনের নাম থেকে এটি স্পষ্ট হয়ে গেছে যে এর কাজটি সামাজিক পরিষেবা ভিকন্টাক্টে পর্যন্ত প্রসারিত, তাই এই সাইটটিতে আমাদের যাওয়া উচিত। নীচে আমরা এই এক্সটেনশনের মূল বৈশিষ্ট্যগুলি ব্যবহার করব।

গান ডাউনলোড



VKontakte সামাজিক নেটওয়ার্কের প্রতিটি ব্যবহারকারীর জন্য সম্ভবত সবচেয়ে পছন্দসই সুযোগ। কি চমৎকার যে সঙ্গীত ডাউনলোড করা নতুন সামাজিক নেটওয়ার্ক ইন্টারফেসের সাথেও কাজ করে, তাই ডাউনলোড করতে আপনার কোন সমস্যা হবে না।

  1. বিভাগে এড়িয়ে যান "সঙ্গীত". আপনি যদি আপনার আগ্রহের গানের উপরে আপনার মাউস ঘোরান, তাহলে এটির ডানদিকে একটি অতিরিক্ত মেনু খুলবে, যেখানে একটি ডাউনলোড আইকন রয়েছে।



  2. এই আইকনে ক্লিক করে, ইয়ানডেক্স ব্রাউজার অবিলম্বে নির্বাচিত গান ডাউনলোড করা শুরু করবে।


ভিডিও ডাউনলোড করা হচ্ছে



VK থেকে ভিডিও ডাউনলোড করা প্রায় একই নীতি অনুসরণ করে। আপনি যে ভিডিওটিতে আগ্রহী তা খুলুন এবং এর ডানদিকে ডাউনলোড আইকনে ক্লিক করুন।



মাউস হুইল দিয়ে ছবির মাধ্যমে স্ক্রোল করা



ফটোগুলির একটি চিত্তাকর্ষক আকারের অ্যালবাম খোলার পরে, আপনি যদি শুধুমাত্র মাউসের চাকা ব্যবহার করেন তবে আপনি অনেক বেশি স্বাচ্ছন্দ্যের সাথে তাদের মধ্যে চলাচল করতে পারেন।

  1. ডিফল্টরূপে, এই বৈশিষ্ট্যটি নিষ্ক্রিয় থাকে, তবে আপনি যে কোনো সময় এটি সক্ষম করতে পারেন৷ এটি করার জন্য, উপরের ডান কোণায় আপনার অবতারে ক্লিক করুন এবং অতিরিক্ত মেনুতে যা প্রদর্শিত হবে, আইটেমটি খুলুন "VkOpt".



  2. VkOpt সেটিংস উইন্ডোটি পর্দায় খুলবে, যেখানে আপনার আইটেমের পাশের বাক্সটি চেক করা উচিত "মাউস হুইল দিয়ে ফটোগুলির মাধ্যমে স্ক্রোল করা" (তালিকায় প্রথমটি)। সেটিংস উইন্ডো বন্ধ করুন।




এখন থেকে, আপনাকে মাউস হুইলটি ক্লিক না করা পর্যন্ত সামান্য স্ক্রোল করতে হবে, যার পরে ফটোটি অন্যটিতে পরিবর্তিত হবে। এই বৈশিষ্ট্য অত্যন্ত সুবিধাজনক.

VkOpt এর অন্যান্য আকর্ষণীয় বৈশিষ্ট্য:



  • বিজ্ঞাপন ব্লকিং;

  • অডিও আকার এবং বিটরেট সম্পর্কে তথ্য প্রদর্শন;

  • অডিও নাম থেকে অক্ষর স্বয়ংক্রিয় অপসারণ;

  • রাউন্ডিং ফাংশন অক্ষম করুন;

  • সাধারণ VKontakte লোগো পুনরুদ্ধার করা হচ্ছে;

  • রঙ দিয়ে সাধারণ গ্রুপ হাইলাইট করা;

  • অপঠিত বার্তা এবং আরও অনেক কিছুর জন্য আপনার নিজস্ব পটভূমির রঙ সেট করুন।
আমরা আশা করি আমরা আপনাকে VkOpt অ্যাড-অনের উপযোগিতা প্রমাণ করতে সক্ষম হয়েছি, যা ব্যবহারকারীদের সেই VKontakte ক্ষমতাগুলি সরবরাহ করে যা সামাজিক নেটওয়ার্কের বিকাশকারীদের কাছ থেকে পাওয়া যায় না। এই সমাধানটি সর্বদা হিসাবে, সম্পূর্ণ বিনামূল্যে বিতরণ করা হয়, তবে বিকাশকারীরা Webmoney ওয়ালেটের মাধ্যমে আপনার আর্থিক সহায়তা (এমনকি পাঁচ রুবেলের পরিমাণেও) আপত্তি করবে না। 

বিনামূল্যে VkOpt ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://vkopt.net থেকে অ্যাড-অনের সর্বশেষ সংস্করণটি ডাউনলোড করুন
28 মে, 2017 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    3 ডিসেম্বর 2023 10:47
    সবকিছু প্রথমবার কাজ করেছে, আপনাকে ধন্যবাদ! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 20:30
    ভিকে অপ্ট ইয়ানডেক্স ব্রাউজারের জন্য একটি চমৎকার এক্সটেনশন যা এই সাইট থেকে ডাউনলোড করা যেতে পারে