FreePrograms.me

স্লিম ব্রাউজার 7.00.139

SlimBrowser 7.00.139

অবশ্যই অনেক ব্যবহারকারী যেমন একটি ব্রাউজার সঙ্গে পরিচিত হয় ইন্টারনেট এক্সপ্লোরার. সমস্ত ব্যবহারকারী এই ব্রাউজারটি নিয়ে খুশি হয় না। ইন্টারনেট এক্সপ্লোরার হল উইন্ডোজ অপারেটিং সিস্টেমের জন্য আদর্শ ব্রাউজার। কিন্তু আজকে আমরা আরেকটি ব্রাউজার নিয়ে কথা বলব, সেটি হল SlimBrowser ওয়েব ব্রাউজার। ইন্টারনেট এক্সপ্লোরার একটি কারণে উপরে উল্লেখ করা হয়েছে. স্লিমব্রাউজার ব্রাউজার, বা আরও নির্দিষ্টভাবে, এর প্রথম সংস্করণগুলি, ইন্টারনেট এক্সপ্লোরারের একটি অ্যাড-অন হিসাবে তৈরি করা হয়েছিল। এটি অবিলম্বে লক্ষ্য করা যেতে পারে যে স্লিমব্রাউজার ওয়েব ব্রাউজারটি বিনামূল্যে এবং এখন এটি কারও অ্যাড-অন হিসাবে নয়, একটি পূর্ণাঙ্গ এবং মোটামুটি উচ্চ-মানের ব্রাউজার হিসাবে কাজ করে। এই ব্রাউজার কম্পিউটারে কাজ করে উইন্ডোজ ওএস ইনস্টল করা আছে.

আপনি SlimBrowser ব্রাউজার সম্পর্কে কি বলতে পারেন? নীতিগতভাবে, এটি একটি উচ্চ-মানের, কিন্তু কার্যত অসাধারণ ব্রাউজার। এটিতে উপস্থিত সমস্ত ফাংশন রয়েছে অন্যান্য অনুরূপ ওয়েব ব্রাউজারে. উদাহরণস্বরূপ, এই ব্রাউজারে একটি অন্তর্নির্মিত পপ-আপ ব্লকার, জনপ্রিয় অনুসন্ধান পরিষেবাগুলিতে "হালকা" অনুসন্ধান, ফর্মগুলির জন্য একটি স্বয়ংক্রিয়-পূরণ ফাংশন, পাসওয়ার্ড এবং লগইনগুলির স্বয়ংক্রিয় প্রবেশ এবং আরও অনেক কিছু রয়েছে৷ SlimBrowser এর নিজস্ব ডাউনলোড ম্যানেজারও রয়েছে।

আপনি যদি চান, আপনি ব্রাউজার থিম পরিবর্তন করতে পারেন. এটি করার জন্য, আপনি কেবল স্কিন পরিবর্তন করতে পারেন। আপনি যদি ব্রাউজার ইন্টারফেসটিকে অনুরূপ প্রোগ্রামগুলির সাথে তুলনা করেন তবে এটি অপেরা ব্রাউজারের সাথে (বাহ্যিকভাবে) সাদৃশ্যপূর্ণ। কিন্তু অপেরার বিপরীতে, স্লিমব্রাউজার ব্রাউজার আপনার কম্পিউটারের হার্ড ড্রাইভে কম জায়গা নেয়।

উপরে লেখা সবকিছু ছাড়াও, আমরা SlimBrowser ব্রাউজারের কিছু অতিরিক্ত ফাংশন হাইলাইট করতে পারি। সুতরাং, এই ব্রাউজারটি ব্যবহার করে, আপনি সহজেই ইউটিউব পরিষেবা থেকে ভিডিও ডাউনলোড করতে পারেন, ওয়েব পৃষ্ঠাগুলিকে প্রয়োজনীয় ভাষায় অনুবাদ করতে পারেন এবং জনপ্রিয় ওয়েব পরিষেবা এবং সামাজিক নেটওয়ার্ক Facebook এর সাথে ব্রাউজারটিকে একীভূত করাও সম্ভব৷ আপনি যদি আপনার পুরানো ব্রাউজার নিয়ে বিরক্ত হয়ে থাকেন এবং নতুন কিছু চেষ্টা করতে চান, তাহলে SlimBrowser ব্রাউজার ডাউনলোড করে ব্যবহার করুন। সম্ভবত আপনি তাকে পছন্দ করবেন।

SlimBrowser বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.slimbrowser.net/ru/dlpage.php?location=bottom থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
ফেব্রুয়ারী 22, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    3 ডিসেম্বর 2023 11:00
    SlimBrowser আমার জানা সেরা ব্রাউজার! আমি সত্যিই নকশা এবং মান পছন্দ
  2. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    6 ডিসেম্বর 2023 04:26
    SlimBrowser প্রদান করার জন্য আপনাকে ধন্যবাদ. ব্যবহারকারীদের দ্রুত এবং সুবিধাজনকভাবে ওয়েবসাইট ব্রাউজ করতে দিন।